বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Real Madrid vs AC Milan: লাইভ টিভিতে হাসতে-হাসতেই সংজ্ঞা হারালেন ফুটবল বিশেষজ্ঞ, ভাইরাল ভয়ংকর ভিডিয়ো

Real Madrid vs AC Milan: লাইভ টিভিতে হাসতে-হাসতেই সংজ্ঞা হারালেন ফুটবল বিশেষজ্ঞ, ভাইরাল ভয়ংকর ভিডিয়ো

হঠাৎ জ্ঞান হারালেন শাকা হিসলপ। 

রিয়াল মাদ্রিদ বনাম এসি মিলান ম্যাচে লাইভ টিভিতে কথা বলতে বলতে আচমকা জ্ঞান হারালেন প্রিমিয়র লিগের প্রাক্তন তারকা শাকা হিসলপ। 

শুভব্রত মুখার্জি: রিয়াল মাদ্রিদ বনাম এসি মিলানের প্রাক মরশুম প্রীতি ম্যাচের (প্রি সিজন ফ্রেন্ডলি) দ্বিতীয়ার্ধ শুরুর আগেই লাইভ ব্রডকাস্টিংয়ের সময়েই ঘটে গেল দুর্ঘটনা। লাইভ টিভিতে ম্যাচ বিরতির শো করছিলেন প্রিমিয়র লিগ ক্লাব ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের প্রাক্তন গোলরক্ষক শাকা হিসলপ। বেশ হাসতে হাসতেই শো'টি করছিলেন তিনি। ম্যাচের আগে দুই দল নিয়ে বিশ্লেষণ করছিলেন তিনি। ব্রডকাস্টিংয়ের সময়ে তাঁর সঙ্গী ছিলেন ড্যান থমাস। দু'জনে বেশ হাসি ঠাট্টাতেই মেতে ছিলেন। এমন অবস্থায় লাইভ চলতে চলতেই হঠাৎ করে সংজ্ঞা হারান হিসলপ। টিভি ক্যামেরাতে ধরা পড়ে তিনি কিভাবে সংজ্ঞা হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ছেন। ড্যান তাঁকে ধরার চেষ্টা করেন। সাহায্যের কাতর আর্তি জানান। সঙ্গে সঙ্গে মাঠে থাকা মেডিক্যাল স্টাফরা ছুটে আসেন। প্রাথমিক চিকিৎসার পরে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন হিসলপ। সে যে সুস্থ রয়েছেন সেকথা টুইট করে জানিয়েছেন ড্যান।

ফুটবল মাঠে ডেনমার্কের ফুটবলার এরিকসনের কয়েক বছর আগের সংজ্ঞা হারানোর ঘটনাকে মনে করিয়ে দেয় এই ঘটনা। সেদিন ইউরো কাপের ম্যাচ চলাকালীন খেলতে খেলতেই সংজ্ঞা হারিয়েছিলেন এরিকসন। মাঠে থাকা চিকিৎসক, মেডিক্যাল স্টাফদের তৎপরতায় সেদিন প্রাণে বেঁচে গিয়েছিলেন ড্যানিশ ফুটবলারটি। এদিন মাঠে লাইভ ব্রডকাস্টিংয়ের সময়তেই সংজ্ঞা হারালেন ওয়েস্ট হ্যামের প্রাক্তন গোলরক্ষক শাকা হিসলপ। তাঁর ঘটনা মনে করিয়ে দিয়েছিল এরিকসনের এই ঘটনাকেই। মাঠে উপস্থিত সমস্ত দর্শক থেকে ফুটবলার থেকে কোচ সকলেই আতঙ্কিত হয়ে পড়েন এদিন। পরে চিকিৎসকদের সুশ্রুষার ফলে ধীরে ধীরে জ্ঞান ফিরে পান হিসলপ। কাটে আশঙ্কার মেঘ।

লস অ্যাঞ্জেলসে রিয়াল মাদ্রিদ ও এসি মিলানের প্রাক-মরশুম প্রীতি ম্যাচের মাঝেই শাকা হিসলপের এই ঘটনায় বুক কেঁপে উঠেছিল সকলের। প্রসঙ্গত ত্রিনিদাদ ও টোবাগো, ওয়েস্টহ্যাম ইউনাইটেড, নিউক্যাসেল ইউনাউটেড এবং পোর্টস মাউথের মতো প্রিমিয়র দলগুলির প্রাক্তন গোলরক্ষক ছিলেন হিসলপ। এদিনের ম্যাচে ছিলেন তিনি ছিলেন ইএসপিএনের ফুটবল বিশেষজ্ঞ তথা ধারাভাষ্যকার হিসেবে।

ম্যাচের বিরতির সময় আলোচনার মধ্যেই অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান তিনি। তবে কিছুক্ষণের মধ্যেই সুখবর আসে যে হিসলপের জ্ঞান ফিরেছে। তিনি আপাতত সুস্থ রয়েছেন। তাঁর সতীর্থ ড্যান ও টুইট করে তা নিশ্চিত করেছেন। যদিও কেন তিনি অজ্ঞান হয়ে পড়লেন তা বলতে পারেননি চিকিৎসকেরা। ইংল্যান্ড অনূর্ধ্ব-২১ দলে খেললেও পরবর্তীতে তিনি খেলেছেন ত্রিনিদাদ জাতীয় দলের হয়ে। উল্লেখ্য নব্বইয়ের দশকে ওয়েস্ট হ্যামের হয়ে ১২১ টি ম্যাচ খেলেছেন হিলসপ। ৫৪ বছর বয়সী হিসলপ ক্যারিয়ার শুরু করেন ১৯৮৭ সালে। নব্বইয়ের দশকে তিনি খেলেছেন ওয়েস্টহ্যাম ইউনাইটেড, নিউক্যাসেল ইউনাইটেড ও পোর্টসমাউথের হয়ে। পেশাদার ক্যারিয়ারের ৩৮১ ম্যাচের ১২১টি খেলেছেন ওয়েস্টহ্যামের হয়ে।এরপর মেজর লিগ সকারেও এফসি ডালাসের হয়ে খেলেছেন কিছুদিন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ভুলে গেছিলাম যে…’! পিয়ার ‘মা’ বলা হল স্বস্তিকাকে, কী জবাব দিলেন পরমের প্রাক্তন মোটা মাইনের চাকরি রাজ্য সরকারি পদে, বিজ্ঞপ্তি দিয়েছে PSC, যোগ্যতা কী লাগবে? উদ্দাম যৌনতা, খুন আর সন্দেহভাজন সাত! আসছে সারা-করিশ্মার মার্ডার মুবারক ‘‌আমি ধর্ম–ঈশ্বরে বিশ্বাস করি’‌, সিপিএমে যোগ না দেওয়ার কারণ জানালেন অভিজিৎ IND vs ENG 5th Test: ১০০তম টেস্ট খেলতে যাওয়ার আগে মনের দুঃখ প্রকাশ করলেন অশ্বিন শ্রেয়া নাকি অরিজিৎ!কে সেরা? আম্বানিদের অনুষ্ঠানে গান, ঝগড়া জুড়লেন অনুরাগীরা কোন অঙ্কে লিগ শিল্ড জিততে পারে বাগান? ইস্টবেঙ্গলের প্লে-অফে ওঠার সমীকরণই বা কী? 'মোদী কি গ্যারান্টি' লেখা হোর্ডিং রাখুন পেট্রল পাম্পে, 'অনুরোধ' সরকারের পাকিস্তান থেকে সীমাকে ৩ কোটির নোটিশ প্রথম স্বামীর, প্রেমের টানে ভারতে পাক বধূ ‘ওর মনে কিছু একটা চলছিল’, সুশান্তকে নিয়ে বিস্ফোরক 'কেদারনাথ' ছবির পরিচালক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.