বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Premier League: ঘরের মাঠে বড় ধাক্কা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের, ফুলহ্যামের বিরুদ্ধে হার রাশফোর্ডদের

Premier League: ঘরের মাঠে বড় ধাক্কা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের, ফুলহ্যামের বিরুদ্ধে হার রাশফোর্ডদের

ম্যাচ হেরে হতাশ ম্যান ইউ। ছবি-এএফপি (AFP)

ঘরের মাঠে পয়েন্ট টেবিলের শেষের দিকে থাকা দলের কাছে হারের মুখ দেখল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ফুলহ্যামের বিরুদ্ধে আটকে গেল রাশফোর্ডরা।

প্রিমিয়র লিগে বড়ো ধাক্কা খেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। হোম ম্যাচে হারের মুখ দেখতে হল তাদের। শুরু থেকে শেষ পর্যন্ত লড়াই করেও ম্যাচ পকেটে তুলতে পারল না এরিক টেন হাগের ছেলেরা। একেবারে তীরে এসে তরী ডোবার মতো ব্যাপার। ফুলহ্যামের বিরুদ্ধে তারা শেষ করল ২-১ গোলে হেরে। এদিন কড়া টক্কর দেওয়া সত্ত্বেও ম্যাচে ফিরতে পারল না তারা। কোনও ভাবেই ভাঙতে পারেনি মার্কো সিলভার ছেলেদের রক্ষণভাগ। এই হারের ফলে বড় ধাক্কা খেল ম্যান ইউ। পাশাপাশি, জয় পেয়ে পয়েন্ট টেবিলে বদল ঘটাতে সফল হলো ফুলহ্যাম। এই মুহূর্তে শীর্ষস্থানে রয়েছে লিভারপুল এবং দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে ম্যাঞ্চেস্টার সিটি ও আর্সেনাল।

শনিবার, অর্থাৎ ২৪ ফেব্রুয়ারি, ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়ামে হোম টিম ম্যান ইউনাইটেড মুখোমুখি হয় ফুলহ্যামের। প্রথম থেকে শেষ পর্যন্ত লড়াই করেও ম্যাচ জিততে না পারার জেরে হতাশা নিয়ে মাঠ ছাড়েন দর্শক। প্রথমার্ধে কোনও গোল না হলেও, দ্বিতীয়ার্ধ উত্তেজনার ম্যাচ হয়।

এদিন ম্যাচ শুরু হতেই আক্রমণ ও পাল্টা আক্রমণ করতে তাকে দুই দল। প্রথম ২০ মিনিটের মাথায় দুই দলই পেয়েছিল একটি করে সুযোগ, তবে কাজে লাগাতে পারেনি কেউই। প্রথমার্ধের শেষের দিকেও চিত্রটা ঠিক একই ছিল। ফের দুই দল, অর্থাৎ ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও ফুলহ্যাম সুযোগ পায় গোল করে এগিয়ে যাওয়ার। কিন্তু সুযোগগুলি পরিণত করতে পারেনি গোলে।

দ্বিতীয়ার্ধের শুরুর দিকেও একইভাবে আক্রমণ ও পালটা আক্রমণ চলতে থাকে দুই দলের তরফ থেকে। তবে ৬৫ মিনিটের মাথায় ফুলহ্যামের হয়ে প্রথম গোলটি করে দলকে এগিয়ে দেন ব্যাসি। এরপর লাগাতার আক্রমণ করতে থাকে ম্যাঞ্চেস্টার এবং ৮৯ মিনিটের মাথায় গোল করে সমতা ফেরান হ্যারি। তবে এদিন যেন ম্যাচটি লেখা ছিল ফুলহামের জন্যই। অতিরিক্ত সময়ের একদম শেষ মুহূর্তে গোল করেন অ্যালেক্স ইওবি। এই জয়ের সঙ্গে দীর্ঘ কুড়ি বছর বাদে ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে জয় পেল ফুলহ্যাম। ম্যানইউর এই পরাজয়ের সঙ্গে লিগ টেবিলের শীর্ষস্থানাধিকারী লিভারপুলের পর দ্বিতীয় ও তৃতীয় স্থান দখল করেছে ম্যাঞ্চেস্টার সিটি ও আর্সেনাল।

ম্যাচ শেষে ম্যান ইউনাইটেডের হেড কোচ এরিক টেন হাগ এই হার প্রসঙ্গে মুখ খুলেছেন। তিনি বলেন, 'আমাদের ম্যাচের প্রথম মিনিট থেকেই সজাগ থাকা উচিত ছিল। তবে আমাদের ছেলেরা ভালো খেলা দেখিয়েছে এবং আমরা জিততে পারতাম ম্যাচটি।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রাতুলের সঙ্গে প্রেম ও বিয়ের কথা ছেলেকে প্রথম কীভাবে বলেছিলেন? অকপট রূপাঞ্জনা ভোটগ্রহণের আগের রাতে কোচবিহারে ঝরল রক্ত, আক্রান্ত তৃণমূল ও বিজেপির ২ বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো যেন সিনেমা! ১৬ মিলিয়ন ডলারের সোনা ও মুদ্রা চুরি, কানাডায় ধৃত ২ ভারতীয় বংশোদ্ভূত রাত থেকেই তপ্ত, কোচবিহারে অগ্নিপরীক্ষা! বিরাট ব্যবস্থা করছে কমিশন পরকীয়া করছে স্বামী, সন্দেহে ঘুমন্ত অবস্থায় গায়ে গরম জল ঢেলে দিল স্ত্রী লাগেজ ছাড়াই দিল্লি থেকে বাগডোগরায় পৌঁছল বিমান, চরম দুর্ভোগে যাত্রীরা আগামিকাল কামদা একাদশী, আয় বাড়াতে করুন এই সহজ কাজ, বাড়বে রোজগার ব্যবসায় হবে লাভ উফ কী গরম! 'দারুণ অগ্নিবাণে রে' গেয়ে পরিস্থিতি বোঝালেন গার্গী সাগর পাড়ে নুসরত, পাশে চুপটি করে ঈশান! ছেলের পুরো ছবি প্রথমবার দিলেন হট মাম্মা

Latest IPL News

বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.