বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > India vs China Asian Games Live Streaming: ২১ ঘণ্টা আগে হ্যাংঝাউয়ে পৌঁছাল দল, এশিয়াডে কোথায় লাইভ ভারতের ম্যাচ দেখবেন?

India vs China Asian Games Live Streaming: ২১ ঘণ্টা আগে হ্যাংঝাউয়ে পৌঁছাল দল, এশিয়াডে কোথায় লাইভ ভারতের ম্যাচ দেখবেন?

আজ এশিয়ান গেমসে চিনের বিরুদ্ধে নামছে ভারত। (ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)

একেবারে যেন দায়সারাভাবে ভারতীয় দলকে এশিয়ান গেমসে খেলতে পাঠানো হল। ম্য়াচের মাত্র ২১ ঘণ্টা আগে হ্যাংঝাউয়ে পৌঁছেছে ভারতীয় দল। কার্যত কোনও বিশ্রাম ছাড়াই আজ চিনের বিরুদ্ধে খেলতে নামবে টিম ইন্ডিয়া। যা নিয়ে ক্ষোভ তৈরি হয়েছে একটি মহলে। 

মঙ্গলবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে (স্থানীয় সময় অনুযায়ী) ম্যাচ। আর সোমবার রাত ১০ টা নাগাদ হ্যাংঝাউয়ে পৌঁছাল ভারতীয় দল। সেই পরিস্থিতিতে মঙ্গলবার চিনের বিরুদ্ধে এশিয়ান গেমসের প্রথম ম্যাচে খেলতে নামার আগে ভারতীয় দলের কাছে ক্লান্তিই সবথেকে বড় চ্যালেঞ্জ হতে চলেছে। সেইসঙ্গে পূর্ণশক্তির দলও পাবে না ভারত। কারণ এশিয়ান গেমসের জন্য যে খেলোয়াড়দের নির্বাচন করা হয়েছে, তাঁরা সবাই একসঙ্গে চিনে পৌঁছাননি। আগামী কয়েকদিনে ধাপে-ধাপে হ্যাংঝাউয়ে পৌঁছাবেন দলের কমপক্ষে পাঁচজন। আর প্রস্তুতির কথা তো বাদ দেওয়াই গেল। অর্থাৎ চিনের বিরুদ্ধে মাঠে নামার আগে থেকেই সুনীল ছেত্রীদের লড়াই করতে হচ্ছে। সেইসব সামলে চিনের বিরুদ্ধে ভারতীয় দল কতটা নিজেদের মেলে ধরতে পারবে, তা নিয়ে সন্দিহান সংশ্লিষ্ট মহল।

(India vs China Asian Games 2023 Live Updates: ভারত এবং চিনের ম্যাচের লাইভ আপডেট দেখুন এখানে)

রবিবার রাত ১০ টা নাগাদ দিল্লি থেকে সিঙ্গাপুরের উদ্দেশে উড়ে যায় ভারতীয় দল। একাধিক রিপোর্ট অনুযায়ী, সিঙ্গাপুরে পৌঁছানোর পর শুরু হয় বিপত্তি। ১১ ঘণ্টা 'লে-ওভারের' পরে হ্যাংঝাউয়ের বিমানে ওঠেন ভারতীয় খেলোয়াড়রা। সেইসময় ভারতীয় খেলোয়াড়রা যে হোটেলে বিশ্রাম নেবেন, সেটাও হয়নি। হোটেল ফাঁকা না থাকায় বিমানবন্দরের স্পায়ে তাঁরা বিশ্রাম নিতে বাধ্য হন। সেই ছবি (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

সোমবার রাতে চিনে পৌঁছে কোচ ইগর স্টিম্যাচ বলেন, ‘বিশ্রাম নেওয়ার সময়। আগামিকালের ম্যাচের জন্য দল তৈরি হয়ে উঠতে পারে কিনা, দেখা যাক।’ সেই পরিস্থিতিতে সংশ্লিষ্ট মহলের মতে, এখন যা অবস্থা, তাতে প্রাথমিকভাবে সুনীলকে চিনের বিরুদ্ধে বিশ্রাম দেওয়ার কথা বললেও মঙ্গলবার মাঠে নামাতে পারেন স্টিম্যাচ। সন্দেশ ঝিঙ্গানকেও নামানো হতে পারে বলে সংশ্লিষ্ট মহলের ধারণা।

আরও পড়ুন: Asian Games: অনুশীলন ছাড়াই খেলতে হবে প্রথম ম্যাচ, চিনের বিরুদ্ধে সম্ভবত দলে থাকবে না সুনীল, সন্দেশ

এশিয়ান গেমসে ভারত বনাম চিনের ম্যাচ কোথায় হবে?

এবার চিনের হ্যাংঝাউয়ে এশিয়ান গেমসের আসর বসেছে। সেই হ্যাংঝাউয়ের হুয়াঙ্গলং স্পোর্টস সেন্টার স্টেডিয়ামে মুখোমুখি হবে ভারত এবং চিন।

কখন থেকে ভারত বনম চিনের ম্যাচ হবে?

স্থানীয় সময় অনুযায়ী, মঙ্গলবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট থেকে ভারত বনাম চিনের ম্যাচ শুরু হবে। অর্থাৎ ভারতীয় সময় অনুযায়ী, বিকেল ৫ টা থেকে শুরু হবে ম্যাচ।

ভারত বনাম চিনের ম্যাচের সরাসরি সম্প্রচার হবে কোথায়?

এশিয়ান গেমসে ভারত বনাম চিনের ম্যাচ সরাসরি সম্প্রচারিত হবে সোনি স্পোর্টস নেটওয়ার্কে (Sony Sports Network)।

এশিয়ান গেমসে ভারত বনাম চিনের ম্যাচের লাইভস্ট্রিমিং কোথায় হবে?

অনলাইনে সোনি লিভ (SonyLIV) অ্যাপে ভারত বনাম চিনের ম্যাচের লাইভস্ট্রিমিং হবে। সেখানে রিচার্জ করে নিজের ফোন থেকে সরাসরি ভারত বনাম চিন ম্যাচ দেখতে পাবেন।

আরও পড়ুন: Indian Football Team in Asian Games 2023: চরম টালাবাহানার মধ্যে লড়াই, এশিয়ান গেমসে ভারতের পুরুষ ও মহিলা দলের সূচি দেখুন

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পাল্টে গেল DD নিউজের লোগো, DD ইন্ডিয়ার পর গেরুয়ার ছোঁয়া সরকারি খবরের চ্যানেলে প্রথম দফার নির্বাচন, সকাল সকাল বুথে লাইন দিয়ে ভোট দিলেন রজনীকান্ত, ধনুশ, বিজয়রা ‘আবগারি দুর্নীতির ৫০ কোটি তো BJP-র’, কেজরি জেলে থাকলে নড্ডা নয় কেন? তোপ অভিষেকের জলপাইগুড়িতে বিজেপির বুথ অফিসে ঢুকে পড়লেন তৃণমূল প্রার্থী, কী ঘটল সেখানে?‌ PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও ‘অনেক মুসলিমের নাম নেই তালিকায়’, UP-তে বুথ দখলের অভিযোগ BJP-র নামে একটি IPL-এ টেল-এন্ডার হিসেবে সব থেকে বেশি রান আশুতোষের, দেখুন সেরা ৫-এর তালিকা ভয়ানক দুর্ঘটনার মুখোমুখি দিব্যাঙ্কা, ভেঙেছে হাতের দুটি হাড়, করাতে হবে অপারেশন একটু পরেই মাধ্যমিক রেজাল্ট ঘোষণা ঝাড়খণ্ড বোর্ডের, কীভাবে দেখবেন? পাশমার্ক কত? 'আমি তো সংসার করছিই...' করেননি বিয়ে, তাও কেন এমনটা জানালেন মিমি?

Latest IPL News

PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.