বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > প্রি-সিজনে হার মেসিদের! এশিয়া আসার আগে হেরে গেল ০-১ গোলে

প্রি-সিজনে হার মেসিদের! এশিয়া আসার আগে হেরে গেল ০-১ গোলে

হারের পর হতাশ মেসিষ ছবি-গেটি ইমেজ ভায়া এএফপি (Getty Images via AFP)

প্রি-সিজন ফ্রেন্ডলি ম্যাচে ডালাসের কাছে হারের মুখ দেখল ইন্টার মায়ামি। স্বাভাবিক ভাবেই বেশ কিছুটা হলেও চাপে পড়ে গেলেন লিওনেল মেসি।

ফুটবল বিশ্বে এই মুহূর্তে সকলের নজরে তারকা আর্জেন্টাইন স্ট্রাইকার লিও মেসি। একা হাতে তিনি জিতিয়েছেন বহু ম্যাচ। ঝুলিতে গোলের সংখ্যাও অজস্র। এখানেই শেষ নয়, তিনি বহুবার জিতেছেন 'ব্যালন ডি'অর'র মতো সম্মানজনক পুরস্কারও। জাতীয় দলের হোক কি নিজের ক্লাব ইন্টার মায়ামির, সময়ের সঙ্গে সঙ্গে তিনি সকলের কাছে হয়ে উঠেছেন ভরসার লাঠি। তবে এবার তারকা স্ট্রাইকার খেলেন একটি বড় ধাক্কা। 'মেজর লিগ সকার' টুর্নামেন্ট শুরু হওয়ার আগে একটি ফ্রেন্ডলি ম্যাচে তাঁর দল ইন্টার মায়ামি পরাজিত হল এফসি ডালাসের হাতে। আক্রমণাত্মক ফুটবল খেলেও শেষ হাসি হাসলো না তারা। শুরুতে গোল খেয়ে লাগাতার আক্রমণ করেও ডালাসের রক্ষণভাগ ভাঙতে সফল হল না মেসি বাহিনী।

আর এক মাসও সময় নেই। ফেব্রুয়ারি মাসের শেষের দিকেই শুরু হবে 'মেজর সকার লিগ' টুর্নামেন্ট। ইতিমধ্যেই জয়কে পাখির চোখ করে প্রস্তুতিতে নেমে পড়েছে অংশগ্রহণকারী সবকটি দল। একই অবস্থা ইন্টার মায়ামির ক্ষেত্রেও। তবে টুর্নামেন্ট শুরুর আগে ফ্রেন্ডলি ম্যাচে হারের ফলে রীতিমতো চাপে পড়ে গেল তারা।

মঙ্গলবার, অর্থাৎ ২৩ জানুয়ারি, ডালাসের কটন বোল স্টেডিয়ামে হোম টিম এফসি ডালাস মুখোমুখি হয় ইন্টার মায়ামির। প্রথম থেকে শেষ অবধি কড়া টক্কর দিয়ে ম্যাচ জেতায় মুখে হাসি নিয়ে স্টেডিয়াম ছাড়েন সমর্থকরা। তবে অন্যদিকে হতাশ হয় মেসি ভক্তরা। ম্যাচ শুরু হতেই আক্রমণে নামে ডালাস। ৩ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দেন ফেরেরা। এরপর গোল খেয়ে আক্রমণে নামে মায়ামি। তবে বেশ কিছু সুযোগ তৈরি হলেও সেটার সদ্ব্যবহার করতে পারেনি তারা।

প্রথমার্ধে শেষের দিকে ডালাসের কাছেও আরও একটি গোল করার সুযোগ আসে। তবে তা রুখে দিতে সফল হয় মায়ামির ডিফেন্ডাররা। দ্বিতীয়ার্ধের চিত্রটাও প্রায় একই। লাগাতার আক্রমণ আসতে থাকে মেসিদের তরফ থেকে। কিন্তু ডালাসের রক্ষণভাগ তাদের সফল হতে দেয়নি গোল করতে। ১-০ ফলাফলে মাঠ ছাড়ে দুই দল। একরাশ হতাশা নিয়ে স্টেডিয়াম থেকে বের হন মেসি ভক্তরা। স্বাভাবিক ভাবেই এই ম্যাচে ডালাসের বিরুদ্ধে হার কিছুটা হলেও হতাশ করল মায়ামির সমর্থকদের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি? ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ ৩ জেলায় হতে পারে ভারী বর্ষণ! শনিতেও দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম থাকবে? আবহাওয়ার খবর বাড়ির অমতে ১৬-য় বিয়ে, ১৭ বছরে মা হন! সংসার টেকেনি, টলি সুন্দরীকে চিনতে পারছেন?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.