বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL 2023-24: টানা তিন ম্যাচে জয়, হায়দরাবাদকে উড়িয়ে দিয়ে পয়েন্ট টেবিলের মগডালে কেরালা ব্লাস্টার্স

ISL 2023-24: টানা তিন ম্যাচে জয়, হায়দরাবাদকে উড়িয়ে দিয়ে পয়েন্ট টেবিলের মগডালে কেরালা ব্লাস্টার্স

গোলের পর কেরালা ব্লাস্টার্সের ফুটবলাররা। ছবি-আইএসএল মিডিয়া

জয়ের হ্যাটট্রিক গড়ল কেরালা ব্লাস্টার্স। হায়দরাবাদকে উড়িয়ে দিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে জায়গা করে নিল তারা।

টানা তিন ম্যাচে জয়। পয়েন্ট টেবিলের একেবারে শীর্ষে পৌঁছে গেল কেরালা ব্লাস্টার্স এফসি। হায়দরাবাদ এফসিকে ১-০ গোলে উড়িয়ে দিল কেরলের এই দলটি। এবারের টুর্নামেন্টে বেশ ছন্দেই রয়েছে তারা। টানা তিন ম্যাচ জয় ছিনিয়ে নিল কেরালা ব্লাস্টার্স। এই জয়ের হ্যাটট্রিক করতে সাহায্য করলেন দ্রিনচিক। এই ম্যাচে একটি মাত্র গোল করেন তিনি। টানা ম্যাচ জিতলেও এখনও পর্যন্ত এই মরশুমে একটি ম্যাচে হারের মুখ দেখতে হয়েছিল তাদের। তবে সেই ধাক্কা কাটিয়ে দুর্দান্ত কামব্যাক করে এগিয়ে চলেছে কেরলের এই দল। সেই সঙ্গে নিজেদের দাপট অব্যাহত রাখছে। সম্প্রতি, কেরালা ব্লাস্টার্সের ফুটবল দলের হেড কোচ ইভান ভূকমানভিচ একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, দলের ফুটবলাররা দর্শকদের নিজেদের একশো শতাংশ দিয়ে খেলতে প্রস্তুত। এদিনও ঠিক সেটাই করলেন।

শনিবার হায়দরাবাদের মুখোমুখি হয় কেরালা ব্লাস্টার্স। হোম গ্রাউন্ডে দর্শকদের সমর্থন ছিল চোখে পড়ার মতো। খেলা শুরুর প্রথম দিকে বল নিজের নিয়ন্ত্রণে রাখতে সফল হয় হায়দরাবাদ। পরে ৪১ মিনিটের মাথায় এড্রিয়ান লুনার দুর্দান্ত পাসে হায়দরাবাদের জালে বল জড়াতে সফল হন ডিফেন্ডার মিলস দ্রিনচিক। এরপর একাধিকবার গোল করার সুযোগ পায় হলুদ শিবির। তবে শেষ পর্যন্ত সফল হয়নি তারা। গোটা ম্যাচ জুড়ে হায়দরাবাদ খুব একটা সুযোগ পায়নি গোল করার।

দ্রিনচিকের আগে জোনাথন মোয়া একটি সুযোগ পেয়েছিলেন হায়দরাবাদকে ম্যাচে এগিয়ে দেওয়ার। তবে শেষ পর্যন্ত সেই সুযোগ হাতছাড়া হয়। প্রসঙ্গত, গোটা টুর্নামেন্ট জুড়েই হায়দরাবাদ সেই ভাবে প্রভাব ফেলতে পারেনি। সাতটি ম্যাচে এখনও পর্যন্ত করতে পেরেছে মাত্র চারটি গোল। এদিন গোল করার পাশাপাশি দুটি ট্র্যাকেল ও চারটি ক্লিয়ারেন্সের জেরে ম্যাচের সেরা হন দ্রিনচিক।

উল্লেখ্য, এরপর কেরালা ব্লাস্টার্সের পরবর্তী ম্যাচ চেন্নাইন এফসির বিরুদ্ধে এই মাসের ২৯ নভেম্বর। অন্যদিকে, হায়দরাবাদ এফসি মুখোমুখি হবে গতবারের বিজয়ী দল মোহনবাগান সুপার জায়েন্টের সঙ্গে। আগামী ২ ডিসেম্বর ভুবনেশ্বরে কলিঙ্গ স্টেডিয়ামে হবে সেই ম্যাচ। এবার দেখার বিষয়, শেষ পর্যন্ত কেরল গোটা টুর্নামেন্ট জুড়ে নিজেদের দাপট এবং দুর্দান্ত খেলা অব্যাহত রাখতে পারে কিনা। অন্যদিকে, নজর থাকবে হায়দরাবাদের উপরও, তারা শেষ পর্যন্ত নিজেদের গোলের খড়া কাটাতে পারেন কিনা। প্রসঙ্গত, গত মরশুমেও খুব একটা ভালো ফল করেনি হায়দরাবাদ। এই মরশুমেও ঠিক তেনটাই দেখা মিলছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC ‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের!

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.