বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL 2023-24: দিল্লির স্টেডিয়ামে দর্শকদের নো এন্ট্রি! পঞ্জাবের বিরুদ্ধে মোহনবাগান ও ইস্টবেঙ্গল খেলবে ক্লোজ ডোর ম্যাচ

ISL 2023-24: দিল্লির স্টেডিয়ামে দর্শকদের নো এন্ট্রি! পঞ্জাবের বিরুদ্ধে মোহনবাগান ও ইস্টবেঙ্গল খেলবে ক্লোজ ডোর ম্যাচ

পঞ্জাবের বিরুদ্ধে মোহনবাগান ও ইস্টবেঙ্গল খেলবে ক্লোজ ডোর ম্যাচ (ছবি-এক্স @mohunbagansg)

ISL 2023-24: আইএসএল-এ দিল্লির ম্যাচে দর্শকশূন্য স্টেডিয়ামে খেলতে হবে মোহনবাগান ও ইস্টবেঙ্গলকে। কিন্তু কেন এমনটা হতে চলেছে? ফায়ার সেফটি ইস্যুতে দিল্লি প্রশাসন ম্যাচটি দর্শকশূন্য স্টেডিয়ামে করাতে চাইছিল।

আইএসএল-এ দিল্লির ম্যাচে দর্শকশূন্য স্টেডিয়ামে খেলতে হবে মোহনবাগান ও ইস্টবেঙ্গলকে। কিন্তু কেন এমনটা হতে চলেছে? কারণ এই মুহূর্তে লিগ টেবিলের শেষ ল্য়াপের দৌড় চলছে, আর সেই কারণেই প্রত্যেকটি দল নিজেদের সেরাটা দিতে চাইবে, এর পাশাপাশি দলের সমর্থকেরাও এই ম্যাচের সাক্ষী হতে স্টেডিয়ামে উপস্থিত হতে চাইবে। তবে এই সময়ে মোহনবাগান ও ইস্টবেঙ্গলের সমর্থকদের কাছে খারাপ খবর আসতে চলেছে।

আরও পড়ুন… IPL 2024 DC vs KKR: এটা T20 ক্রিকেট, এই ফর্ম্যাটটি নৃশংস- কেন এমন বললেন মিচেল স্টার্ক?

আইএসএলে পঞ্জাব এফসির বিরুদ্ধে মোহনবাগানের ম্যাচটি অনুষ্ঠিত হবে ৬ এপ্রিল। লিগের বর্তমান পরিস্থিতিতে লিগ শিল্ড জিততে হলে ওই ম্যাচ জিততেই হবে মোহনবাগানকে। প্রথম ছয়ে থেকে প্লে-অফে যাওয়ার আশা জিইয়ে রাখতে মরিয়া পাঞ্জাবও। কিন্তু দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে সেই ম্যাচ হবে ক্লোজড ডোর। ফায়ার সেফটি ইস্যুতে দিল্লি প্রশাসন ম্যাচটি দর্শকশূন্য স্টেডিয়ামে করাতে চাইছিল। এই নিয়ে সংগঠকদের সঙ্গে জট ছাড়ানোর চেষ্টা চললেও শেষ পর্যন্ত ক্লোজড ডোরই হবে ম্যাচটি। ১০ এপ্রিল ইস্টবেঙ্গল বনাম পঞ্জাব ম্যাচটিও দর্শকশূন্য ভাবেই হবে।

আরও পড়ুন… মাত্র ৩৩ বছর বয়সে মারা গেলেন পাপুয়া নিউ গিনির মহিলা ক্রিকেট দলের প্রাক্তন ক্যাপ্টেন কাইয়া আরুয়া

আসলে ৬ এপ্রিল দিল্লিতে পঞ্জাব এফসির বিরুদ্ধে খেলতে নামবে মোহনবাগান। আর এই ম্যাচের চার দিন পরেই অর্থাৎ ১০ এপ্রিল ইস্টবেঙ্গলের বিরুদ্ধে দিল্লির বিরুদ্ধে খেলতে নামবে পঞ্জাব। এই দুই ম্যাচের আগেই হঠাৎ নতুন করে জটিলতা তৈরি হয়েছে। মোহনবাগান ও ইস্টবেঙ্গলের বিরুদ্ধে পঞ্জাব এফসির এই ম্যাচ মাঠে সমর্থকরা থাকতেই পারবেন না। এর কারণটা কী? জানা গিয়েছে যথেষ্ট পরিমাণে অগ্নিনির্বাপক ব্যবস্থা না থাকায় দিল্লির প্রশাসন ম্যাচ দুটি আয়োজনের অনুমতি দিতে আগ্রহী ছিল না। শেষ পর্যন্ত ম্যাচের অনুমতি দিলেও এই ম্য়াচ দুটি দর্শকশূন্য স্টেডিয়ামেই হবে বলে তারা জানিয়ে দিয়েছে।

আরও পড়ুন… IPL 2024 DC vs KKR: ২৫ বলে করলেন ৫৫ রান, তবু কেন ঋষভ পন্তের ব্যাটিংয়ে অসন্তুষ্ট বীরেন্দ্র সেহওয়াগ?

যদি এমনটা হয় তাহলে মোহনবাগান ও ইস্টবেঙ্গলের ভক্তেরা এই ম্যাচে মাঠে উপস্থিত থাকতে পারবেন না। দিল্লিতে বহু মোহনবাগান ও ইস্টবেঙ্গলের ভক্তেরা থাকেন। এছাড়াও যেহেতু এই ম্যাচ দুটো তাদের দলের জন্য যথেষ্ট গুরুত্বপূর্ণ, তাই কলকাতা থেকেও নিজেদের দলকে সমর্থন করতে দিল্লি যাওয়ার কথা ছিল বহু মোহনবাগান, ইস্টবেঙ্গল ভক্তের। তবে এই খবরের পরে তারা হতাশ হতেই পারেন।

আরও পড়ুন… কেন পদত্যাগের কথা বলেছিলেন? কোচ ইগর স্টিমাচের সঙ্গে বৈঠকে বসলেন AIFF সভাপতি কল্যাণ চৌবে

এই মুহূর্তে লিগ তালিকায় তৃতীয় স্থানে রয়েছে মোহনবাগান। ১৯ ম্যাচে তাঁদের পয়েন্ট ৩৯। লিগ শীর্ষে থাকা মুম্বইয়ের ২০ ম্যাচে পয়েন্ট ৪৪। ফলে পঞ্জাবের বিরুদ্ধে জিততেই হবে সবুজ-মেরুনকে। অন্যদিকে সপ্তম স্থানে থাকা ইস্টবেঙ্গলের সংগ্রহ ২০ ম্যাচে ২১ পয়েন্ট। এখনও প্লে-অফের আশা আছে তাদের। ফলে ইস্টবেঙ্গলের কাছেও অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে ১০ তারিখের ম্যাচ। কিন্তু দর্শকশূন্য স্টেডিয়ামে কলকাতার দুই ক্লাবকে খেলতে হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু মাদারশিপ নোঙর করল ভারতের বৃহত্তম পরিবহন বন্দরে, জানুন কেরলের এই পোর্ট নিয়ে বিষদে বয়স ভাঁড়িয়েছিলেন, নিজেই স্বীকার করলেন কোহলিকে বিষেদগার করা অমিত মিশ্র! আলোচনার রাস্তা খোলা, আরও কঠোর হচ্ছে বাংলাদেশ সরকার, কোটা বিরোধিতায় পথে ছাত্ররা চলন্ত ট্রেন থেকে খুলে গেল ইঞ্জিন!ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস এড়াল বিপত্তি বিয়েতে অনন্ত জড়িয়ে ধরে ছবি, আম্বানিদের সঙ্গে তৈমুরের ন্যানির কী সম্পর্ক জানেন? ‘আত্মা শান্তি পাবে’, ট্রেন দুর্ঘটনায় মৃত চালক অনিল ক্লিনচিট পেতেই বললেন স্ত্রী জামনগর অনন্ত-রাধিকা ঢুকতেই পুষ্প বৃষ্টি,বরকে কেন কনুই দিয়ে ধাক্কা দিলেন নতুন বউ!

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.