বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024 DC vs KKR: ২৫ বলে করলেন ৫৫ রান, তবু কেন ঋষভ পন্তের ব্যাটিংয়ে অসন্তুষ্ট বীরেন্দ্র সেহওয়াগ?

IPL 2024 DC vs KKR: ২৫ বলে করলেন ৫৫ রান, তবু কেন ঋষভ পন্তের ব্যাটিংয়ে অসন্তুষ্ট বীরেন্দ্র সেহওয়াগ?

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ব্যাট হাতে ঝড় তুলেছেন ঋষভ পন্ত (ছবি-ANI) (ANI)

ঋষভ পন্ত এই ম্যাচে ভালো ব্যাটিং করেছেন এবং ২৫ বলে ৫৫ রান করেছিলেন। তবে দলের জয়ের জন্য এটি যথেষ্ট ছিল না। সেই কারণেই এবার ঋষভ পন্তের ব্যাটিং নিয়ে অসন্তুষ্ট প্রকাশ করলেন বীরেন্দ্র সেহওয়াগ। তিনি বিশ্বাস করেন যে পন্ত আরও কিছুক্ষণ ব্যাটিং করতেই পারতেন।

দিল্লি ক্যাপিটালস দল আইপিএল ২০২৪-এর ১৬তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছে ১০৬ রানের বিশাল ব্যবধানে পরাজিত হয়েছিল। চলতি মরশুমে ঋষভ পন্তের নেতৃত্বে এটি ছিল দিল্লির তৃতীয় পরাজয়। কলকাতা নাইট রাইডার্স এই ম্যাচে ২৭২/৭ এর বিশাল স্কোর করেছিল। যা লিগের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ স্কোরও। এই রান তাড়া করতে নেমে ১৬৬ রানে অলআউট হয়ে যায় দিল্লি ক্যাপিটালস। ঋষভ পন্ত এই ম্যাচে ভালো ব্যাটিং করেছেন এবং ২৫ বলে ৫৫ রান করেছিলেন। তবে দলের জয়ের জন্য এটি যথেষ্ট ছিল না। সেই কারণেই এবার ঋষভ পন্তের ব্যাটিং নিয়ে অসন্তুষ্ট প্রকাশ করলেন বীরেন্দ্র সেহওয়াগ। তিনি বিশ্বাস করেন যে পন্ত আরও কিছুক্ষণ ব্যাটিং করতেই পারতেন।

আরও পড়ুন… কেন পদত্যাগের কথা বলেছিলেন? কোচ ইগর স্টিমাচের সঙ্গে বৈঠকে বসলেন AIFF সভাপতি কল্যাণ চৌবে

ঋষভ পন্তের ব্যাটিং নিয়ে অসন্তুষ্ট বীরেন্দ্র সেহওয়াগ

ক্রিকবাজের সঙ্গে কথা বলার সময় পন্তের ব্যাটিংয়ের বিষয়টি তোলেন বীরেন্দ্র সেহওয়াগ। তিনি বলেছিলেন, ‘হ্যাঁ, এটা (পন্তের ইনিংস) ভালো ছিল, কিন্তু আপনি প্রথম দুই ম্যাচে খুব বেশি রান করেননি এবং এখন যখন আপনি রান করছিলেন তখন আপনি আপনার উইকেটটি দিয়ে চলে এলেন। আপনার আরও কিছুক্ষণ ক্রিজে থাকা উচিত ছিল। সেঞ্চুরি করা উচিত ছিল এবং ১১০ বা ১২০ রানে অপরাজিত থাকা দরকার ছিল।’ যদিও ঋষভ পন্ত এই ম্যাচে ৫৫ রান করেছিলেন, এই সময়ে তাঁকে খুব উজ্জ্বল দেখাচ্ছিল। বেঙ্কটেশ আইয়ারের এক ওভারে প্রাণঘাতী ব্যাটিং করার সময়, তিনি চারটি চার এবং ২টি ছক্কা মেরেছিলেন, অর্থাৎ এই ওভারে পন্ত মোট ৩২ রান নিয়েছিলেন।

আরও পড়ুন… কলকাতা লিগে নতুন নিয়ম চালু করছে IFA, প্রিমিয়ার ডিভিশনে বাধ্যতামূলক ভাবে চারজন ভূমিপুত্রকে খেলাতেই হবে

ফর্মে ফিরেছেন পন্ত

বীরেন্দ্র সেহওয়াগ আরও বলেন, ‘তার ব্যাটিং ভালো ছিল। তিনি ফর্মে ফিরেছেন এবং দুর্দান্ত স্ট্রাইক রেটে রান করছিলেন। আজ যাই হোক, আমরা প্রথম ওভার থেকেই জানতাম যে দিল্লি হারবে, জিতবে না। এখানে তো কিছুটা ব্যাটিং অনুশীলনের সময় ছিল। নেটে ঘাম ঝরার বদলে এখানে আরও ২০টি বল খেলতে পারতেন। এর পরে আপনি অনুশীলন ছেড়ে সরাসরি পরের ম্যাচে ফিরে যেতে পারতেন।’ আপনাদের বলে দেওয়া যাক, গত ম্যাচেও হাফ সেঞ্চুরি করেছিলেন পন্ত।

আরও পড়ুন… মাছ-মাংস নাকি নিরামিষ! এমন গতিতে বল করার জন্য কী খান মায়াঙ্ক যাদব? রহস্য ফাঁস করলেন তারকার মা

পয়েন্ট টেবিলে দিল্লি কত নম্বরে?

দিল্লি ক্যাপিটালস দল পয়েন্ট টেবিলের নবন স্থানে রয়েছে। দলটি এখন পর্যন্ত ৪টি ম্যাচ খেলেছে, যার মধ্যে ৩টিতে পরাজয়ের সম্মুখীন হয়েছে। দলটি মাত্র একটি ম্যাচ জিততে পেরেছে। যেই ম্যাচটি তারা জিতেছে সেটি ছিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। ঋষভ পন্তের দল যদি টুর্নামেন্টে কামব্যাক করতে চায়, তাহলে আসন্ন ম্যাচগুলোতে তাদের একটানা জয় নিবন্ধন করতে হবে। দিল্লি ক্যাপিটালসের পরবর্তী ম্যাচটি ৭ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে ১৫ জুন লাকি কারা? রইল আজ শনিবারের রাশিফল টসে জিতল New Zealand , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৫ জুনের রাশিফল দেখে নিন 15 ওভার শেষে South Africa-র স্কোর 80/3 মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? কারা লাকি? রইল ১৫ জুন ২০২৪র রাশিফল একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ‘তিনি যে-সে ব্যক্তি নন…',ইয়েদুরাপ্পাকে যৌন হেনস্থা কেস-এ রক্ষাকবচ দিয়ে বলল কোর্ট বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান, ‘মাঠে না নেমেই’ সুপার এইটে USA- পয়েন্ট তালিকা ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা মা দীপিকা নন, হবু বাবা রণবীর বলছেন, 'সন্তান আসার আগে ১৫ কেজি ওজন বাড়াতে চাই'!

T20 WC 2024

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.