বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ৫,০০০ নকশার মধ্যে বেছে নেওয়া হল 'সেরা'-টা, কামিংসের হাতে উদ্বোধন হল মোহনবাগান জার্সির

৫,০০০ নকশার মধ্যে বেছে নেওয়া হল 'সেরা'-টা, কামিংসের হাতে উদ্বোধন হল মোহনবাগান জার্সির

নতুন মরশুমের জার্সি উন্মোচন করলেন কামিংস এবং অনিরুদ্ধ থাপা। ছবি- টুইটার

আসন্ন মরশুমের জন্য নতুন জার্সি সবার সামনে আনলো মোহনবাগান সুপার জায়ান্ট। আর সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসন কামিংস এবং অনিরুদ্ধ থাপা।

শহরে চলে এসেছেন মোহনবাগানের তারকা ফুটবলার অস্ট্রেলিয়ার হয়ে সদ্য বিশ্বকাপ খেলা জেসন কামিংস। দীর্ঘ লড়াই করে বাগান কর্তারা এই বিশ্বকাপারকে সই করাতে পেরেছেন। এবার সেই অজি তারকার হাত দিয়েই আসন্ন মরশুমের জার্সি প্রকাশ্যে আনা হল। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনিরুদ্ধ থাপা এবং কর্তা সঞ্জীব গোয়েঙ্কাও।

প্রায় ৫ হাজার ডিজাইন তৈরি করা হয়। যার মধ্যে থেকে এই নকশাকেই সম্মতি দেন বাগান কর্তারা। এই জার্সি পরেই এএফসি কাপের ম্যাচ খেলতে দেখা যাবে কামিংসদের। যদিও এই জার্সিতে ছোয়া রয়েছে লখনউ সুপার জায়ান্টের সঙ্গে। যদিও দুই দলের জার্সির রং আলাদা। তবে নকশার সঙ্গে মিল রয়েছে। আর এই নতুন জার্সি বেঁছে নিতে নাকি অনেকটা সময় লেগেছে। একাধিক নকশা দেখার পরও পছন্দ হয়নি তাঁর। প্রায় ৫ হাজার নকশা দেখা পরই চূড়ান্ত করা হয়। নতুন ক্লাবে সই করে আগেই বাগান সমর্থকদের বার্তা দিয়েছেন তিনি। এবার শহর কলকাতার ফুটবল উন্মাদনা কতটা তা কিছুটা হলেও টের পেয়েছেন এই বিশ্বকাপার।

কারণ তিনি যেদিন কলকাতা শহরে পা রাখেন, তখন মধ্যরাত। কিন্তু তাতে কী! তখনও কলকাতা বিমানবন্দরে বাগান সমর্থকদের দেখা যায়। তাদের প্রিয় কামিংসকে বরণ করে নেন বাগান সমর্থকরা। ফলে কলকাতা ফুটবলের আবেগ কিছুটা হলেও বুঝতে পেরেছেন তিনি। এবার সেই তারকাকে সঙ্গে করেই আসন্ন মরশুমের জন্য জার্সি প্রকাশ্যে আনা হল।

গতবছর চ্যাম্পিয়ন হওয়ার পর এবারও ট্রফি জয়ের খিদে যে অনেকটাই বেশি তা বুঝিয়ে দিলেন সঞ্জীব গোয়েঙ্কা। তবে তার আগে যে এএফসি কাপে খেলতে হবে বাগানকে, তাও জানেন বাগান কর্তা। তিনি বলেন, ‘আইএসএল শুরুর আগেই আমাদের এএফসি কাপ খেলতে হবে, ফলে সামনেই গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট। ফলে আমাদের সবকিছুই গুরুত্ব পাবে। পাশাপাশি ডুরান্ডও চলবে। সবদিক দেখে দল নামানো হবে। একাধিক গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট রয়েছে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হাওয়ালার মাধ্যমে ৩০০ কোটি টাকা দুবাইয়ে!ইডির চার্জশিটে অভিযোগ বিশ্বজিতের বিরুদ্ধে ব্যবহার করত হিন্দু নাম, বাংলায় ডেরা নেওয়া জঙ্গিদের মাথার দাম কত ছিল? প্রত্যেকে পাবেন ১.২ লাখ, ৪৮ ঘণ্টার মধ্যে ঢুকবে টাকা, জলপাইগুড়িতে ঘোষণা অভিষেকের ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান ‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের এত্ত জোরে নাক ডাকছেন! শ্যুটিংয়ের ফাঁকে ঘুমিয়ে কাদা 'আলোর কোলে'র 'জামাই দাদা' ‘বাবা-মা চাননি মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ুক, জয়েন্ট দিক!’ স্বীকৃতির কথায় অবাক রচনা কেস খেতে হলে খাব, হাজার বার খাব! সামনে ভোট, ঝড়ে দুর্গতদের পাশে থাকতে মরিয়া মমতা ১০% বা তার বেশি ইনক্রিমেন্ট দিচ্ছে TCS! কারা কারা পাচ্ছেন? তবে কমল কর্মীর সংখ্যা Hyderabad vs Kerala Live Score, Hyderabad 0-0 Kerala ISL 2023

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.