বাংলা নিউজ > ময়দান > ফুটবল > রোনাল্ডোকে নিলে PSG ছাড়বেন- মেসির হুমকিতে স্পষ্ট হল দুই তারকার সম্পর্কের সমীকরণ
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসি।

রোনাল্ডোকে নিলে PSG ছাড়বেন- মেসির হুমকিতে স্পষ্ট হল দুই তারকার সম্পর্কের সমীকরণ

  • বিভিন্ন সূত্রের মাধ্যমে জানা দিয়েছে, নেইমার নাকি পিএসজি-তে থাকতে চাইছেন না। তিনি পিএসজি ছেড়ে নতুন চ্যালেঞ্জ নিতে মরিয়া। আর তাই নেইমারের বদলে রোনাল্ডোকে নেওয়ার বিষয়ে বাড়তি আগ্রহ দেখিয়েছিলেন প্যারিস সাঁ জাঁ-র কর্তারা। কিন্তু মেসি এর তীব্র বিরোধিতা করায় সমস্যায় পড়ে গিয়েছেন তাঁরা।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডে প্যারিস সাঁ-জাঁ-তে যোগ দিলে ক্লাব ছাড়বেন লিওনেল মেসি। স্পষ্ট ভাবে এ কথা নাকি জানিয়ে দিয়েছেন আর্জেন্তিনার তারকা ফুটবলার। আর্জেন্তিনার এক সংবাদমাধ্যমে এমন খবরই প্রকাশিত হয়েছে। এ দিকে মেসিকে ছাড়তে চাইছে না পিএসজি। আবার রোনাল্ডোকে নেওয়ার লোভ সামলাতেও পারছে না তারা। মেসি বেঁকে বসায় পিএসজি কর্তপক্ষ এখন ‘শ্যাম রাখি না কুল রাখি’ বুঝতে পারছে না।

রোনাল্ডো আর মেসির সম্পর্ক যে একেবারেই মধুর নয়, সে কথা কারও অজানা নয়। আর এই ঘটনায় সেটা আরও বেশি প্রকাশ্যে এসে পড়েছে। এ দিকে রোনাল্ডোও যে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ার জন্যে নতুন ক্লাবের সন্ধানে রয়েছেন। কিন্তু এখনও পর্যন্ত বড় কোনও ক্লাবের তরফে সে ভাবে আগ্রহ দেখানো হয়নি। আসলে তাঁকে নিতে গেলে যে বড় অঙ্কের টাকা খরচ করতে হবে, তার জন্যই পিছিয়ে আসছে অন্য ক্লাবগুলো।

আরও পড়ুন: ‘মেসি আমাকে খুন করে ফেলতে চেয়েছিলেন’, চাঞ্চল্যকর দাবি PSG তারকার

তবে তাঁকে দল নিতে আগ্রহ দেখিয়েছিল পিএসজি। রোনাল্ডো-মেসি জুটিকে একসঙ্গে দলে নিয়ে বিশ্বকে চমকে দিতে চেয়েছিল তারা। তা ছাড়া বিভিন্ন সূত্রের মাধ্যমে জানা দিয়েছে, নেইমার নাকি পিএসজি-তে থাকতে চাইছেন না। তিনি পিএসজি ছেড়ে নতুন চ্যালেঞ্জ নিতে মরিয়া। আর তাই নেইমারের বদলে রোনাল্ডোকে নেওয়ার বিষয়ে বাড়তি আগ্রহ দেখিয়েছিলেন প্যারিস সাঁ জাঁ-র কর্তারা। কিন্তু মেসি এর তীব্র বিরোধিতা করায় সমস্যায় পড়ে গিয়েছেন তাঁরা। প্রাক্তন বার্সেলোনার তারকা কোনও ভাবেই রোনাল্ডোর সঙ্গে এক ক্লাবে খেলতে রাজি নন।

পিএসজি এর আগেও রোনাল্ডোর জন্য আগ্রহ দেখিয়েছে। তখন অবশ্য তাদের দলে যোগ দেননি মেসি। আর্জেন্টিনার সংবাদমাধ্যম দাবি করেছে, মেসি নিজের দলের ফোকাসে থাকতে চান। তিনি সবটা নিজের নিয়ন্ত্রণে রাখতে চান। আসলে দলের একচ্ছত্র অধিপতি হয়ে থাকতে চান তিনি। আর রোনাল্ডো যোগ দিলে সেটা কিছুটা হলেও ধাক্কা খাবে। 

এর পাশাপাশি রোনাল্ডো মূলত উইং প্লেয়ার হলেও মাঝখানে খেলতে পারেন। মেসিও সেখানেই খেলেন। এটাও মেসির বেঁকে বসার আরও একটি কারণ। এখন দেখার, পিএসজি কর্তারা রোনাল্ডো নিতে গিয়ে মেসিকে ছেড়ে দেন, নাকি আর্জেন্তিনার তারকাকে ধরে রাখতে সিআরসেভেন-কে সই করানোর পরিকল্পনা বাতিল করে দেন!

বন্ধ করুন