বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > মাইক নাকি আইসক্রিম? দেখুন মরক্কোর গোলরক্ষক ইয়াসিন বোনোর ছেলের কীর্তি

মাইক নাকি আইসক্রিম? দেখুন মরক্কোর গোলরক্ষক ইয়াসিন বোনোর ছেলের কীর্তি

দেখুন মরক্কোর গোলরক্ষক ইয়াসিন বোনোর ছেলের কীর্তি (ছবি-টুইটার)

ইয়াসিন বোনোর ছেলের ভিডিয়ো ভাইরাল হচ্ছে। যেখানে তাঁকে টিভি চ্য়ানেলের মাইকে মুখ দিতে দেখা গিয়েছে। আসলে ইয়াসিনের ছেলে মাইকটি আইসক্রিম ভেবে ভুল করে চাটতে থাকে। যা দেখে সকলেই হাসতে থাকে। পর্তুগালের বিরুদ্ধে মরক্কোর বিখ্যাত কোয়ার্টার ফাইনালে জয়ের পরে এই ঘটনাটি ঘটেছে।

বাবা সাক্ষাৎকার দিচ্ছেন, ছেলে মাইককে আইসক্রিম ভেবে কী করল? দেখুন ইয়াসিন বোনোর ছেলের কীর্তি। আসলে চলতি ফিফা বিশ্বকাপে কিছু শ্বাসরুদ্ধকর সেভ করেছেন মরক্কোর গোলরক্ষক ইয়াসিন বোনো। শনিবার আবারও ক্রোয়েশিয়ার বিরুদ্ধে তৃতীয় স্থানের প্লে অফে খেলতে দেখা যাবে তাঁকে। কিন্তু তার আগে মরক্কোর গোলরক্ষকের একটি মজার ভিডিয়ো ভাইরাল হতে শুরু করেছে। তবে এটা তাঁর গোল সেভের ভিডিয়ো নয়, যেগুলো বেশির ভাগ ক্ষেত্রে ভাইরাল হয়ে থাকে। সেই ভিডিয়োর পরিবর্তে, এই ভিডিয়োটি হল ইয়াসিন বোনোর ছেলের ভিডিয়ো। যেখানে তাঁকে টিভি চ্য়ানেলের মাইকে মুখ দিতে দেখা গিয়েছে। আসলে ইয়াসিনের ছেলে মাইকটি আইসক্রিম ভেবে ভুল করে চাটতে থাকে। যা দেখে সকলেই হাসতে থাকে। পর্তুগালের বিরুদ্ধে মরক্কোর বিখ্যাত কোয়ার্টার ফাইনালে জয়ের পরে এই ঘটনাটি ঘটেছে।

আরও পড়ুন… অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেললে মনে হয় যেন পুরুষ দলের বিরুদ্ধে নেমেছি: শেফালি বর্মা

বোনোর পেনাল্টি-সেভিং রেকর্ড অসাধারণ, যা তাকে মরক্কোর জন্য স্পট-কিক বিশেষজ্ঞের মতো করে তুলেছে। ২০২১ সালে সেভিয়ার সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগের একটি খেলায়, বোনো সালজবার্গ এফসি-এর সাথে একই খেলায় দুটি পেনাল্টি বাঁচিয়েছিলেন। সেই ক্যালেন্ডার বছরে, তিনি ১৩টি পেনাল্টির মধ্যে 5টি সেভ করেছিলেন যার জন্য তিনি গোল করেছিলেন। তবে পর্তুগালের বিরুদ্ধে মরক্কোর বিখ্যাত কোয়ার্টার ফাইনালে জয়ের পরে ইয়াসিন বোনোর সাক্ষাৎকারের সময়ে এই ঘটনাটি ঘটেছে। যখন ইয়াসিন বোনোকে ম্যাচ নিয়ে প্রশ্ন করা হচ্ছিল তখন তাঁর ছেলে মাইকের বেগুনি অংশটিতে মুখ দিতে থাকে। যা দেখে সকলেই হাসতে থাকেন। এবং এই ঘটনার ভিডিয়ো বেশ ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন… Shardul Thakur Marriage EXCLUSIVE: EXCLUSIVE: পাত্রী বেকিং স্টার্ট-আপের প্রতিষ্ঠাতা! পাকা শার্দুলের বিয়ের দিন, কবে?

কানাডায় জন্ম। স্পেনের দলে খেলেন। সেই ইয়াসিন বোনোর হাতেই আটকে গেল স্পেনের বিশ্বকাপ জয়ের স্বপ্ন। ফুটবল বিশ্বকাপের ‘রাউন্ড অফ ১৬’-তে স্পেনের তিনটি পেনাল্টি শটই রুখে দিয়ে মরক্কোর ‘নায়ক’ হয়ে উঠেছিলেন বোনো। আদতে কানাডার মন্ট্রিয়ালে জন্মগ্রহণ করেন বোনো। পেশাদার কেরিয়ারের গোড়ার দিকে তাঁকে কানাডার জাতীয় দলে খেলার প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে নিজের দেশের জার্সিতে খেলার পথেই হাঁটেন। প্রথম আরব দেশ হিসেবে মরক্কোকে কোয়ার্টার ফাইনালে তুলেছেন। ২০২০ সালে সেভিয়ায় যোগ দেন বোনো। তারপর লা লিগার দলের হয়ে ১২০ টি ম্যাচে খেলেছেন। ৫৩ ম্যাচে কোনও কোন গোল খাননি। গত বছর ফিফার সেরা গোলকিপারদের তালিকায় নয় নম্বরে ছিলেন মরক্কোর গোলকিপার। গত বছর মার্চে সেভিয়ার হয়ে গোল করেছিলেন। দলের হয়ে সমতা ফিরিয়েছিলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অক্ষয়-ম্যাজিকে হার ময়দানের, সোমে বিশ্ব BO-এ ১০০ কোটি ছুঁল বড়ে মিয়াঁ ছোটে মিঁয়া চুমু খেলে চোখ বন্ধ হয়ে আসে? জানেন এটি কীসের লক্ষণ? লজ্জা নাকি অন্য কিছু EDর বিরুদ্ধে হুমকি দিয়ে বয়ান আদায়ের শাহজাহানের অভিযোগ শিকেয় তুলে দিল আদালত মহাকাশে ভ্রমণকারী প্রথম ভারতীয় পর্যটক, গোপী থোটাকুরার পরিচয় জানুন নবরাত্রিতে দেবী দুর্গাকে এই ৪ রকমের ফুল করুন অর্পণ, সমস্ত ইচ্ছা হবে পূরণ ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই ‘‌জোড়াফুলে ভোট দিন’‌, বীরভূমে বিজেপি প্রার্থীর প্রচারে তৃণমূলের স্লোগান হিংসা হলে দায় নিতে হবে কমিশনকে, মুর্শিদাবাদের ডিআইজি সরানো নিয়ে তোপ মমতার বরের সঙ্গে রোম্যান্টিক মেজাজে ভাগ্যশ্রী, দেখুন নায়িকার কাশ্মীর ভ্রমণের ছবি T20 বিশ্বকাপের দলে বাদ রিঙ্কু! গিল-স্যামসনকেও ভারতীয় স্কোয়াডে দেখছেন না কাইফ

Latest IPL News

ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.