বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL 2023-24: যুবভারতীতে মুম্বই সিটিকে চাপে রাখতে মোহনবাগান কর্তাদের বড় পদক্ষেপ! সবুজ-মেরুন সমর্থকদের জন্য খুশির খবর

ISL 2023-24: যুবভারতীতে মুম্বই সিটিকে চাপে রাখতে মোহনবাগান কর্তাদের বড় পদক্ষেপ! সবুজ-মেরুন সমর্থকদের জন্য খুশির খবর

যুবভারতীতে মুম্বই সিটিকে চাপে রাখতে মোহনবাগান কর্তাদের বড় পদক্ষেপ (ছবি-এক্স @mohunbagansg)

কমল টিকিটের দাম, বাড়ল সংখ্যা! মুম্বই সিটিকে চাপে রাখতে মোহনবাগান কর্তাদের বড় চাল। আগামী সোমবার যুবভারতীতে মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে খেলতে নামবে মোহনবাগান। এই ম্যাচ জিততে ঘরের সমর্থকদের উপর ভরসা রাখছেন দিমিত্রি পেত্রাতোসরা। এই ম্যাচের জন্য টিকিটের দাম কমানোর সিদ্ধান্ত নিয়েছে সবুজ-মেরুন শিবির।

আগামী সোমবার যুবভারতীতে মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে খেলতে নামবে মোহনবাগান। এই ম্যাচ জিততে ঘরের সমর্থকদের উপর ভরসা রাখছেন দিমিত্রি পেত্রাতোসরা। এই ম্যাচের জন্য টিকিটের দাম কমানোর সিদ্ধান্ত নিয়েছে সবুজ-মেরুন শিবির।

টিকিটের দাম কত রাখা হয়েছে?

শনিবার অফলাইনে ৫০ ও ১০০ টাকা মূল্যের টিকিট যুবভারতী ও মোহনবাগান মাঠ থেকে বিক্রি করা হবে বলে জানান হয়েছে। মোহনবাগান ক্লাবের তরফ থেকে বলা হয়েছে ৬০ হাজার টিকিটের মধ্যে নাকি ইতিমধ্যেই ২২ হাজার বিক্রি হয়ে গিয়েছে। এর কারণ হল বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচ জিতে আইএসএলে লিগ শিল্ড জয়ের প্রত্যাশা বাড়িয়ে দিয়েছেন মনবীর সিংরা। গোটা মোহনবাগান শিবির আশাবাদী ঘরের মাঠে লিগ শিল্ড জিততে। এর আগে শিল্ড জয়ের সুযোগ হাতছাড়া করেছে মোহনবাগান। কয়েক বছর আগে মুম্বইয়ের বিরুদ্ধেই স্বপ্নভঙ্গ হয়েছিল সবুজ-মেরুন ব্রিগেডের।

আরও পড়ুন… IPL 2024: আমরা দুটো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ যাদব

নববর্ষের পরের দিনই মোহনবাগানের কঠিন পরীক্ষা-

ঘরের মাঠে এবার বদলা নেওয়ার সুযোগ মোহনবাগানের সামনে। নববর্ষের পরের দিনই যুবভারতী ক্রীড়াঙ্গনে মুম্বইয়ের বিরুদ্ধে আইএসএলের শিল্ড নির্ধারণী ম্যাচে নামছে মোহনবাগান। গত বছর আইএসএল চ্যাম্পিয়ন হলেও, এবার শিল্ড জিতে এএফসি এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে খেলাই পাখির চোখ হাবাসের ছেলেদের।

আরও পড়ুন… IPL 2024: প্রথম ম্যাচেই চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব?

জিততেই হবে মোহনবাগানকে-

মোহনবাগানের স্বপ্ন কি এ বার পূরণ হবে? বৃহস্পতিবার সুনীল ছেত্রীদের বেঙ্গালুরু এফসি-কে তাদের ঘরের মাঠে ৪-০ গোলে চূর্ণ করলেও সতর্ক আন্তোনিয়ো লোপেস হাবাসের সহকারী ম্যানুয়েল কাসকালানা। শেষ পাঁচটি ম্যাচে জয়ী মুম্বইকেই এগিয়ে রাখছেন তিনি। হাবাসের সহকারী বলেছেন, ‘মুম্বইয়ের তুলনায় আমরাই বেশি চাপে থাকব। কারণ, আমাদের জেতা ছাড়া সামনে আর কোনও রাস্তা নেই। মুম্বই ড্র করলেই লিগ-শিল্ড জিতবে।’

পয়েন্ট টেবিলের কী অবস্থান-

২১ ম্যাচে ৪৭ পয়েন্ট মুম্বইয়ের। সমসংখ্যক ম্যাচে ৪৫ পয়েন্ট মোহনবাগানের। লিগ শিল্ড পেতে জিততেই হবে মোহনবাগানকে। তাই ম্যানেজমেন্টও চাইছে বিপুল সংখ্যক সমর্থক মাঠ ভরাক। সেই কারণেই সমর্থকদের জন্য বড়সড় সিদ্ধান্ত নিয়েছে মোহনবাগান ম্যানেজমেন্ট।

আরও পড়ুন… IPL 2024 LSG vs DC: এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন কেএল রাহুল

ফিরতে পারেন হাবাস, সাহাল

বেঙ্গালুরু থেকে শুক্রবারই কলকাতায় ফিরেছে টিম মোহনবাগান। শনিবার থেকে গোটা দল প্রস্তুতি শুরু করবে। মুম্বইয়ের বিরুদ্ধে সাহাল আব্দুল সামাদ কি খেলতে পারবেন? ম্যানুয়েল বলছেন, ‘সাহাল দ্রুত সুস্থ হয়ে উঠছে। আশা করছি, শেষ ম্যাচে ও মাঠে নামতে পারবে।’ মনে করা হচ্ছে এই ম্যাচে মাঠে ফিরতে পারেন হাবাসও।

কখন, কোথা থেকে MCFC vs MBSG ম্যাচের টিকিট পাবেন?

ডার্বির মতো মুম্বই ম্যাচেও ৬০ হাজার টিকিট ছাড়বে মোহনবাগান। উপচে পড়া জনতার সমর্থন নিয়েই মুম্বই বধ করতে চায় সবুজ-মেরুন। টিকিটের ন্যুনতম দাম রাখা হয়েছে ৫০ টাকা আর ১০০ টাকা। অনলাইনের পাশাপাশি অফলাইনেও পাওয়া যাবে টিকিট। শনিবার থেকে মোহনবাগান মাঠ আর যুবভারতী ক্রীড়াঙ্গনে পাওয়া যাবে অফলাইন টিকিট। সকাল সাড়ে ১০টা থেকে সন্ধে সাড়ে ৬টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। রবিবার ইডেন গার্ডেন্সে আইপিএলের ম্যাচ থাকায় ওই দিন মোহনবাগান মাঠে সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত টিকিট বিক্রি হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি? কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদের সিদ্ধান্ত বৈধই, একগুচ্ছ পিটিশন খারিজ সুপ্রিম কোর্টের সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা?

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.