বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mohun Bagan: স্টেইনগান সেলিব্রেশন দেখে পেত্রাতোসকে সনি নর্দের বার্তা! জবাব দিয়ে মন ছুঁলেন দিমিত্রি

Mohun Bagan: স্টেইনগান সেলিব্রেশন দেখে পেত্রাতোসকে সনি নর্দের বার্তা! জবাব দিয়ে মন ছুঁলেন দিমিত্রি

সনি নর্দে ও দিমিত্রি পেত্রাতোস (ছবি এক্স @mohunbaganlad)

মোহনবাগানের প্রাক্তনীকে সম্মান জানাতেই এমন সেলিব্রেশন করেছিলেন দিমিত্রি পেত্রাতোস। আর এই সেলিব্রেশনের ছবি নিজের ইনস্টা স্টোরিতে পোস্ট করেছিলেন মোহনবাগানের বর্তমান তারকা। এরপরে দুই তারকার মধ্যে কথা শুরু হয়। 

জামশেদপুর এফসির বিরুদ্ধে গোল করে স্টেইন-গান সেলিব্রেশন করেছিলেন দিমিত্রি পেত্রাতোস। একটা সময় সবুজ মেরুন জার্সি গায়ে এই রকম সেলিব্রেশন করতেন মোহনবাগানের তারকা ফুটবলার সনি নর্দে। মোহনবাগানের সঙ্গে সনির একটি গভীর সম্পর্ক এখনও রয়েছে। সবুজ-মেরুনের হৃদয়ে রয়ে গিয়েছেন সনি। তাই বাগানের প্রাক্তনীকে সম্মান জানাতেই এমন সেলিব্রেশন করেছিলেন দিমিত্রি পেত্রাতোস। আর এই সেলিব্রেশনের ছবি নিজের ইনস্টা স্টোরিতে পোস্ট করেছিলেন মোহনবাগানের বর্তমান তারকা।

আরও পড়ুন… ভিডিয়ো: যুজবেন্দ্র চাহালকে বস্তার মতো কাঁধে তুলে নিলেন মহিলা কুস্তিগীর! ক্রিকেটারের সঙ্গে কী হল তারপর?

দিমিত্রি পেত্রাতোসের সেই পোস্টের জবাব দিলেন সোনি নর্দে। মোহনবাগান জনতার নয়নের মণি সনি নর্দে অনেকদিন আগেই সবুজ-মেরুন ছেড়েছিলেন। চোট পেয়ে চোখের জলে প্ৰিয় ক্লাব ছেড়েছিলেন আইলিগ জেতা গোল স্কোরার সনি নর্দে। চোট সরিয়ে ফেরার পর তাঁকে ফের দলে নিতে আর্জি জানিয়েছিলেন সমর্থকরা। তবে তা আর হয়ে ওঠেনি। তবে ডার্বি ম্যাচে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে গোল করে তাঁর স্টেইন-গান সেলিব্রেশন আজও সমর্থকদের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছে। জামশেদপুর এফসির বিরুদ্ধে গোল করে স্টেনই-গান সেলিব্রেশনে সনি নর্দেকে মনে করিয়েছেন দিমিত্রি পেত্রাতোস।

আরও পড়ুন… বাইশ গজ নয় ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি! ভাইরাল দুই তারকার ডান্ডিয়া খেলার ভিডিয়ো

দিমিত্রি পেত্রাতোস সেই কমেন্টের উত্তর দিয়েছেন স্বয়ং সনি নর্দে। প্রাক্তন ক্লাব যে এখনও তাঁর হৃদয়ে রয়েছে তা আরও একবার প্রমাণিত হল। সনি নর্দে লিখেছেন, ‘দিমিত্রি নিজের কাজটা করে যাও।’ সনি ভালভাবেই জানেন, সাফল্য পেলে মোহনবাগান সমর্থকরা মাথায় করে রাখবেন পেত্রাতোস। সনির মন্তব্যর রিপ্লাইও করেছেন দিমিত্রি। তিনি লিখেছেন, ‘এই ক্লাবের কিংবদন্তিকে আমার শ্রদ্ধার্ঘ্য।’ এই পোস্ট স্বাভাবিক ভাবেই এখন বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… IND vs ENG: কেউ ধোনি হতে পারবেন না- জুরেলের প্রশংসা করার পরেই হঠাৎ কেন এমন বললেন গাভাসকর?

জামশেদপুর এফসি ম্যাচের পর দিমিত্রি পেত্রাতোস বলেছিলেন, ‘আমরা ভালো খেলেছি, তাই গোল পেয়েছি। শুরু থেকেই আমরা তৈরি ছিলাম। জামশেদপুরের বিরুদ্ধে ম্যাচের আগে প্রস্তুতির জন্য কয়েক দিন সময় পেয়েছিলাম। এই ম্যাচে সকলেই ভালো পারফরম্যান্স করেছিলেন।’ এই মরশুমে ইতিমধ্যেই মোহনবাগান জনতার হৃদয়ে জায়গা করে নিয়েছেন দিমিত্রি পেত্রাতোস। গত মরশুমে মোহনবাগানকে আইএসএল জিতিয়েছেন। এবার এনে দিয়েছেন ডুরান্ড কাপ। ফলে তাঁকে নিয়ে দর্শকদের যে আলাদা উন্মাদনা থাকবে তা বলাই বাহুল্য। মোহনবাগানের পরের ম্যাচ কলকাতা ডার্বি। তার আগে জামশেদপুর এফসি-কে হারিয়ে ভরপুর অক্সিজেন পেয়ে গেল মোহনবাগান এসজি। লিগ শিল্ড জয়ের দৌড়ে ভালো জায়গায় থাকতে হলেও, এই ম্যাচে জয় পাওয়াটা ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ। সব মিলিয়ে সবুজ-মেরুন ব্রিগেডে এখন বসন্তের হাওয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ইউভানের ক্ষেত্রে একাজ করেন একদিনে! তবে ইয়ালিনির জন্য এখনও করলেন না রাজ-শুভশ্রী সাত দিনে ৩ বার TMCর হামলার মুখে অধীর, মমতাকে বললেন, রক্তচক্ষু অন্য কাউকে দেখাবেন 'আরও রিসার্চ...' ভুলে ভরা অজয়ের ময়দান! তথ্য বিকৃতির অভিযোগ ফুটবলারদের পরিবারের ‘‌কংগ্রেস রাজপুত্রের জন্য খুঁজতে হবে আরও একটি নিরাপদ আসন’‌, কটাক্ষ মোদীর প্যান্ট নামিয়ে টোনড অ্যাবস ফ্লন্ট, ডায়েটে ঘি-এর সঙ্গে আর কী খান, জানালেন সাবা বার্ডফ্লু ভাইরাসের H5N1 স্ট্রেইন মিলল দুধে! উদ্বেগের পারদ চড়িয়ে জানাল WHO বৃহস্পতির বৃষ রাশিতে গমন, সংকট বাড়বে এই ৩ রাশির, হতে পারে আর্থিক ক্ষতি কংগ্রেসকেই ভোট দিন! বিজেপিতে যোগদান করার ১৯দিনের মধ্যেই ডিগবাজি খেলেন মেয়র কাকভোরে বিস্ফোরণ, উড়ে গেল গয়নার দোকানের শাটার, ভিতরে কী চলছিল? পরমব্রতকে বিয়ের ৫ মাস! ঝলক বেডরুমের, বিছানায় শুয়ে পিয়া, আদর খেলেন মন ভরে

Latest IPL News

আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.