বাংলা নিউজ > ক্রিকেট > বাইশ গজ নয় ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি! ভাইরাল দুই তারকার ডান্ডিয়া খেলার ভিডিয়ো

বাইশ গজ নয় ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি! ভাইরাল দুই তারকার ডান্ডিয়া খেলার ভিডিয়ো

ডোয়েন ব্র্যাভোর সঙ্গে ডান্ডিয়া খেলছেন মহেন্দ্র সিং ধোনি (ছবি-ইনস্টাগ্রাম whistlepoduarmy and cskfansofficial)

ধোনি ও ব্র্যাভো, ক্রিকেটের দুই তারকাকে এক সঙ্গে ডান্ডিয়া খেলতে দেখা গিয়েছে। এর কারণ হল ডান্ডিয়া গুজরাটে বেশ বিখ্যাত। ধোনি ও ব্র্য়াভোর ডান্ডিয়া খেলার ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে।

জামনগরে চলছে দেশের সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির প্রাক-বিবাহের অনুষ্ঠান। অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের আচার-অনুষ্ঠানের সাক্ষী রয়েছেন দেশ ও বিশ্বের হাজার হাজার সেলিব্রিটি। জামনগরে ফিল্ম তারকা, ক্রিকেটার, ব্যবসায়ী এবং অনেক বড় বড় ব্যাক্তিত্বরা উপস্থিত হয়েছিলেন। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিও এই ইভেন্টের অংশ হয়েছেন। তাঁর প্রাক্তন সিএসকে সতীর্থ ডোয়াইন ব্র্যাভোও পৌঁছেছেন জামনগরে অনন্ত আম্বানির প্রাক-বিবাহের অনুষ্ঠানে। এবার এই দুই কিংবদন্তীকে এক সঙ্গে ডান্ডিয়া খেলতে দেখা গিয়েছে। এর কারণ হল ডান্ডিয়া গুজরাটে বেশ বিখ্যাত। ধোনি ও ব্র্য়াভোর ডান্ডিয়া খেলার ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে।

আরও পড়ুন… IND vs ENG: কেউ ধোনি হতে পারবেন না- জুরেলের প্রশংসা করার পরেই হঠাৎ কেন এমন বললেন গাভাসকর?

২ মার্চ, এমএস ধোনিকে তার স্ত্রী সাক্ষী এবং দক্ষিণ সুপারস্টার রামচরণের সঙ্গে দেখা গিয়েছিল। পরে তাঁকে ব্র্যাভোর সঙ্গে ডান্ডিয়া খেলতে দেখা যায়। CSK-এর ভক্তরা ধোনির এই ভিডিয়োটি শেয়ার করেছে। ক্যাপশনে ভিসালাপোডু আর্মি লিখেছে, ‘থালা ধোনি, সাক্ষী এবং ডিজে ব্র্র্যাভো অনন্ত-রাধিকার প্রাক-বিবাহের উৎসবে ডান্ডিয়া খেলছেন!!’ ডোয়াইন ব্র্যাভো মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে কয়েকটি মরশুম খেলেছেন এবং যে কেউ মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে খেলেন তিনি চিরতরে এমআই পরিবারে যোগ দেন। এই কারণে তিনিও এই অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়েছেন।

আরও পড়ুন… কেএল রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিলেন? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিলেন KKR কর্তা

শুধু মহেন্দ্র সিং ধোনিই নয়, সচিন তেন্ডুলকার, রোহিত শর্মা, জাহির খান, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ডোয়াইন ব্র্যাভো, টিম ডেভিড, ট্রেন্ট বোল্ট, নিকোলাস পুরান সহ দেশ ও বিশ্বের কয়েক ডজন ক্রিকেটার অনন্তের প্রাক-বিবাহ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টকে আশীর্বাদ জানাতে উপস্থিত হয়েছিলেন। আগামী ৩ মার্চও চলবে এই আয়োজন। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলা ক্রিকেটারদের বেশিরভাগই এই ইভেন্টের জন্য আমন্ত্রণ পেয়েছিলেন। বিভিন্ন কারণে অনেক ক্রিকেটার উপস্থিত হতে না পারলেও বেশিরভাগ খেলোয়াড়ই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন… WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষস্থানে রোহিত অ্যান্ড কোম্পানি

এদিকে গুজরাটের জামনগরে মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিংয়ের আসরে এসেছিলেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার কায়রন পোলার্ড। আর এই অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে তিনি চলতি পাকিস্তান সুপার লিগ অর্থাৎ পিএসএলের ম্যাচ মিস করেন‌। প্রসঙ্গত করাচি কিংসের পরবর্তী পিএসএল ম্যাচ রয়েছে রবিবার। তাদের প্রতিপক্ষ মুলতান সুলতান্স। এই বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে আসার কারণে ৩ মার্চ কায়রন পোলার্ড এই ম্যাচে খেলতে পারবেন না।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

শনিবার অনেকটা বাড়ল ময়দানের আয়, ১০ দিনে মোট কত আয় হল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর? রাওয়ালপিন্ডিতে কিউয়িদের উড়িয়ে ইমরান খানের ক্যাপ্টেন্সি রেকর্ডের আরও কাছে বাবর আদিবাসীদের সঙ্গে মিশতে তাঁদেরই পোশাক পরে গেলেন দেব! কটাক্ষ করে হিরণ বললেন কী? ভালোবাসার প্রকাশ করা কাদের সম্পর্ককে মজবুত রাখবে? দেখুন আজকের প্রেম রাশিফল তৈরি বজরঙ্গী ভাইজান ২-এর স্ক্রিপ্ট! কার সম্মতির অপেক্ষায় আটকে সলমনের ছবির শ্যুট সন্দেশখালির মহিলাদের তৈরি করা পিঠেতে মজলেন কুণাল, খাবার খেলেও ‘নাটক’ বলে কটাক্ষ IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও

Latest IPL News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.