বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: যুজবেন্দ্র চাহালকে বস্তার মতো কাঁধে তুলে নিলেন মহিলা কুস্তিগীর! ক্রিকেটারের সঙ্গে কী হল তারপর?

ভিডিয়ো: যুজবেন্দ্র চাহালকে বস্তার মতো কাঁধে তুলে নিলেন মহিলা কুস্তিগীর! ক্রিকেটারের সঙ্গে কী হল তারপর?

যুজবেন্দ্র চাহালকে বস্তার মতো কাঁধে তুলে নিলেন মহিলা কুস্তিগীর সঙ্গীতা ফোগাট (ছবি: ইনস্টাগ্রাম adka Bollywood)

ভিডিয়োতে দেখা যাচ্ছে যে যুজবেন্দ্র চাহালকে কাঁধে নিয়ে ঘুরছেন সঙ্গীতা। ভারতীয় খেলোয়াড় তাকে বারবার তাঁকে ছেড়ে দিতে বলছিলেন, কিন্তু সঙ্গীতা তাতে রাজি হচ্ছিলেন না। সঙ্গীতা যখন চাহালকে মাটিতে নামান, তখন য়ুজির অবস্থা খুবই খারাপ ছিল। 

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভারতীয় লেগ স্পিনার যুজবেন্দ্র চাহালের একটি ভিডিয়ো বেশ ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে দেখা যায় একজন মহিলা কুস্তিগীর চাহালকে কাঁধে তুলে নিয়ে বন বন করে ঘোরালেন। এই ভিডিয়োটি ঝলক দিখলা জা-এর র‍্যাপ-আপ পার্টির বলে জানা গিয়েছিল। আসুন আমরা আপনাকে বলি, চাহালের স্ত্রী ধনশ্রী বর্মা এই শো-এর একটি অংশ ছিলেন এবং তিনি শীর্ষ-পাঁচে নিজের জায়গা পাকা করে নিয়েছিলেন। যদিও তিনি শো জিততে পারেননি। ঝলক দিখলা জা ১১-এর বিজয়ী হয়েছেন মনীষা রানী। তবে এই অনুষ্ঠান পার্টির একটি ভিডিয়ো বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… বাইশ গজ নয় ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি! ভাইরাল দুই তারকার ডান্ডিয়া খেলার ভিডিয়ো

যুজবেন্দ্র চাহালের এই ভিডিয়োটিতে একজন মহিলা কুস্তিগীর যার নাম সঙ্গীতা ফোগাটকেও দেখা যাচ্ছিল। আসলে দেখে মনে হচ্ছিল অন্য কেউ এই মুহূর্তটি তুলেছিলেন। সঙ্গীতা ফোগাটও এই শো-এর একটি অংশ ছিলেন, কিন্তু প্রথম সপ্তাহেই তিনি ছিটকে গিয়েছিলেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে যে যুজবেন্দ্র চাহালকে কাঁধে নিয়ে ঘুরছেন সঙ্গীতা। ভারতীয় খেলোয়াড় তাকে বারবার তাঁকে ছেড়ে দিতে বলছিলেন, কিন্তু সঙ্গীতা তাতে রাজি হচ্ছিলেন না। সঙ্গীতা যখন চাহালকে মাটিতে নামান, তখন য়ুজির অবস্থা খুবই খারাপ ছিল। দেখুন সেই ভিডিয়োটি-

আরও পড়ুন… WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষস্থানে রোহিত অ্যান্ড কোম্পানি

যুজবেন্দ্র চাহালের কথা বলতে গেলে, তিনি বর্তমানে টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন। গত বছরের অগস্টে টি-টোয়েন্টি ফর্ম্যাটে ভারতের হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন তিনি। বিসিসিআই সম্প্রতি কেন্দ্রীয় চুক্তিও প্রকাশ করেছে যাতে যুজবেন্দ্র চাহালকে বাদ দেওয়া হয়েছে। চাহাল গত বছর পর্যন্ত এর অংশ ছিলেন। এখন চাহালকে আসন্ন আইপিএল ২০২৪-এ রাজস্থান রয়্যালসের হয়ে খেলতে দেখা যাবে। আশা করা যায়, এই মরশুমে শক্তিশালী পারফরম্যান্স করবেন তিনি। মনে করা হচ্ছে যুজবেন্দ্র চাহাল টিম ইন্ডিয়াতে নিজের জায়গা পাকা করতে সক্ষম হবেন।

আরও পড়ুন… IND vs ENG: কেউ ধোনি হতে পারবেন না- জুরেলের প্রশংসা করার পরেই হঠাৎ কেন এমন বললেন গাভাসকর?

সঙ্গীতা ফোগাট চাহালকে কাঁধে তুলে নিয়েছলেন

ভাইরাল ভিডিয়োটি টিভি অনুষ্ঠান 'ঝলক দিখলা জা'র। যুজবেন্দ্র চাহাল, যিনি এর সেটে পৌঁছেছিলেন, মহিলা কুস্তিগীর সঙ্গীত ফোগাটের সঙ্গে তিনি অনেক মজা করেছিলেন। এই সময়, সঙ্গীতা ফোগাট চাহালকে তার কাঁধে তুলে নিয়ে ঘুরিয়ে দেন। এই সময় সঙ্গীতা চাহালকে চাপে ফেলেন। ভিডিয়োতে চাহালের মুখে নার্ভাসনেস স্পষ্ট দেখা গিয়েছিল। ২৫ বছর বয়সী সঙ্গীতা ফোগাটকে খুব স্বাচ্ছন্দ্যে চাহালকে তুলতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন… কেএল রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিলেন? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিলেন KKR কর্তা

সঙ্গীতা ফোগাট কে?

ভারতীয় মহিলা কুস্তিগীর সঙ্গীতা ফোগাট ৫৯ কেজি ফ্রিস্টাইল বিভাগের একজন কুস্তিগীর। সঙ্গীত ফোগাট ঝলক দিখলা জা সিজন ১১-এর একজন অংশগ্রহণকারী। ফোগাট বোনদের মধ্যে সর্বকনিষ্ঠ সঙ্গীতাও কুস্তিগীরদের পারফরম্যান্সে জড়িত ছিলেন। সঙ্গীতা একজন অলিম্পিক্স ব্রোঞ্জ পদক জয়ী। এছাড়াও, তিনি অলিম্পিক্স ব্রোঞ্জ পদক বিজয়ী বজরং পুনিয়ার স্ত্রী এবং কমনওয়েলথ গেমসের স্বর্ণপদক বিজয়ী গীতা ফোগাটের বোন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

তারকেশ্বর–বিষ্ণুপুর রেল সংযোগ নিয়ে সমস্যা অব্যাহত, জট কাটছে না ভাবাদিঘির 'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা? স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন সংঘী বলে কটাক্ষ করে লোকজন, JNUকে ব়্যাঙ্কিং-এর শীর্ষে তো আমি নিয়ে গেলাম-উপাচার্য

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.