HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mohun Bagan vs Mumbai Highlights: রাতে উঠল 'সবুজ-মেরুন সূর্য', শিল্ড চ্যাম্পিয়ন মোহনবাগান, খেলবে চ্যাম্পিয়ন্স লিগে

Mohun Bagan vs Mumbai Highlights: রাতে উঠল 'সবুজ-মেরুন সূর্য', শিল্ড চ্যাম্পিয়ন মোহনবাগান, খেলবে চ্যাম্পিয়ন্স লিগে

Mohun Bagan Super Giant vs Mumbai City FC Highlights: মুম্বই সিটি এফসিকে ২-১ গোলে হারিয়ে আইএসএলে শিল্ড জিতল মোহনবাগান।

আইএসএলের শিল্ড জয়ের উচ্ছ্বাস মোহনবাগানের। (ছবি সৌজন্যে পিটিআই)

Mohun Bagan Super Giant vs Mumbai City FC Highlights: সোমবার রাতে যুবভারতীতে সবুজ-মেরুন সূর্যোদয় হল। প্রথমবার আইএসএলে লিগশিল্ড জিতল মোহনবাগান সুপার জায়ান্ট। যে মুম্বই সিটি এফসিকে আগেরবার আটবারে কখনও হারাতে পারেনি, সেই দলকেই ২-১ গোলে হারিয়ে লিগশিল্ড ছিনিয়ে নিল সবুজ-মেরুন ব্রিগেড। মোহনবাগানের হয়ে দুটি গোল করেন লিস্টন কোলাসো এবং জেসন কামিন্স। মুম্বইয়ের হয়ে একমাত্র গোল করেন ছাংতে। তার ফলে সরাসরি এএফসি চ্যাম্পিয়ন্স লিগে ২-তে খেলবে মোহনবাগান। সেই ম্যাচের হাইলাইটস দেখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।

15 Apr 2024, 09:52 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: শুভাশিসের হাতে তুলে দেওয়া হল লিগশিল্ড

মোহনবাগান সুপার জায়ান্টের অধিনায়ক শুভাশিস বোসের হাতে আইএসএলের লিগশিল্ড তুলে দিলেন সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের সভাপতি কল্যাণ চৌবে। তারপর তিনি দলের সতীর্থদের কাছে গেলেন। 

15 Apr 2024, 09:41 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: আনন্দে নাচ মোহনবাগান খেলোয়াড়দের

শিল্ড জিতে উচ্ছ্বাসে ভেসে গিয়েছেন মোহনবাগান সুপার জায়ান্টের খেলোয়াড়রা। এই প্রথমবার আইএসএলের শিল্ড জিতল মোহনবাগান। রাত ৯ টা ৪০ মিনিট বেজে গিয়েছে। প্রায় কাণায়-কাণায় পূর্ণ মাঠ। তাঁদের সামনেই নাচছেন মোহনবাগানের সমর্থকরা।

15 Apr 2024, 09:31 PM IST

শিল্ড চ্যাম্পিয়ন মোহনবাগান! খেলবে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে

শিল্ড চ্যাম্পিয়ন মোহনবাগান! খেলবে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে। ২-১ গোলে জিতল মোহনবাগান। এর আগে মুম্বইকে আইএসএলে কখনও হারায়নি। আটটি ম্যাচে অধরা ছিল জয়। আজ নবমবার জয়টা যখন এল, তার থেকে আর ভালো সময় হতে পারে না।

15 Apr 2024, 09:29 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: দর্শক সংখ্যা ৬১,৭৭৭

আজ মোহনবাগানের ম্যাচ দেখতে মাঠে এসেছেন ৬১,৭৭৭ জন। এটাই অফিসিয়াল দর্শক সংখ্যা। অর্থাৎ মোহনবাগান সমর্থকরা প্রিয় দলের প্রতি ভালোবাসা উজাড় করে দিয়েছেন। মোহনবাগান ভালোবাসা ফেরাতে পারবে? আর কিছুক্ষণ পরেই বোঝা যাবে।

15 Apr 2024, 09:26 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: ম্যাচের শেষে ঝামেলা, ৪ জনকে হলুদ কার্ড

৯০+৩ মিনিট: ম্যাচের শেষলগ্নে ঝামেলা। জেসন কামিন্সের সঙ্গে বল দখলের লড়াই নিয়ে ঝামেলা শুরু হয়। ধাক্কাধাক্কি হয়। একসঙ্গে চারজনকে হলুদ কার্ড দেখালেন রেফারি।

15 Apr 2024, 09:24 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: লালকার্ড হামিলকে

৯০+১ মিনিট: লালকার্ড দেখলেন ব্র্যান্ডন হামিল। ১০ জনে খেলতে হবে মোহনবাগানকে। ফলে আরও চাপ বাড়ল মোহনবাগানের।

15 Apr 2024, 09:21 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: ৮ মিনিটের অতিরিক্ত সময়

আট মিনিটের অতিরিক্ত সময় দেওয়া হল। আগামী ৮ মিনিট মোহনবাগান সমর্থকদের হার্টবিট প্রচুর বেড়ে থাকবে।

15 Apr 2024, 09:20 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: ১ গোল শোধ মুম্বইয়ের

৮৯ মিনিট: গোলশোধ করল মুম্বই। ছাংতে গোল করলেন। ২-১ গোলে এগিয়ে মোহনবাগান। মোহনবাগান অনেকক্ষণ ধরেই গোল খাবে বলে মনে হচ্ছিল। শেষপর্যন্ত গোল খেল।

15 Apr 2024, 09:19 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: জোড়া পরিবর্তন মোহনবাগানের

৮৬ মিনিট: জোড়া পরিবর্তন মোহনবাগান সুপার জায়ান্টের। লিস্টন কোলাসো এবং অনিরুদ্ধ থাপাকে তুলে নেওয়া হল। নামানো হল আশিস রাই এবং হামতেকে।

15 Apr 2024, 09:17 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: গোল করলেন কামিন্স, আসল নায়ক পেত্রাতোস

গোলটা করে গ্যালারির দিকে ছুটে যান জেসন কামিন্স। একেবারে উচ্ছ্বাসে ভেসে যান তিনি। আর দিমিত্রি পেত্রাতোস তো উচ্ছ্বাসে ভেসে যান। গোলটা কামিন্সের হলেও গোলটা তৈরি করেছেন পেত্রাতোসই।

15 Apr 2024, 09:11 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: গোওওওওল!! ২-০ গোলে এগিয়ে গেল মোহবাগান

৮০ মিনিট: গোওওওওওওল জেসন কামিন্সের। দুর্দান্ত টিম গোল মোহনবাগানের। বাঁ-প্রান্তে বলটা পেয়ে মুহূর্তের মধ্যে ডানপ্রান্তে পেত্রাতোসকে সুইচ করে দেন দিমিত্রি পেত্রাতোস। আহামরি বলটা রিসিভ করতে পারেননি কামিন্স। তবে পিছনে কেউ না থাকায় বলটা ধরার সুযোগ পান তিনি। তারপর মুম্বই গোলকিপারের ডানদিক দিয়ে বলটা জালে জড়িয়ে দেন। ২-০ গোলে এগিয়ে গেল মোহনবাগান।

15 Apr 2024, 09:10 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: থাপার শট, গোল না হল মোহনবাগানের

৭৮ মিনিট: বক্সের বাইরে থেকে অনিরুদ্ধ থাপার শট। নিজের বাঁ-দিকে ঝাঁপিয়ে বাঁচালেন মুম্বইয়ের গোলকিপার। তিনি বলটা ঠেলে দেন। ফিরতি বলটা ধরার জন্য কেউ ছিলেন না।

15 Apr 2024, 09:07 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: বিপজ্জনকভাবে খেলছে মোহনবাগান

৭৫ মিনিট: মোহনবাগান কিছুটা বিপজ্জনকভাবে খেলছে এই মুহূর্ত। মাঝমাঠের নীচে নেমে এসেছেন সবুজ-মেরুন খেলোয়াড়রা। মুম্বই সিটি এফসিকে মাঝমাঠ টপকে যাওয়ার সুযোগ দিচ্ছে।

15 Apr 2024, 09:01 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: উদ্ভট ঘটনা ঘটল মাঠে

খেলার মধ্যেই একটা উদ্ভট ঘটনা ঘটল। দিমিত্রি পেত্রাতোস একটা বল বাড়ান জেসন কামিন্সকে। বলট কিছুটা আগে ছিল। কামিন্স দৌড়াননি। থেমে যান। কিন্তু দর্শকদের একাংশের তরফে বিদ্রূপ করা হয়। আর তারপর ফের দৌড়ান কামিন্স। দুটির মধ্যে কোনও সম্পর্ক আছে কিনা, তা স্পষ্ট নয়। তবে একটা পর্যায়ক্রমে হল।

15 Apr 2024, 08:54 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: জোড়া পরিবর্তন মোহনবাগানের

৬২ মিনিট: জোড়া পরিবর্তন করল মোহনবাগান সুপার জায়ান্ট। আর্মান্দো সাদিকুকে তুলে নামানো হল জেসন কামিন্সকে। আর জনি কাউকোকে তুলে ব্র্যান্ডন হামিলকে মাঠে নামানো হল।

15 Apr 2024, 08:53 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: শট সাদিকুর,  লক্ষ্যভ্রষ্ট

৫৯ মিনিট: শট আর্মান্দো সাদিকুর। অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট। ডানদিক ঘেঁষে বক্সের বাইরে থেকে শট নেন তিনি। কিন্তু গোলে গেল না বলটা। ভালো শট ছিল।

15 Apr 2024, 08:51 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: তিরিকে তুলে নেওয়া হল 

৫৮ মিনিট: সাদিকুর সঙ্গে যে ধাক্কা লেগেছিল, সেটার জেরে সম্ভবত অসুস্থ বোধ করছেন তিরি। রীতিমতো ঘোরে লাগছিল তাঁকে। তাঁকে তুলে নেওয়া হল। নামলেন জাকুব।

15 Apr 2024, 08:49 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: মাঠে নামলেন টাংরি

৫৭ মিনিট: প্রথম পরিবর্তন করলেন মোহনবাগান সুপার জায়ান্টের হেড কোচ আন্তোনিও লোপেজ হাবাস। অভিষেক সূর্যবংশীকে তুলে মাঠে নামালেন দীপক টাংরিকে।

15 Apr 2024, 08:47 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: প্রথম ইতিবাচক মুভমেন্ট মোহনবাগানের

৫৪ মিনিট: অবশেষে দ্বিতীয়ার্ধে কোনও আক্রমণাত্মক মুভমেন্ট মোহনবাগানের। তবে লাভ হল না। মাঝমাঠ থেকে বলটা পেয়েই পেত্রাতোস যদি বলটা ডানদিকে সুইচ করে দিতেন, তাহলে আরও লাভ হত। কিন্তু তিনি বাঁ-দিকে বলটা দেন সাদিকুকে। যিনি বলটা মনবীরকে দিতে যান। কিন্তু বলটা আগেই ধরে নেয় মুম্বই।

15 Apr 2024, 08:43 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: মাথায়-মাথায় ধাক্কা সাদিকু ও তিরির

৪৯ মিনিট: মাঝমাঠে মাথায় মাথায় সংঘর্ষ তিরি এবং সাদিকুর। দু'জনেই মাঠে পড়ে আছেন। কিন্তু অ্যাডভান্টেজ প্লে খেলিয়ে দেন রেফারি। তিরি এবং সাদিকুকে একটা সময় মাঠে দেখে রীতিমতো ভয় ধরে গিয়েছিল। শেষপর্যন্ত উঠে দাঁড়িয়েছেন তাঁরা।

15 Apr 2024, 08:42 PM IST

 Mohun Bagan vs Mumbai LIVE: সময় নষ্ট করছে মোহনবাগান, অভিযোগ মুম্বইয়ের

৪৭ মিনিট: সময় নষ্ট করছেন মোহনবাগানের গোলকিপার বিশাল কাইথ- চতুর্থ রেফারির কাছে অভিযোগ জানালেন মুম্বই সিটি এফসির কোচ। গোল খাওয়ার আগে যে কাজটা করছিল মুম্বই, এবার সেটাই করছে বলে অভিযোগ করছেন কোচ।

15 Apr 2024, 08:38 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: দ্বিতীয়ার্ধে তেড়েফুঁড়ে শুরু মুম্বইয়ের, চাপে মোহনবাগান

৪৬ মিনিট: দ্বিতীয়ার্ধের শুরুতেই তেড়েফুঁড়ে নেমেছে মুম্বই। একেবারে গোলের মুখ থেকে একটা বাঁচালেন হেক্টর ইউস্তে। প্রাথমিকভাবে বাঁ-দিকে মোহনবাগান বক্সের মধ্যে বিপিন সিংকে পাশ দওয়া হয়। তিনি  গোলের সামনে বল ঠেলে দেন। গোলের মুখ থেকে বলটা বের করে দেন হেক্টর।

15 Apr 2024, 08:36 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: শুরু দ্বিতীয়ার্ধের খেলা, মোহনবাগানের স্বপ্ন আর ৪৫ মিনিট দূরে

যুবভারতীতে শুরু দ্বিতীয়ার্ধের খেলা। আর ৪৫ মিনিট যদি মোহনবাগান এই স্কোরলাইনটা রাখতে পারে, তাহলে আইএসএলের শিল্ড জিতে যাবে। আপাতত যা ম্যাচের ফলাফল, তাতে ২২টি ম্যাচের শেষে আইএসএলের ঝুলিতে থাকবে ৪৮ পয়েন্ট। কিন্তু আত্মতুষ্টির কোনও জায়গা নেই।

15 Apr 2024, 08:35 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: পরিসংখ্যানে প্রথমার্ধে লিস্টন কোলাসোর পারফরম্যান্স

একটি গোল করেছেন লিস্টন কোলাসো। মোট চারটি শট নিয়েছেন। একটি শট গোলে ছিল। সেটি থেকেই গোল হয়েছে। ফাইনাল থার্ডে ঢুকে পড়েছেন একবার। টাচের সংখ্যা ছিল ১৭টি। কিন্তু সেইসব ছাপিয়ে সবথেকে গুরুত্বপূর্ণ কাজটা করে ফেলেছেন।

15 Apr 2024, 08:29 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE:  গ্যালারিতে বাজছে ‘আমাদের সূর্য-মেরুন’

হাফ-টাইম চলছে। আর গ্যালারিকে পুরোপুরি খেলায় ঢুকিয়ে ফেলার কোনও কসুর ছাড়া হচ্ছে না। দর্শকদের উজ্জীবিত করতে ‘আমাদের সূর্য-মেরুন’ গান বাজানো হচ্ছে। হাফ-টাইমের এই উচ্ছ্বাস শেষপর্যন্ত থাকবে? উত্তর মিলবে পরের ৪৫ মিনিটে।

15 Apr 2024, 08:21 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: শেষ প্রথমার্ধের খেলা, ১-০ গোলে এগিয়ে মোহনবাগান

শেষ প্রথমার্ধের খেলা। প্রথমার্ধের শেষে ১-০ গোলে এগিয়ে থাকল মোহনবাগান সুপার জায়ান্ট। ২৮ মিনিটে মোহনবাগানের হয়ে একমাত্র গোলটি করেন লিস্টন কোলাসো। ম্যাচের শেষে যদি এই ফল থাকে, তাহলে লিগশিল্ড জিতে যাবে মোহনবাগান। কিন্তু শিল্ড বহুদূর আছে। ৪৫ মিনিট বাকি আছে।

15 Apr 2024, 08:18 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: প্রথমার্ধের শেষে বরাতজোরে বাঁচল মোহনবাগান

প্রথমার্ধের শেষলগ্নে বরাতজোরে বেঁচে গেল মোহনবাগান। অল্পের জন্য গোল করতে পারলেন না ছাংতে। শুভাশিস বোসের পায়ের ফাঁক দিয়ে বলটা বিশাল কাইথের সামনে পাঠান পেরেরা। গোলের সামনে থেকে স্লাইডিং করার চেষ্টা ছাংতের। অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট।

15 Apr 2024, 08:16 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: কর্নার মোহনবাগানের

৪২ মিনিট: আবারও সেই মনবীর সিং। ডানপ্রান্ত দিয়ে উঠে এলেন তিনি। ভালোভাবে ঢুকে যান। কর্নার পেল মোহনবাগান। তবে লাভ হল না কোনও। বাজে কর্নার ছিল।

15 Apr 2024, 08:12 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: হলুদ কার্ড দেখলেন মনবীর

৩৮ মিনিট: ফাউল মনবীর সিংয়ের। হলুদ কার্ড দেখলেন। প্রাপ্য হলুদ কার্ড ছিল। বলটা বেরিয়ে যাওয়ার অনেকক্ষণ পরে তাঁর চ্যালেঞ্জ আসে। হলুদ কার্ড দেখিয়ে দিলেন রেফারি।

15 Apr 2024, 08:10 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: মুম্বইয়ের আক্রমণ, কাউন্টারে উঠল মোহনবাগান

৩৬ মিনিট: গোলে শট মুম্বইয়ের। শট নিলেন ভ্যান নিয়েফ। ভালো সেভ বিশাল কাইথের। পালটা কাউন্টার অ্যাটাকে মোহনবাগান। পেত্রাতোস বলটা নিয়ে উঠে আসেন। শেষপর্যন্ত কাট-ব্যাক করেন তিনি। শেষে লিস্টন কোলাসোর বাজে শট।

15 Apr 2024, 08:05 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: প্রথম লেগের ভুল করতে চাইবে না মোহনবাগান

প্রথম লেগের ম্যাচেও মোহনবাগান ১-০ গোলে এগিয়ে ছিল। তারপর ২-১ গোলে হেরে গিয়েছিল মুম্বইয়ের বিরুদ্ধে। আজ নিশ্চয়ই সেই ভুল করতে চাইবে না বাগান। বিশেষত এক গোলের ব্যবধানটা কখনও সুরক্ষিত নয়।

15 Apr 2024, 07:59 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: গোওওওওওল মোহনবাগানের, এগিয়ে গেল ১-০ গোলে

২৮ মিনিট: গোওওওওওওওওওওওওওওওওওওওল মোহনবাগানের। এগিয়ে গেল ১-০ গোলে। গোল করলেন লিস্টন কোলাসো। দুর্দান্ত গোল করলেন। পেনাল্টি বক্সের সামনে সেই দুরন্ত বলটা শুরু করেন পেত্রাতোস। মুম্বই ডিফেন্ডারকে কাঁধে নিয়ে বুটের আউটসাইড অংশ দিয়ে বলটা বাঁ-দিকে বলটা বাড়ানো লিস্টনের দিকে। তিনি বক্সের ঢুকে দুর্দান্ত স্কিল দেখিয়ে গোলে শট নেন। গোওওওওওল। লিস্টন যে ডামি করেন, সেটা ওই গোলের সেরা মুহূর্ত ছিল।

15 Apr 2024, 07:59 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: মনবীরের দুর্দান্ত চেষ্টা

২৫ মিনিট: বলটা ধরতে পুরোপুরি ধসে যেতে পারত মুম্বই ডিফেন্স। মুম্বই বাঁ-প্রান্ত দিয়ে বল নিয়ে বেরোনোর চেষ্টা করেন পেরেরা। তাঁকে দুর্দান্ত ইন্টারসেপ্ট করেন মনবীর সিং। তিনি বলটা নিয়ে বেরিয়ে যান ডানদিক দিয়ে। পাস বাড়ান মাঠের মাঝখানের দিকে দাঁড়িয়ে থাকা পেত্রাতোসকে। পেত্রাতোস ফের বল বাড়ান মনবীরের উদ্দেশ্যে। কিন্তু বলটা জোরে গিয়েছিল। সর্বস্ব উজাড় করেও বলটা ধরতে পারলেন না।

15 Apr 2024, 07:52 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: পোস্ট বাঁচিয়ে দিল মুম্বইকে, লিস্টনের শট বাঁচাল বারে

২০ মিনিট: অল্পের জন্য গোল পেল না মোহনবাগান। লিস্টন কোলাসোর শট পোস্টে লেগে ফিরে গেল। ডানপ্রান্ত থেকে অনিরুদ্ধ থাপার পারফেক্ট ক্রস ছিল। বাঁ-প্রান্তের পোস্টের সামনে থেকে হেডার। ফ্রি হেডার ছিল লিস্টনের। জোরে হেডটাও করেন। কিন্তু বারপোস্টে লেগে ফিরে গেল। এখান থেকে গোল করা উচিত ছিল।

15 Apr 2024, 07:50 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: হলুদ কার্ড দেখলেন শুভাশিস

১৭ মিনিট: হলুদ কার্ড দেখলেন মোহনবাগানের অধিনায়ক শুভাশিস বোস। তাঁকে কার্ড দেখাতেই যুবভারতী পুরোপুরি কেঁপে উঠল। রেফারিও আজ প্রবল চাপে আছেন। তবে আপাতত তিনি ভালো ম্যাচ পরিচালনা করেছেন।

15 Apr 2024, 07:48 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: চেয়ার ছেড়ে উঠে পড়লেন হাবাস

রবিবার প্র্যাকটিসের সয় কার্যত দাঁড়াতে পারছিলেন না আন্তোনিও হাবাস লোপেজ। চেয়ারেই বসেছিলেন। আজ সম্ভবত ম্যাচের উত্তেজনায় চেয়ার ছেড়ে উঠে গেলেন মোহনবাগানের হেড কোচ।

15 Apr 2024, 07:46 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: শুভাশিসকে স্রেফ কাটিয়ে বেরিয়ে গেলেন মেহতাব

১৩ মিনিট: শুভাশিস বোসকে ডানপ্রান্ত দিয়ে স্রেফ কাটিয়ে বেরিয়ে গেলেন মেহতাব সিং। শেষপর্যন্ত কোনওক্রমে পরিস্থিতি সামাল দিল মোহনবাগান ডিফেন্স। তারইমধ্যে ফাউল করলেন লিস্টন কোলাসো। ফাউল মুম্বইয়ের। তবে কোনও বিপদ হল না।

15 Apr 2024, 07:44 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: সময় নষ্টের খেলা

১১ মিনিট: অ্যাটাক, ডিফেন্স ও সময় নষ্ট- এই তিন কৌশলে খেলছে মুম্বই সিটি এফসি। একটা থ্রো ইন হলে দীর্ঘক্ষণ সময় নিচ্ছে। আপাতত রেফারি সেভাবে কোনও সতর্ক করেননি।

15 Apr 2024, 07:39 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: অ্যাটাকে ওঠার চেষ্টা বাগানের, তবে ভুল হচ্ছে

৭ মিনিট: মোহনবাগান ভালো অ্যাটাকিং মুভমেন্ট করছে। কিন্তু ফাইনাল থার্ডে এখনও ক্ষুরধার ভাবটা আসেনি। আর মাঝেমধ্যে মিস পাস হচ্ছে। যে সময় যে খেলোয়াড়কে বল দিলে আরও আক্রমণাত্মক মুভ হবে, সেটা হচ্ছে না।

15 Apr 2024, 07:38 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: ৫ মিনিটও হয়নি, সময় নষ্ট শুরু মুম্বইয়ের

৫ মিনিট: বাঁ-প্রান্ত থেকে আক্রমণ বিপিন সিংয়ের। বাঁ-প্রান্ত থেকেই ভালো অ্যাটাক তুলছে। কর্নার হল। ম্যাচের প্রথম কর্নার। কিন্তু কর্নার নিতে যাওয়ার সময় ঘুমিয়ে-ঘুমিয়ে নিয়ে গেল মুম্বই। ম্যাচের প্রথম থেকেই সময় নষ্টের চেষ্টা মুম্বইয়ের।

15 Apr 2024, 07:35 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: আক্রমণ মুম্বইয়ের

৩ মিনিট: মোহনবাগানের ডিফেন্স চেরা পাস মুম্বইয়ের। বাঁ-প্রান্ত দিয়ে আক্রমণ মুম্বইয়ের। মোহনবাগান ডিফেন্সে কিছুটা ফাঁক তৈরি হল। তবে বিপদ হয়নি।

15 Apr 2024, 07:34 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: শুরুতেই ভালো আক্রমণ মোহনবাগানের, গোলে ঠেলতে পারলেন না পেত্রাতোস

১ মিনিট: ম্যাচের শুরুতেই ইতিবাচক মুভমেন্ট মোহনবাগানের। ডানদিক থেকে উপরে উঠে যান মনবীর সিং। তারপর বলটা ডি বক্সের দিকে মাইনাস করেন। কিন্তু দিমিত্রি পেত্রাতোস বলটা গোলে ঠেলতে পারেননি। ক্লিয়ার করে দিল মুম্বই।

15 Apr 2024, 07:32 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: ম্যাচের শুরুতেই লড়াকু মনোভাব

১ মিনিট: টেন, নাইন, এইট, সেভেন, সিক্স--- ঘোষণা করা হল যুবভারতীতে। বাকি ঘোষণাটা করলেন যুবভারতীর দর্শকরা। তারইমধ্যে ম্যাচের শুরুতে ম্যাচের হাড্ডাহাড্ডি ভাব ফুটে উঠল। দুটি ফাউল হয়ে গেল।

15 Apr 2024, 07:31 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: কিক-অফ যুবভারতীতে, শিল্ড জিতবে মোহনবাগান?

কিক-অফ হল যুবভারতী ক্রীড়াঙ্গনে। মহারণ শুরু মোহনবাগান সুপার জায়ান্ট এবং মুম্বই সিটি এফসি। এই ৯০ মিনিটের উপরই নির্ভর করবে এবার আইএসএলের লিগ শিল্ড জিতবে কোন দল। কোন দল দ্বিতীয় স্থানে শেষ করবে। আর কোন দল তিন নম্বরে শেষ করবে। সেইসঙ্গে যে দল শিল্ড জিতবে, সেই দল এএফসি চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্যায়ের টিকিট পাবে।

15 Apr 2024, 07:26 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: ডাগ-আউটে বসলেন হাবাস, উদ্বেলিত যুবভারতী, নাড়লেন হাত

হেঁটে ডাগ-আউটে এলেন মোহনবাগান সুপার জায়ান্টের হেড কোচ আন্তোনিও লোপেজ হাবাস। আর তিনি যখন মাঠে ঢুকলেন, তখন উচ্ছ্বাসে ফেটে পড়ল যুবভারতী। মোহনবাগান সমর্থকরা উচ্ছ্বাসে ভেসে গেলেন। তাঁদের উদ্দেশ্যে হাত নাড়ালেন হাবাস।

15 Apr 2024, 07:22 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: মুম্বইকে ইতিমধ্যে ‘হারিয়ে’ দিয়েছে মোহনবাগান! কীভাবে?

এবারের মরশুমে আইএসএলে অ্যাওয়ে ম্যাচ থেকে ২৮ পয়েন্ট ঘরে তুলেছে মোহনবাগান সুপার জায়ান্ট। ন'টি ম্যাচে জিতেছে। একটি ম্যাচে হেরে গিয়েছে। ড্র করেছে একটি ম্যাচে। যা এক মরশুমে অ্যাওয়ে ম্যাচ থেকে সর্বোচ্চ পয়েন্ট। ভেঙে দিয়েছে মুম্বই সিটি এফসির রেকর্ড। মুম্বই ২৫ পয়েন্ট পেয়েছিল ২০২২-২৩ মরশুমে।

15 Apr 2024, 07:13 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: ফুটছে যুবভারতী

আইএসএলের ‘ফাইনালে’ আজ সল্টলেকের যুবভারতী ক্রীড়াঙ্গনে মুম্বই সিটি এফসির বিরুদ্ধে নামছে মোহনবাগান সুপার জায়ান্ট। আজ মোহনবাগানের কাছে অঙ্কটা খুব সহজ - লিগশিল্ড জিততে এবং এএফসি চ্যাম্পিয়ন্স লিগে সরাসরি যোগ্যতা-অর্জন করতে আজ মুম্বইকে হারাতেই হবে। আর সেই পরিস্থিতিতে মোহনবাগানকে সমর্থন করতে প্রচুর সমর্থক মাঠে এসেছেন। বিস্তারিত দেখুন ভিডিয়োয় - ক্লিক করুন এখানে 

15 Apr 2024, 07:03 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: পাশে প্রায় ৭০,০০০ দর্শক, জিততে পারবে মোহনবাগান?

প্রায় ৭০,০০০ দর্শক। এরকম পরিস্থিতিতে যদি মোহনবাগান সুপার জায়ান্ট ম্যাচ জিততে না পারে, তাহলে সবুজ-মেরুনের শিল্ড প্রাপ্য নয়, এমনই মনে করছেন বিশেষজ্ঞদের একাংশ। মোহনবাগান খেলোয়াড়দের ক্ষেত্রে ভালো বিষয় হচ্ছে যে তাঁরা এরকম কাণায়-কাণায় ভরতি স্টেডিয়ামে আগে খেলেছেন।

15 Apr 2024, 06:52 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: মোহনবাগান মাঠে নামতেই গর্জন যুবভারতীর? কাঁপল মুম্বই?

শুভাশিস বোসের নেতৃত্বে মোহনবাগান সুপার জায়ান্টের খেলোয়াড়রা মাঠে নামতেই পুরোপুরি গর্জন করে উঠল যুবভারতী। আজ যা দর্শক সংখ্যা, তা সাধারণত কলকাতা ডার্বিতে হয়ে থাকে। একেবারে গমগম করছে মাঠ। তাতে কি কেঁপে গেল মুম্বই সিটি এফসি?

15 Apr 2024, 06:40 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: সব টিকিট শেষ! যুবভারতীর আজ একটাই রং - সবুজ-মেরুন

যুবভারতী আজ সবুজ-মেরুন। কারণ আজ ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। মোহনবাগান সুপার জায়ান্ট কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে যে যুবভারতীয় টিকিট ‘সোল্ড আউট’ হয়ে গিয়েছে। অর্থাৎ রবিবার যে আর্জি জানিয়েছিল মোহনবাগান শিবির, সেটা পূরণ করেছেন সমর্থকরা। এবার নিজেদের প্রতিশ্রুতি পালনের পালা খেলোয়াড়দের!

15 Apr 2024, 06:32 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: মুম্বই সিটি এফসির প্রথম একাদশ

মুম্বই সিটি এফসির প্রথম একাদশ: ফুরবা তেম্পা লাচেনপা (গোলকিপার), রাহুল ভেকে (অধিনায়ক), তিরি, মেহতাব সিং, লালিয়ানজুয়ালা ছাংতে, ভ্যান নিয়েফ, ভ্যান নিয়েফ, বিপিন সিং, পেরেরা, আকাশ মিশ্র এবং রালতে।

15 Apr 2024, 06:26 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: মোহনবাগানের প্রথম একাদশ

মোহনবাগান সুপার জায়ান্টের প্রথম একাদশ: বিশাল কাইথ (গোলকিপার), আনোয়ার আলি, অনিরুদ্ধ থাপা, জনি কাউকো, দিমিত্রি পেত্রাতোস, শুভাশিস বোস (অধিনায়ক), অভিষেক সূর্যবংশী, লিস্টন কোলাসো, হেক্টর ইউস্তে এবং আর্মান্দো সাদিকু।

15 Apr 2024, 06:23 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: আপাতত আইএসএলের পয়েন্ট তালিকার কী অবস্থা?

আপাত আইএসএলের পয়েন্ট তালিকা শীর্ষে আছে মুম্বই সিটি এফসি। ২১টি ম্যাচের শেষে মুম্বইয়ের ঝুলিতে আছে ৪৭ পয়েন্ট। দ্বিতীয় স্থানে আছে এফসি গোয়া। ২২টি ম্যাচের শেষে ৪৫ পয়েন্টে আছে। তৃতীয় স্থানে আছে মোহনবাগান সুপার জায়ান্ট। ২১টি ম্যাচে পয়েন্ট ৪৫। অর্থাৎ লিগশিল্ড জয়ের জন্য আজ জিততেই হবে মোহনবাগানকে। আজ যদি ড্র করে, তাহলে দ্বিতীয় স্থানে শেষ করবে। সেমিফাইনালের সরাসরি উঠে যাবে। আর হেরে গেলে তৃতীয় স্থানে থেকে নক-আউট পর্যায়ে খেলতে হবে। গোয়ার সঙ্গে মুখোমুখি রেকর্ডে পিছিয়ে থাকায় সমসংখ্যক থাকলেও তিনে শেষ করবে মোহনবাগান।

15 Apr 2024, 06:23 PM IST

Mohun Bagan vs Mumbai LIVE: ISL শিল্ড জেতার লড়াইয়ে মোহনবাগান

Mohun Bagan Super Giant vs Mumbai City FC Live Score: আইএসএলের ‘ফাইনালে’ আজ সল্টলেকের যুবভারতী ক্রীড়াঙ্গনে মুম্বই সিটি এফসির বিরুদ্ধে নামছে মোহনবাগান সুপার জায়ান্ট। আজ মোহনবাগানের কাছে অঙ্কটা খুব সহজ - লিগশিল্ড জিততে এবং এএফসি চ্যাম্পিয়ন্স লিগে সরাসরি যোগ্যতা-অর্জন করতে আজ মুম্বইকে হারাতেই হবে। একটা পয়েন্টও খোয়ালে শিল্ড জিতে যাবে মুম্বই। আর 'ডু-অর-ডাই' ম্যাচে কি মোহনবাগান জিততে পারবে? তা জানতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলার লাইভ ব্লগে। দেখে নিন ম্যাচের টাটকা আপডেট, লাইভ স্কোর।

Latest News

পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়ার বাঁশির সুরে মাতবে মঞ্চ,প্রকাশ্যে সারেগামাপার দিনক্ষণ ‘‌বহু রাষ্ট্রনেতা প্রধানমন্ত্রীকে বস বলে সম্বোধন করেন’‌, হরিয়ানায় দাবি রাজনাথের কলকাতা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে খোলা হল ব্যানার, দ্বিচারিতার অভিযোগ টিএমসিপি’‌র ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল শুভেন্দুর গড়ে ভোটের দিন রাজ্য পুলিশ থাকছে নগণ্য, নির্বাচন কমিশনের তথ্যে গুঞ্জন 'রাস্তায় বেরোলে চামড়া তুলে নেওয়া হবে, ভোট দিলেই…..', নন্দীগ্রামে 'হুমকি' BJP-র 'ঢপের ডক্টর', নির্বাচনের ঠিক আগেই হিরণের পিএইচডি নিয়ে খোঁচা দেব-রাহুলের! সময়ের অভাব, বিগ বস OTT থেকে সরলেন সলমন, সঞ্চালনার দায়িত্ব এবার সামলাবেন কে? সাদা-কালোয় নজরকাড়া 'বিব্বোজান'! Cannes-এর মঞ্চে চমক দিলেন অদিতি আপনারও শরীরে ভিটামিন বি১২ এর অভাব! এই ১০ নিরামিষ খাবার খেতে ভুলবেন না

Latest IPL News

ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ