বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > AFC Champions League: আল-হিলালের বিরুদ্ধে ম্যাচ খেলবে মুম্বই সিটি, কবে ভারতে পা রাখছেন নেইমার?

AFC Champions League: আল-হিলালের বিরুদ্ধে ম্যাচ খেলবে মুম্বই সিটি, কবে ভারতে পা রাখছেন নেইমার?

এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে ভারতে আসবেন নেইমার। ছবি-রয়টার্স (via REUTERS)

এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে পুণেতে মুম্বই সিটি এফসির বিরুদ্ধে আল-হিলাল খেলতে নামবে ৬ নভেম্বর।

কিছুদিন আগেই কলকাতা ঘুরে গিয়েছেন বিশ্বকাপ জয়ী তারকা গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। এবার ভারতে আসতে চলেছেন আরও এক তারকা ফুটবলার। আগামী নভেম্বর মাসেই ভারতে আসতে চলেছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। হ্যাঁ ঠিকই পড়েছেন। ব্রাজিলের কিংবদন্তি তারকা ফুটবলার নেইমার ভারতে পা রাখতে চলেছেন। তবে তিনি ঘুরতে নয় ম্যাচ খেলবেন ভারতের ফ্র্যাঞ্চাইজি দলের বিরুদ্ধেই। নেইমারদের আল হিলাল মুখোমুখি হবে মুম্বই সিটি এফসির। এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে ভারতে আসবে নেইমারের দল আল হিলাল। নেইমার ছাড়াও অন্যান্য তারকা ফুটবলাররা উপস্থিত থাকবেন। আগামী ৬ নভেম্বর সন্ধে ৭:৩০টায় পুণেতে মুখোমুখি হবে দুই দল।

আগামী অক্টোবর-নভেম্বর মাস বিশ্বের বিভিন্ন খেলার যেন ঘনঘটা। সেই সময় ভারতে যেমন নেইমার আসতে চলেছেন ঠিক তেমনভাবেই এদেশে চলবে একদিনের ক্রিকেট বিশ্বকাপ। যেদিন নেইমাররা ম্যাচ খেলবেন তার আগের দিনেই কলকাতায় রয়েছে ভারত এবং দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচ। চ্যাম্পিয়ন্স লিগে যে সূচি প্রকাশ করা হয়েছে সেই অনুযায়ী মুম্বই সিটি এফসি তাদের প্রথম ম্যাচ খেলবে ১৮ সেপ্টেম্বর। তাদের প্রথম ম্যাচ হবে ঘরের মাঠে। বিপক্ষ দল ইরানের নাসাজি। এরপর ৩ অক্টোবর উজবেকিস্তানের নমঙ্গনে নাভবাহরের বিরুদ্ধে খেলবে মুম্বই‌।

আগামী ২৩ অক্টোবর নেমারের আল হিলালের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ রয়েছে সিটি এফসির। সেই ম্যাচটি হবে রিয়াধে। ৬ নভেম্বর ফিরতি খেলায় পুণেতে খেলবে আল হিলাল এবং মুম্বই। এরপর ফের মুম্বইয়ের বাইরে ম্যাচ রয়েছে। নাসাজির বিরুদ্ধে তেহরানের আজাদি স্টেডিয়ামে ২৮ নভেম্বর ম্যাচ খেলবে তারা। মুম্বইয়ের শেষ ম্যাচ ঘরের মাঠে নাভবাহরের বিরুদ্ধে। সেই খেলা হবে ৪ ডিসেম্বর।

কিছুদিন আগেই নেইমারকে বিপুল পরিমাণে ট্রান্সফার ফ্রি দিয়ে নিজেদের দলে নিয়ে এসেছে সৌদি আরবের আল-হিলাল। তবে এশিয়ার এই দলের হয়ে এখনো অভিষেক ঘটেনি ব্রাজিলীয় তারকার। জানা গেছে নেইমারের চোট রয়েছে। তবে আগামী মাসের মধ্যেই তিনি আল-হিলালের হয়ে অভিষেক ম্যাচ খেলবেন বলে সূত্র মারফত খবর। সবকিছু ঠিকঠাক থাকলে তিনি যে আসতে চলেছেন ভারতে এক প্রকার নিশ্চিন্ত। নেইমার ছাড়াও আল-হিলালের দলে রয়েছেন আরো অনেক তারকা ফুটবলাররা। যোগ দিয়েছেন কাতার বিশ্বকাপে নজরকাড়া মরক্কোর গোলকিপার ইয়াসিন বোনো। অতএব যে খেলাই হোক না কেন এই সময় ক্রীড়া প্রেমীদের পোয়াবারো।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

৬ মার্চ নয়, আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর! লাল-সাদা শাড়িতে গায়ে হলুদ কনের,ফুরফুরে বর ব্রাহ্মোস সহ আরও সমরাস্ত্র পাচ্ছে ভারতীয় সেনা!স্বাক্ষরিত ৩৯ হাজার কোটির মেগা ডিল স্বাধীনতা সংগ্রামী ভগৎ সিংয়ের আত্মীয় ৫ বছর আটকে কানাডায়, কারণটা কী? ফিরলেন দেশে বিরাটের টেস্ট সিরিজ না খেলা সত্যি লজ্জার!বিস্ফোরক কোহলিকে ১০ বার আউট করা তারকা বাংলায় পুলিশ নয়, অপরাধী ঠিক করে যে কখন আত্মসমর্পণ,গ্রেফতার হতে হবে: মোদী আজই মুম্বই, ওড়িশা নিশ্চিত করতে পারে প্লে-অফ,কোন অঙ্কে? বাগানকে অপেক্ষা করতে হবে 'এই প্রথম কোনও...' অতি উত্তমের ট্রেলারে মুগ্ধ অমিতাভ, উত্তরে কী লিখলেন সৃজিত? 'বয়েঠ যাও বেটা অ্যায়সা নেহি করতে', মঞ্চ থেকে সস্নেহে কার প্রতি বার্তা মোদীর? ১০ বছরের ওশ কি আসবে বাবার বিয়েতে! শ্রীময়ীকে বিয়ের আগে ছেলেকে নিয়ে জবাব কাঞ্চনের দেশের ভবিষ্যৎ প্রজন্মের জন্য ভালো খবর নয়! ১ কোটির বেশি শিশু ভুগছে ওবেসিটিতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.