বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Jude Bellingham: ফুটবল ছেড়ে কি এবার ক্রিকেট শুরু করলেন রিয়ালের তারকা বেলিংহ্যাম?-ভাইরাল ভিডিয়ো

Jude Bellingham: ফুটবল ছেড়ে কি এবার ক্রিকেট শুরু করলেন রিয়ালের তারকা বেলিংহ্যাম?-ভাইরাল ভিডিয়ো

জুড বেলিংহ্যাম। ছবি-এক্স

বল পায়ে তিনি কতটা ভয়ংকর তা একমাত্র বিপক্ষ দলের ফুটবলাররাই জানেন। এবার সেই তারকা ফুটবলার জুড বেলিংহ্যামকে দেখা গেল ক্রিকেট খেলতে।

ফুটবল বিশ্বে এখন একটি জনপ্রিয় নাম জুড বেলিংহ্যাম। তাঁর পায়ে বল পাওয়া মানেই বিপক্ষ দলের কাছে একটা বড় চাপ। বিশেষ করে তিনি এখন আতঙ্কের আরেক নাম হয়ে উঠেছেন একাধিক ফুটবল ক্লাবের ডিফেন্ডারদের কাছে। ফুটবল বিশ্বের বক্তব্য, বেলিংহ্যাম নিজে গোল করার সঙ্গে দলের বাকি ফুটবলারদের গোল করাও সহজ করে তোলেন এবং মাঝমাঠ থেকে বিপক্ষ দলের পেনাল্টি বক্স পর্যন্ত বল সহজেই নিজের নিয়ন্ত্রণে রাখেন। তবে এবার দেখা গেল সম্পূর্ণ অন্য একটি চিত্র। দীর্ঘদিন ধরে যার পায়ে দেখা গিয়েছে বল, এবার তাঁর হাতে দেখা গেল ব্যাট। ব্যাপারটা ঠিক কি? ব্যাট হাতে ক্যামেরার সামনে ধরা দিলেন ইংলিশ মিডফিল্ডার। নেটে ব্যাট হাতে তাঁকে হাঁকাতে দেখা গেল একাধিক শট। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যেই।

চলতি 'লা লিগা' মরশুমে দুর্দান্ত ফর্মে রয়েছেন ইংলিশ মিডফিল্ডার, তথা দলের তারকা ফুটবলার জুড বেলিংহ্যাম। এই মুহূর্তে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা তিনি। এখনো পর্যন্ত তিনি করেছেন মোট ১৩টি গোল। তবে তারকা ফুটবলারের পায়ে বল দেখা অভ্যস্ত ক্রীড়াপ্রেমীরা, এবার প্রশংসা করলেন তাঁর ব্যাটিংয়ের। 'এক্স' প্লাটফর্মে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

সেখানে দেখা যাচ্ছে, একেবারে স্বাচ্ছন্দের সঙ্গে ব্যাটিং করছেন জুড। শুধু ব্যাটিং নয়, একেবারে 'পাওয়ার হিটিং' করতে দেখা গেল তাঁকে। পেশাদার ক্রিকেটারদের মতোই হাঁকাচ্ছিলেন শট। এই ভিডিয়ো দেখে মুগ্ধ তাঁর ভক্তরা। সকলেই মনে করছেন ব্যাট হাতে নামালেও জুড ফুটবলের মতই দারুণ পারফর্ম করবেন। যদিও কিছু নেটিজেনদের তরফ থেকে এসেছে কটাক্ষও। তবে অধিকাংশই প্রশংসা করেছেন তাঁর।

উল্লেখ্য, সম্প্রতি এক নজিরবিহীন রেকর্ড গড়েছেন বেলিংহ্যাম। তিনি প্রথম রিয়াল মাদ্রিদ খেলোয়াড় যিনি 'গোল্ডেন বয় অ্যাওয়ার্ড' জিতেছেন। এই খেতাব জিতে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, 'ফুটবলার হয়ে এমন একটা পুরস্কার জিতে আমি খুব খুশি হয়েছি। এটা বলে বোঝানোর মতো নয়। আগামীদিনে এগোতে গেলে নিজের চোখের সামনে লক্ষ্যটাও বড় রাখতে হবে। আমি মনে করি যত সম্ভব ততই এমন পুরস্কার জিততে হবে। আমি নিজের দেশের হয়ে এবং রিয়াল মাদ্রিদের হয়ে ময়দানে নেমে খেলাটা উপভোগ করি। চাপ এই মুহূর্তে অনেক তবুও আমি নিজের উপর কোন চাপ না নিয়ে আনন্দের সঙ্গে খেলতে নামি। আগামীদিনে আমার দেশ আর আমার ক্লাব যাতে সবরকম প্রতিযোগিতা জিততে পারে, তার জন্য নিজের সেরাটা আমি ময়দানে সবসময় দিয়ে যাব।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রামকৃষ্ণ মিশনে হামলায় গ্রেফতার ৫, অধরা মূল অভিযুক্ত প্রদীপ রায়, পুলিশ কী বলছে? আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ২৩ মে’র রাশিফল IPL-এ ইতিহাস কোহলির, বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে ছুঁলেন ৮ হাজারের এভারেস্ট রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো শুঁটকি বাটা থেকে ডাব চিঁংড়ি আরও কত কী! শ্বশুরবাড়িতে কব্জি ডুবিয়ে খেলেন অনীক! কাঠফাটা রোদে গামছা মাথায়, বাইকে চললেন কোথায়? সমুদ্রে পা ভিজিয়ে সৃজিত লিখলেন… বুলগারি থেকে সব্যসাচী- কানের ইতিহাসে কোন গয়নাগুলো নিয়ে সবথেকে বেশি আলোচনা চলছে? 'অ্যানিমাল পার্ক' থেকে শুরু করে 'ডন-৩', বলিউডে আসছে কোন কোন জমজমাট সিক্যুয়েল লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পে উপকৃত ৮৫.‌৬ শতাংশ মহিলা, সমীক্ষায় উঠে এল বড় মাপের তথ্য Netherlands বনাম Scotland ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

Latest IPL News

রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.