বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > আইএসএলের মাঝে কিয়ানকে নিয়ে জল্পনা, বাগান ছেড়ে চেন্নাইয়ের পথে জামশেদপুত্র?

আইএসএলের মাঝে কিয়ানকে নিয়ে জল্পনা, বাগান ছেড়ে চেন্নাইয়ের পথে জামশেদপুত্র?

কিয়ান নাসিরির হ্যাটট্রিক(ফাইল ছবি, সৌজন্যে আইএসএল)

আইএসএলের মাঝে কিয়ান কে নিয়ে জল্পনা, বাগান ছেড়ে চেন্নাইয়ের পথে জামশেদপুত্র? কম প্লে টাইম পাওয়ায় খেলা পড়ে যেতে পারে। সেই আশঙ্কাতেই নতুন ডেরায় যেতে চলেছেন কিয়ান।শোনা যাচ্ছে, মোহনবাগানের স্ট্রাইকার কিয়ান নাসিরিকে আগামী মরশুমের জন্য দলে নেওয়ার ব্যাপারে রাজি করিয়ে ফেলেছে চেন্নাইয়িন এফসি

আইএসএলের শিল্ড জয়ের সামনে রয়েছে মোহনবাগান সুপার জায়ান্টস। পরের ম্যাচে বেঙ্গালুরুকে হারানোর পর মুম্বই সিটি এফসিকে হারতে পারলেই বহুকাঙ্খিত আইএসএল শিল্ড চলে আসবে শতাব্দী প্রাচীন ক্লাবে। এখনও পর্যন্ত ভারতের সেরা সব ট্রফি জেতা হয়ে গেলেও এই শিল্ড অধরাই রয়েছে সবুজ শিবিরের কাছে। চেন্নাইয়িন এফসির বিপক্ষে পয়েন্ট নষ্ট না করলে এতদিনে অনেক স্বস্তিতে থাকতে পারত মোহনবাগান ফুটবলাররা। যদি এবছর শিল্ড না জিততে পারে সবুজ মেরুন, তাহলে বলা যেতেই পারে চেন্নাইয়িন এফসি দলই মুখের সামনে থেকে শিল্ডটা ছিনিয়ে নিল তাদের। কারণ চেন্নাই দ্বিতীয় লেগের ম্যাচে যুবভারতীতে মোহনবাগানকে ৩-২ গোলে হারিয়ে দিয়েছিল। এবার কিয়ান নাসিরিকে দলে নিয়েও ধাক্কা দিতে চলেছে তারা। 

আরও পড়ুন-মহমেডান বলেছিল টাকা দিয়ে ISL খেলবে না, সেটাই করে দেখিয়েছে'-মানস ভট্টাচার্য

আবারও মোহনবাগানকে ধাক্কা দিল চেন্নাই। শোনা যাচ্ছে, মোহনবাগানের স্ট্রাইকার কিয়ান নাসিরিকে আগামী মরশুমের জন্য দলে নেওয়ার ব্যাপারে রাজি করিয়ে ফেলেছেন চেন্নাইয়িন এফসির কর্তারা। আগামী সোমবার মুম্বাই সিটি এফসির বিপক্ষে আইএসএল-এর গ্রুপ লিগের শেষ ম্যাচ খেলবে মোহনবাগান। এরপর রয়েছে নকআউট পর্ব। তবে তার আগেই জামশেদপুত্র কিয়ানকে নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে। এই মরশুম শেষ করেই চেন্নাইতে যোগ দিতে পারেন তিনি। বাবা জামশেদ নাসিরি খেলতেন ইস্টবেঙ্গলে। সেই ইস্টবেঙ্গলের বিরুদ্ধেই ডার্বিতে হ্যাটট্রিক রয়েছে কিয়ানের। 

আরও পড়ুন-দিল্লিতে তুঘলকি নিয়মে দেখা হল না মোহনবাগানের খেলা, স্টেডিয়ামের বাইরে বসে অভিনব প্রতিবাদ

করোনার সময় ডার্বিতে হ্যাটট্রিক করলেও পরবর্তীকালে কখনোই প্রথম একাদশে নিয়মিত সুযোগ পান নি তিনি। জুনিয়রদের সঙ্গেই খেলতে হয় কলকাতা লিগে। দলে একগুচ্ছ বিদেশি স্ট্রাইকার। তার মধ্যে রয়েছে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ খেলা ফুটবলার। আলবানিয়ার জাতীয় দলের স্ট্রাইকার। বড় চেহারার হেভিওয়েট স্ট্রাইকারদের মাঝে খুব বেশি সুযোগ পান না কিয়ান। মূলত দুই প্রান্তে কখনো মনবীর বা লিস্টনের পরিবর্ত হিসেবেই মাঠে নামার সুযোগ পান তিনি। কম প্লে টাইম হওয়ায় অল্প বয়সে খেলা পড়ে যেতে পারে, সেই আশঙ্কাতেই নতুন ডেরায় যেতে চলেছেন কিয়ান।

আরও পড়ুন-ISL-এ আসার জন্য মহমেডানকে অভিনন্দন মুখ্যমন্ত্রীর, শুভেচ্ছা প্রাক্তন ফুটবলারদেরও

প্রত্যেক ফুটবলারেরই জাতীয় দলের হয়ে খেলার স্বপ্ন থাকে। কিন্তু মোহনবাগানে জাতীয় দলের সাত ফুটবলার রয়েছে। কার পরিবর্তে তিনি ঢুকবেন মোহনবাগানের প্রথম একাদশে ? তারাও তো প্রথম সারির খেলোয়াড়। তাই নিজেকে প্রমাণ করার জন্য নতুন ঠিকানাই বেছে নিতে চলেছেন ডার্বিতে মোহনবাগানের হয়ে হ্যাটট্রিক করা এই ফুটবলার। অবশ্য যতটুকু তিনি সুযোগ পান তারই মধ্যে চেষ্টা করেন গোল করার বা করানোর। বাবার মতো অতটা দাপুটে ফুটবল না খেললেও, চেষ্টায় খামতি রাখেন না। যদিও মরশুম এখনও শেষ হয়নি। তাই তার দল বা তিনি নিজে ,এই বিষয়টা নিয়ে এখনো মুখ খুলছেন না। মরসুম শেষের পরেই সরকারিভাবে কিয়ানের যোগদানের কথা ঘোষণা করতে পারে চেন্নাইয়ের ক্লাব।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নাতি দোষী হলে ব্যবস্থা নিন, আপত্তি নেই, যৌন নির্যাতন মামলায় জানালেন দেবেগৌড়া দল হারলেও সব থেকে বেশি উইকেটের বিশ্বরেকর্ড গড়লেন পাকিস্তানের ক্যাপ্টেন নেপটিজমের ভিত্তিতে কাস্ট করে রোষের মুখে পড়েছে যে ৫ পরিচালক সুদীপের ঘর ভাঙলেন প্রদীপ, উত্তর কলকাতায় দুই শতাধিক তৃণমূল কর্মীর যোগ কংগ্রেসে আদৃতের সোহাগে-আদরে মাখামাখি হতে একান্তযাপন, মধুচন্দ্রিমায় 'নতুন বউ' কৌশাম্বি ‘বাচ্চার মা’র সাফল্যে খুশিতে ডগমগ, প্রেগন্যান্ট দীপিকাকে আদুরে ডাকনাম রণবীরের! ব্রিটেনে চোখের অপারেশন করিয়ে ফিরলেন রাঘব চাড্ডা, গেলেন কেজরির বাড়িতে প্রেমিক হিসেবে 'অযোগ্য',তবে 'বাবা হিসেবে গর্বিত' প্রসেনজিৎ!কী কাণ্ড ঘটালেন মিশুক কান ফেস্টিভালে ঊর্বশীর লুক দেখে হতভম্ব সকলে, ট্রোল পিছু ছাড়লো না এখানেও প্রতি পরিবারেই ছোটখাটো মতানৈক্য থাকে- T20 WC-এর আগে একতার জয়গান শাহিনের মুখে

Latest IPL News

আগ্রাসন দেখিয়ে বল তাক করলেন অর্জুন, হেসে সচিন-পুত্রকে উড়িয়ে দিলেন স্টইনিস ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.