বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ভিডিয়ো: তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি

ভিডিয়ো: তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি

গোল করার পরে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সেলিব্রেশন (ছবি-REUTERS)

সৌদি প্রো লিগে আল শাবাবের বিরুদ্ধে ৩-২ গোলে জিতল আল নাসর। দলের প্রথম গোলটি পেনাল্টি থেকে করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ক্লাব ফুটবলে এটি ছিল CR7-এর ৭৫০তম গোল। আল শাবাবের সমর্থকদের উদ্দেশ্যে অশ্লীল অঙ্গভঙ্গি করেন রোনাল্ডো। এরপরেই সমালোচনার মুখে পড়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

রেকর্ড গড়া আর নতুন মাইলফলক স্পর্শ করা যেন ক্রিশ্চিয়ানোর রোনাল্ডোর কাছে জল-ভাত হয়েগিয়েছে। তবে সমালোচনা আর মাঠের বাইরের বিতর্কও যেন পিছু ছাড়ে না পর্তুগিজ সুপারস্টারকে। তেমনি মিশ্র একটি ঘটনা দেখা গেল রবিবার (২৫ ফেব্রুয়ারি) রাতের সৌদি প্রো-লিগের ম্যাচে। রবিবার লিগে আল শাবাবের বিরুদ্ধে মাঠে নেমেছিল রোনাল্ডোর আল নাসর। ম্যাচে গোল পেয়েছেন রোনাল্ডো। ২১ মিনিটে পেনাল্টিতে করা তার গোলেই লিড পায় আল নাসর। এই গোলের মাধ্যমে ক্লাব ক্যারিয়ারের ৭৫০ গোলের মাইলফলক স্পর্শ করলেন সিআর সেভেন।

সৌদি প্রো লিগে আল শাবাবের বিরুদ্ধে ৩-২ গোলে জিতল আল নাসর। দলের প্রথম গোলটি পেনাল্টি থেকে করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ক্লাব ফুটবলে এটি ছিল CR7-এর ৭৫০তম গোল। এই মরশুমে ২০টি ম্যাচে এটি তাঁর ২২তম গোল। ম্যাচ শেষে আল শাবাবের সমর্থকেরা রোনাল্ডোকে উদ্দেশ্য করে ‘মেসি, মেসি’ স্লোগান দিতে শুরু করেন। যার ফলে রেগে যান রোনাল্ডো। এরপরে কানের পিছনে হাত নিয়ে সেই স্লোগান শুনেছেন তিনি। তারপর আল শাবাবের সমর্থকদের উদ্দেশ্যে অশ্লীল অঙ্গভঙ্গি করেন রোনাল্ডো। এরপরেই সমালোচনার মুখে পড়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

আরও পড়ুন… League Cup Final: ভ্যান ডাইকের একমাত্র গোল, চেলসিকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন লিভারপুল

জানা গিয়েছে এই বিষয় নিয়ে তদন্ত শুরু করবে সৌদি ফুটবল ফেডারেশন।কারণ এই ঘটনার পরে এক টিভি উপস্থাপক ওয়ালিদ আল ফারাজ নিজের এক্সে লিখেছেন, ‘বড় এক পরীক্ষাতে পড়তে চলেছে ডিসিপ্লিনারি কমিটি। আমরা অপেক্ষা করব আর আমরা দেখব। রোনালদো যতই বিখ্যাত হোক না কেন, সবকিছুরই সীমা আছে।’ সৌদি আরবের দৈনিক ‘আশহারক আওসাত’ ও ‘দ্য টেলিগ্রাফ’ জানিয়েছে যে শীঘ্রই তদন্ত শুরু হবে।

আরও পড়ুন… মাঠে ফিরেই ২ উইকেট শিকার! প্রত্যাবর্তনের ম্যাচে চমক দেখালেন MI ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া

ম্যাচের কথা বললে খেলার প্রথমার্ধের অতিরিক্ত সময়ে সমতায় ফেরে আল শাবাব। বিরতি থেকে ফিরে শুরুতেই গোলের দেখা পায় আল নাসর। ম্যাচের ৪৬ মিনিটে তালিসকা গোলের আবারও লিড পায় দলটি। তবে ৬৭ মিনিটে কার্লোসের গোলে আবারও সমতায় ফেরে আল শাবাব। ম্যাচের ৮৬ মিনিটে তালিসকার দ্বিতীয় গোলে জয় নিশ্চিত করেই মাঠ ছাড়ে আল নাসর।

ঘটনাটা কী ঘটেছিল?

খেলা শেষে গ্যালারি থেকে আল শাবাবের সমর্থকরা রোনালদোকে উদ্দেশ্য করে ‘মেসি-মেসি’ বলে স্লোগান দিতে থাকেন। বিষয়টি সহজে মেনে নিতে পারেননি রোনাল্ডো। প্রথমে তিনি কানের পিছনে হাত নিয়ে শোনার ভঙ্গি করেন, যেন মনে হয় তিনি স্লোগান শুনছেন। পরে আল শাবাবের সমর্থকদের উদ্দেশ্য করে হাত দিয়ে বাজে অঙ্গভঙ্গি করেন রোনাল্ডো। এ নিয়ে সমালোচনার মুখে পড়েছেন ক্রিশ্চিয়ানো। তবে তার সেই অঙ্গভঙ্গির ‍দৃশ্য টেলিভিশনের ক্যামেরায় ধরা পড়েনি। কিন্তু ব্যক্তিগত অনেকের মোবাইলের ভিডিয়োতে ধরা পড়েছে দৃশ্যটি। যা সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়েছে। এ নিয়ে অনেকেই রোনাল্ডোর শাস্তি দাবিও করেছেন। সৌদি আরবে সরাসরি খেলার মাঠে কোনও খেলোয়াড় আগে এমন অঙ্গভঙ্গি করেননি বলেও অভিযোগ ‍তুলেছেন কেউ কেউ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কাতারের প্রেসিডেন্টের সঙ্গে কথা মোদীর, প্রাক্তন নৌসেনাদের মুক্তি প্রসঙ্গে রাজনাথ উ.পূ. দিল্লিতে কংগ্রেসের প্রার্থী কানহাইয়া কুমার, বিপক্ষে বিজেপির কোন তারকা? মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো প্রথম বিয়ে ভাঙার পর শিমুলের মতো প্রাক্তনকে কি আবার সুযোগ দেবেন মানালি? কী বললেন জাত গোখরো’ নয় এবার প্রচার শুরু ‘কাবুলিওয়ালা’ দিয়ে, জানালেন মিঠুন নিজেই আয়রন ডোম থেকে অ্যারো সিস্টেম, কীভাবে ইরানের আক্রমণ প্রতিহত করল ইজরায়েল? চালসায় নববর্ষের মঙ্গলযাত্রায় মমতা, নাচলেন, বাজালেন মাদল, চা শ্রমিকদের মন ভিজল? 'শেষবারের মতো...' সলমনের বাড়ির সামনে হামলার দায় স্বীকার বিষ্ণোই গ্যাংয়ের ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো এরা তো থাকে সমুদ্রে! খেলে বেড়াচ্ছে সুন্দরবনের নদীতে, হলটা কী, বড় বিপদ সামনে?

Latest IPL News

মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.