বাংলা নিউজ > ক্রিকেট > মাঠে ফিরেই ২ উইকেট শিকার! প্রত্যাবর্তনের ম্যাচে চমক দেখালেন MI ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া

মাঠে ফিরেই ২ উইকেট শিকার! প্রত্যাবর্তনের ম্যাচে চমক দেখালেন MI ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া

মুম্বইয়ের স্থানিয় লিগে খেলতে নামলেন হার্দিক পান্ডিয়া (ছবি-এক্স)

ক্রিকেট মাঠে ফিরেছেন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। দীর্ঘ দিন চোটের কারণে মাটের বাইরে ছিলেন তিনি। মুম্বইয়ের একটি স্থানীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে নেমেছেন। যদিও, এই টি-টোয়েন্টি টুর্নামেন্টের কোনও লিগের মর্যাদা নেই, তবে এই ম্য়াচের মাধ্যমেই ক্রিকেট মাঠে প্রত্যাবর্তন করছেন হার্দিক।

ক্রিকেট মাঠে ফিরেছেন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। দীর্ঘ দিন চোটের কারণে মাটের বাইরে ছিলেন তিনি। একদিনের বিশ্বকাপের বাংলাদেশের ম্যাচের পরে থেকেই মাঠের বাইরে ছিলেন তিনি। তবে এর মাঝেই তাঁকে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক নির্বাচিত করা হয়েছিল। তবে চোটের কারণেই এত দিন মাঠে ফিরতে পারেননি তিনি। তবে সব জল্পনাকে উড়িয়ে এবার মাঠে ফিরেছেন হার্দিক। একভাবে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন তিনি।

বাইশ গজে ফিরছেন হার্দিক পান্ডিয়া

মুম্বইয়ের একটি স্থানীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে নেমেছেন তিনি। যদিও, এই টি-টোয়েন্টি টুর্নামেন্টের কোনও লিগের মর্যাদা নেই, তবে এই ম্য়াচের মাধ্যমেই ক্রিকেট মাঠে প্রত্যাবর্তন করছেন হার্দিক। এটি টিম ইন্ডিয়ার দৃষ্টিকোণ থেকে একটি ভালো বিষয় হতে পারে। তবে টিম ইন্ডিয়ার মতোই মুম্বই ইন্ডিয়ান্স টিম ম্যানেজমেন্টের কাছেও এটি একটি ভালো খবর। কারণ এই টি-টোয়েন্টি টুর্নামেন্টের মধ্য দিয়েই হয়তো হার্দিক পান্ডিয়া আইপিএল ২০২৪-এর প্রস্তুতিও শুরু করে দেবেন।

আরও পড়ুন… League Cup Final: ভ্যান ডাইকের একমাত্র গোল, চেলসিকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন লিভারপুল

কেমন খেললেন হার্দিক পান্ডিয়া

রাহুল ত্রিপাঠী ৩ বল খেলে শূন্য রানে আউট হয়ে সাজঘরে ফেরেন। হার্দিক পান্ডিয়া ৪ বলে ২ উইকেট শিকার করেন। হার্দিক পান্ডিয়া তাঁর তৃতীয় ওভারে ২ উইকেট শিকার করেন। হার্দিক বল হাতে ভালো পারফর্ম করেন। তাঁর বল ভালো সুইং পেয়েছে। ভালো গতিতে বোলিং করেছিলেন হার্দিক পান্ডিয়া। বলা যেতে পারে দারুণভাবে প্রত্যাবর্তন করলেন হার্দিক পান্ডিয়া। 

চার মাসের মধ্যে প্রথমবারের মতো প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলে, ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ডিওয়াই পাটিল টি-টোয়েন্টি টুর্নামেন্টের তাদের উদ্বোধনী ম্যাচে ওএনজিসির বিরুদ্ধে রিলায়েন্সের হয়ে তিন ওভারে ২২ রান দিয়ে দুটি উইকেট নেন। এই টুর্নামেন্টটি সোমবার শুরু হয়েছিল ডিওয়াই পাটিল স্পোর্টস অ্যাকাডেমি ক্রিকেট গ্রাউন্ড নাভি মুম্বই। মুম্বই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক ওএনজিসি ওপেনার একনাথ কেরকার (৯, ক্যাচ অ্যান্ড বোল্ড) এবং রাহুল ত্রিপাঠী (শূন্য, দেব লাকরার হাতে ক্যাচ) এর উইকেট নেন।

আসলে, সোমবার নাভি মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে ডিওয়াই পাটিল টি-টোয়েন্টি টুর্নামেন্টে রিলায়েন্স 1-এর অধিনায়ক হিসাবে মাঠে নেমেছিলেন হার্দিক পান্ডিয়া। আইপিএল ২০২৪-এ তিনি মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কও হবেন। গুজরাট টাইটান্স থেকে বাণিজ্যের মাধ্যমে তাঁকে কিনেছে মুম্বই ইন্ডিয়ান্স। একই সঙ্গে পাঁচবারের আইপিএল জয়ী অধিনায়ক রোহিত শর্মার কাছ থেকে অধিনায়কত্ব ছিনিয়ে নিয়েছে টিম ম্যানেজমেন্ট। চলতি মরশুমে মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান হিসেবে খেলবেন রোহিত শর্মা।

আরও পড়ুন… IND vs ENG: ছক্কা মারতেই বদলে গেল চেনা ছবি! মেজাজ গরম করলেন অ্যান্ডারসন, জবাব দিলেন রোহিত

হার্দিক পান্ডিয়া এখন পর্যন্ত ভারতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়ক ছিলেন, কিন্তু রোহিত শর্মা আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দলের অধিনায়ক ছিলেন এবং এখন তিনি ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপেও দলের অধিনায়ক হবেন বলে খবর পাওয়া যাচ্ছে। আসলে বিসিসিআই সচিব জয় শাহ নিজেই এই ঘোষণা করেছেন। রাজকোটে আয়োজিত এক অনুষ্ঠানে জয় শাহ এ জানিয়েছিলেন আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। তবে এমন অবস্থায় আইপিএলে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে খেলতে হবে রোহিত শর্মাকে।

আরও পড়ুন… IND vs ENG 4th Test: জুরেল তো পরবর্তী ধোনি! গাভাসকরের প্রশংসায় কী বলছেন ভারতের নয়া তারকা

দীনেশ কার্তিক ও ইশান কিষানও অংশ নেবেন

মনে করা হচ্ছিল এই টুর্নামেন্টে রিলায়েন্স 1-এর হয়ে খেলতে চলেছেন ইশান কিষানও। কিন্তু এখন জানা গিয়েছে যে ইশান কিষান টুর্নামেন্টে রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (আরবিআই) হয়ে খেলবেন। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে ক্রিকেটার থেকে ধারাভাষ্যকার দীনেশ কার্তিক ভারত ও ইংল্যান্ডের মধ্যে ধরমশালা টেস্টের সময় একজন খেলোয়াড় হিসাবে ডিওয়াই পাটিল টি-টোয়েন্টি টুর্নামেন্টে অংশ নিতে তার ধারাভাষ্যের দায়িত্ব ছেড়ে দেবেন। এভাবেই তারা আইপিএল ২০২৪-এর জন্য প্রস্তুতি নেবেন।

এতে ১৬টি দল অংশ নেবে

ডিওয়াই পাটিল টি-টোয়েন্টি টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করবে যেগুলোকে চারটি দলের চারটি গ্রুপে ভাগ করা হবে। ম্যাচগুলি ডিওয়াই পাটিল স্টেডিয়াম এবং ডিওয়াই পাটিল বিশ্ববিদ্যালয় গ্রাউন্ডে খেলা হবে এবং একচেটিয়াভাবে জিও সিনেমা অ্যাপ এবং ওয়েবসাইটে স্ট্রিম করা হবে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.