বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ভিডিয়ো: নতুন ক্লাবের জার্সি গায়ে পুরনো মেসি! ৯৪ মিনিটে LM10-এর অসাধারণ ফ্রিকিকে জিতল মায়ামি

ভিডিয়ো: নতুন ক্লাবের জার্সি গায়ে পুরনো মেসি! ৯৪ মিনিটে LM10-এর অসাধারণ ফ্রিকিকে জিতল মায়ামি

গোল করার পরে লিওনেল মেসির সেলিব্রেশন (ছবি-রয়টার্স)

Lionel Messi in MLS: এদিন ম্যাচের প্রথম থেকে মাঠে নামেননি লিওনেল মেসি। তাঁকে নামানো হলো ম্যাচের ৫৪ তম মিনিটে। মাঠে নেমেই নিজের ম্যাজিক দেখালেন মেসি। প্রথম ম্যাচেই গোল করে দলকে জেতালেন তিনি। খেলার একেবারে শেষ মুহূর্তে ফ্রিকিক থেকে গোল করেন লিওনেল মেসি। একেবারে নিজের স্টাইলে গোল করলেন এলএম টেন।

Lionel Messi in Inter Miami CF: আমেরিকার মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামির হয়ে অভিষেক হল লিয়োনেল মেসির। তবে ম্যাচের প্রথম থেকে মাঠে নামেননি তিনি। মেসিকে নামানো হলো ম্যাচের ৫৪ তম মিনিটে। দর্শকদের উষ্ণ অভ্যর্থনা সঙ্গী করে আমেরিকান ফুটবলে পা রাখেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর। ম্যাচের আগে থেকেই শোনা যাচ্ছিল, আমেরিকান ফুটবলে অভিষেক ম্যাচে শুরুর একাদশে থাকবেন না মেসি। শেষ পর্যন্ত সেটাই হল। তবে মাঠে নেমেই নিজের ম্যাজিক দেখালেন মেসি। প্রথম ম্যাচেই গোল করে দলকে জেতালেন তিনি। খেলার একেবারে শেষ মুহূর্তে ফ্রিকিক থেকে গোল করেন লিওনেল মেসি। একেবারে নিজের স্টাইলে গোল করলেন এলএম টেন।

১৬ বছর আগে ২০০৩ সালের ২১ জুলাই ডেভিড বেকহ্যামের অভিষেক হয়েছিল আমেরিকার ফুটবলে। ২০২৩ সালে একই দিনে মেসিরও অভিষেক হল। তারই সাক্ষী থাকতে মেসির অভিষেক ম্যাচে মাঠে প্রচুর তারকা উপস্থিত হয়েছিলেন। আমেরিকার বাস্কেটবল খেলোয়াড় লেব্রন জেমস, টেনিস তারকা সেরিনা উইলিয়ামস, সাত বারের সুপার বোল চ্যাম্পিয়ন টম ব্র্যাডি, টেলিভিশন তারকা কিম কার্দাশিয়ান ছিলেন গ্যালারিতে। মেসিকে দেখার জন্য মায়ামি সমর্থকদের মধ্যে প্রবল উৎসাহ ছিল। ডিআরভি পিএনকে স্টেডিয়ামের ২০ হাজার দর্শকাসনের টিকিট বিক্রি হয়ে গিয়েছিল। প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেও মেসিকে দেখার জন্য উপস্থিত ছিলেন সমর্থকেরা। তাঁদের নিরাশ করেননি মেসি। তিনি জানিয়েছিলেন, লিগ জেতার চেষ্টা করবেন। মেসির গোলের ভিডিয়ো এখন ভাইরাল হচ্ছে।

শনিবার ভারতীয় সময় ভোরে ক্রুজ আজুলের বিরুদ্ধে খেলতে নেমে ছিল ইন্টার মায়ামি। ম্যাচের প্রায় ৫৩ মিনিটে মাঠে নামেন লিওনেল মেসি। ঘরের মাঠ ডিআরভি পিএনকে স্টেডিয়ামে মায়ামি লিগ কাপের ম্যাচে প্রথম মাঠে নামলেন মেসি। মেসির অভিষেকের দিন আমেরিকান ফুটবলে অভিষেক হয়েছে সার্জিও বুসকেটসেরও। মেসিকে মাঠে নামানোর প্রায় সঙ্গে সঙ্গেই তাঁর প্রাক্তন সতীর্থকেও মাঠে নামান ইন্টার কোচ টাটা মার্টিনো। প্রথম ম্যাচে মাঠে নেমেই শুরুতেই বিপদের মুখে পড়েন মেসি। প্রথমার্ধে এগিয়ে থাকা মায়ামি তাঁর মাঠে নামার ১০ মিনিটের মাথায় লিড হারায়। তবে ঠাণ্ডা মাথায় দলকে জয় এনে দেন মেসি। অভিষেক ম্যাচের শেষ মুহূর্তে গোল করে ৬ ম্যাচ পর দলকে জয়ের আনন্দে ভাসান মেসি।

৯৪ মিনিটের মাথায় পেনাল্টি বক্সের ঠিক বাইরে মেসিকে ফাউল করেন আজুলের ফুটবলার। মেসিই ফ্রিকিক নেন। মেসির ম্যাজিক দেখতে পায় মায়ামি। ম্যাচের কথা বললে, এদিনের ম্যাচে পরে মাঠে নামলেও অধিনায়কের ‘আর্মব্যান্ড’ পরে নামেন মেসি। তিনি যখন নামেন তখন ইন্টার মায়ামি ১-০ গোলে এগিয়ে ছিল। ৬৫ মিনিটে গোল শোধ করে আজুল। শেষ পর্যন্ত মেসির গোলে জেতে মায়ামি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হাল ছেড়ো না বন্ধু! পরেশের চ্যালেঞ্জের মুখে ‘সরফিরা’ অক্ষয়, সামনে এল ‘মার উড়ি’ লোকসভা অধিবেশন শুরু দিনেই সংবিধানের কপি হাতে নিয়ে বিক্ষোভ ইন্ডি জোটের! কী ঘটেছে? ‘৫ রাজ্যের সব টানতে হচ্ছে,ঘাড়ের ওপর যত বোঝা,স্টেটটার আইডেন্টিটি…', ক্ষুব্ধ দিদি মুখ্যমন্ত্রী এটা অন্তত ভালো কাজ করেছেন, 'নবান্ন- ধমকে' খুশি বিজেপি নেতাও! ফের 'ডাক', লজ্জার নজির বিরাটের! ১২ বছর পরে মুক্তি গম্ভীরের, তালিকায় আছেন রোহিতও আষাঢ় গুপ্ত নবরাত্রির এই ব্যবস্থা দূর করে যে কোনও বাধা, জেনে নিন এ সম্পর্কে স্টার্ককে পিটিয়ে ছাতু, ১ ওভারে ২৯ রান নিলেন রোহিত, লজ্জার তালিকায় নাম অজি তারকার ‘টাকার জন্য প্রাক্তন স্বামীর কাছে’, কটাক্ষের জবাব মিথিলার- ‘সৃজিত সবটা জেনেই…’ কারা ভালো? কারা খারাপ? পুরসভার রেজাল্ট প্রকাশ করলেন মমতা প্রাণহরা, সরভাজার দিন হয়তো শেষ! পুঁটিরাম নাকি বন্ধ হচ্ছে

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.