বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mamata Banerjee Visit Mohammedan Tent: হঠাৎ মহামেডান তাঁবুতে হাজির মুখ্যমন্ত্রী, কিন্তু কেন? রয়েছে কি কোনও পরিকল্পনা?

Mamata Banerjee Visit Mohammedan Tent: হঠাৎ মহামেডান তাঁবুতে হাজির মুখ্যমন্ত্রী, কিন্তু কেন? রয়েছে কি কোনও পরিকল্পনা?

মুখ্যমন্ত্রীর হাতে লাইফ মেম্বার কার্ড তুলে দিলেন মহামেডান কর্তারা। ছবি-এমএসসি মিডিয়া

শনিবার হঠাৎ মহামেডান তাঁবুতে হাজির হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। মহামেডান কর্তাদের সঙ্গে বৈঠকও করেন তিনি।

ক্রীড়া নিয়ে বরাবরই আগ্রহ দেখিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যখনই রাজ্যের কোনও খেলোয়াড় জাতীয় স্তরে বা আন্তর্জাতিক স্তরে ভালো কিছু করে এসেছে, ততবারই তিনি তাদের জন্য ঘোষণা করেছেন বিশেষ পুরস্কার। বহুবার তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মোহনবাগান, ইস্টবেঙ্গল এবং মহামেডানের মতো তাবড় তাবড় দলকে। এখানেই শেষ নয়, যতবার যুবভারতী ক্রীড়াঙ্গনে গুরুত্বপূর্ণ ম্যাচ পড়েছে, ততবারই মুখ্যমন্ত্রী দর্শকদের সুবিধার জন্য বাড়িয়ে অতিরিক্ত বাস পরিসেবা দিয়েছেন। তবে ভারতীয় ফুটবলের দুই চিরপ্রতিদ্বন্দ্বীর পর এবার তিনি উৎসাহ দিতে এগিয়ে এলেন মহামেডান স্পোর্টিং ক্লাবকেও। শনিবার বিকেলে তিনি মহামেডান তাঁবুতে আসেন এবং কথা বলেন কর্তাদের সঙ্গে। পাশাপাশি, তিনি নেন ক্লাবের লাইফ মেম্বার কার্ডও।

চলতি আই লিগের দুর্দান্ত ছন্দে রয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব। রক্ষণ থেকে আক্রমণ, সব বিভাগেই তারা রয়েছে এগিয়ে। একাধিক ম্যাচ জেতার পাশাপাশি তারা রয়েছে শীর্ষস্থানে। এখনও পর্যন্ত হারের মুখ দেখেনি তারা। এই মুহূর্তে তাদের সংগ্রহ ১১ ম্যাচে ২৭ পয়েন্ট। তবে এবার তাদের কাছে রয়েছে একটি বিশেষ সুযোগ। টুর্নামেন্ট জিতলেই তারা টিকিট পেয়ে যাবে আগামী বছরের আইএসএল খেলার। এই আবহে মহামেডান তাঁবুতে আসেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং এসে এই বিষয়ে কথা বলেন ক্লাব কর্তাদের সঙ্গে। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন রাজ্যের দুই মন্ত্রী অরূপ বিশ্বাস ও ফিরহাদ হাকিম। আলোচনা শেষে মুখ্যমন্ত্রীর হাতে তুলে দেওয়া হয় ক্লাবের তরফ থেকে লাইফ মেম্বার কার্ড। মুখ্যমন্ত্রীও তাদের সবরকম ভাবে সাহায্যের প্রতিশ্রুতিও দেন।

উল্লেখ্য, আই লিগের এটি ১৭তম মরশুম, যা শুরু হয়েছে অক্টোবর মাসের ২৮ তারিখে এবং চলবে চলতি বছরের এপ্রিল মাস অবধি। এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে ১৩টি দল। সর্বোচ্চ গোলদাতার তালিকায় এই মুহূর্তে ১২টি গোল করে শীর্ষস্থানে রয়েছেন গোকুলাম কেরালার আলেক্স স্যাঞ্চেজ। এই মুহূর্তে টেবিল টপার মহামেডান স্পোর্টিং ক্লাব। এখনো অবধি তারা হারেনি একটিও ম্যাচ। এছাড়া অপরাজিত থাকার তালিকায় নেই কোনো দল। দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল কাশ্মীর এবং তৃতীয় স্থানে শ্রীনিধি ডেকেন। শীঘ্রই শেষ হতে চলেছে গ্রুপ পর্ব। এবার দেখার বিষয় শেষ পর্যন্ত পরবর্তী রাউন্ডে, অর্থাৎ 'নকআউট পর্বে', ওঠে কোন দলগুলি। তা বলবে সময়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ঘোষণার ৩ বছর পর শুরু হচ্ছে 'জি লে জরা'র কাজ? আম খাওয়ার পর ভুলেও খাবেন না এই খাবারগুলি, চরম বিপদও হতে পারে চুলের মুঠি ধরে বরকে আদর কৌশাম্বির, আদৃতের জন্মদিনে লিখলেন, ‘সেরাটা আসতে এখনও…’ শুভেন্দুর বিরুদ্ধে এফআইআর করলেন তৃণমূল বিধায়ক, স্পিকারকেও দিচ্ছেন চিঠি 'পুরুষের সমান মহিলারা হতে পারে না…' ৬ বছর অভিনয় না করা নিয়ে মুখ খুললেন প্রীতি ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার French Open: প্রথম রাউন্ডেই কঠিন প্রতিপক্ষ ক্যারেন কাচানভের মুখোমুখি সুমিত নাগাল নন্দীগ্রামে ছাপ্পা হয়নি, দেবাংশুর ভিডিয়ো ‘প্রমাণ’ খারিজ কমিশনের, তবে ওঁরা কারা? ‘চরিত্রাভিনেতাদের সঙ্গে জানোয়ারের মত আচরণ হয়’, বিস্ফোরক পঞ্চায়েতের ক্রান্তি দেবী সাগর দ্বীপ থেকে এখন কতদূরে গভীর নিম্নচাপটি? ঘূর্ণিঝড় রেমাল নিয়ে নয়া আপডেট IMD'র

Latest IPL News

৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.