বাংলা নিউজ > ময়দান > টেমসের পারে সূর্যাস্ত, আর লন্ডন আই, সৌরভের স্বপ্নের বাড়ি যেন শিল্পীর আঁকা ছবি

টেমসের পারে সূর্যাস্ত, আর লন্ডন আই, সৌরভের স্বপ্নের বাড়ি যেন শিল্পীর আঁকা ছবি

  • লন্ডনে সৌরভের একটি দু'কামরার ফ্ল্যাট রয়েছে। সেই ফ্ল্যাটের ব্যালকনি দেখে যায়, টেমস নদী। আর লন্ডন আই। সৌরভের ফ্ল্যাটের সেই ছবি দেখলে মুগ্ধ হতে হবে সকলকে।
উত্তর লন্ডনে দু'কামরার বিলাসবহুল ফ্ল্যাট। সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্বপ্নের বাড়ি। যে বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে দেখা যাবে টেমস নদী। আর লন্ডন আই। পড়ন্ত বিকেলের সূর্যাস্তের লাল আভা যখন টেমসে মিলেমিশে একাকার হয়ে যায়, তখন যেন মনে হয়, শিল্পীর হাতে আঁকা কোনও ছবি। সৌরভের বাড়ির ব্যালকনি থেকে ভিউটা সত্যিই ছবির মতোই সুন্দর। ছবি: ফেসবুক (শতদ্রু দত্ত)
1/5উত্তর লন্ডনে দু'কামরার বিলাসবহুল ফ্ল্যাট। সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্বপ্নের বাড়ি। যে বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে দেখা যাবে টেমস নদী। আর লন্ডন আই। পড়ন্ত বিকেলের সূর্যাস্তের লাল আভা যখন টেমসে মিলেমিশে একাকার হয়ে যায়, তখন যেন মনে হয়, শিল্পীর হাতে আঁকা কোনও ছবি। সৌরভের বাড়ির ব্যালকনি থেকে ভিউটা সত্যিই ছবির মতোই সুন্দর। ছবি: ফেসবুক (শতদ্রু দত্ত)
জানা গিয়েছে সেন্ট্রাল লন্ডল থেকে সৌরভের ফ্ল্যাটের দূরত্ব খুব বেশি হলে ৪৫ মিনিট লাগবে। সৌরভের দু' কামরার এই ফ্ল্যাটের দাম প্রায় ৪.৬৬ কোটি টাকা হতে পারে বলে মনে করা হচ্ছে।
2/5জানা গিয়েছে সেন্ট্রাল লন্ডল থেকে সৌরভের ফ্ল্যাটের দূরত্ব খুব বেশি হলে ৪৫ মিনিট লাগবে। সৌরভের দু' কামরার এই ফ্ল্যাটের দাম প্রায় ৪.৬৬ কোটি টাকা হতে পারে বলে মনে করা হচ্ছে।
কলকাতার বেহালায় সৌরভের বিশাল বাড়ি রয়েছে। যৌথ পরিবারে থাকেন সৌরভরা।
3/5কলকাতার বেহালায় সৌরভের বিশাল বাড়ি রয়েছে। যৌথ পরিবারে থাকেন সৌরভরা।
লন্ডন সৌরভের পছন্দের জায়গা। প্রায় সময়েই তিনি সেখানে যান। সে কারণেই একটি ফ্ল্যাট তিনি লন্ডনে কিনে রেখেছেন।
4/5লন্ডন সৌরভের পছন্দের জায়গা। প্রায় সময়েই তিনি সেখানে যান। সে কারণেই একটি ফ্ল্যাট তিনি লন্ডনে কিনে রেখেছেন।
২০০৮ সালে সৌরভ এই ফ্ল্যাটটি কিনেছিলেন। লন্ডনে গেলে এখানেই থাকেন সৌরভ।
5/5২০০৮ সালে সৌরভ এই ফ্ল্যাটটি কিনেছিলেন। লন্ডনে গেলে এখানেই থাকেন সৌরভ।
অন্য গ্যালারিগুলি