বাংলা নিউজ > ময়দান > এবার বিনিয়োগকারীর ভূমিকায় টিম ইন্ডিয়ার প্রাক্তন অল-রাউন্ডার যুবরাজ
যুবরাজ সিং। ছবি- গেটি ইমেজেস।
যুবরাজ সিং। ছবি- গেটি ইমেজেস।

এবার বিনিয়োগকারীর ভূমিকায় টিম ইন্ডিয়ার প্রাক্তন অল-রাউন্ডার যুবরাজ

  • নতুন করে আরও বেশ কিছু স্টার্ট-আপ কেম্পানিকে সাহায্য করবে যুবরাজের প্রতিষ্ঠান।

শুভব্রত মুখার্জি

ভারতীয় ক্রিকেটের অন্যতম 'ব্লু আইড বয়' তিনি। সাম্প্রতিক অতীতে ভারত যে দু'টি বিশ্বকাপ ট্রফি জয় করেছে, অর্থাৎ ২০০৭ সালের টি-২০ বিশ্বকাপ এবং ২০১১ সালের ওয়ান ডে বিশ্বকাপ, দু'টি জয়েই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন স্টাইলিশ প্রাক্তন বাঁ-হাতি ব্যাটসম্যান যুবরাজ সিং। ক্রিকেটকে আলবিদা জানিয়েছেন বেশ কয়েক বছর। বর্তমানে তিনি মাঝে মধ্যে ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট খেলে থাকেন।তবে এবার ভারতের প্রাক্তন সুপারস্টার যুবরাজ সিংকে অন্য ভূমিকায় দেখা যাবে।

এবার একেবারে পাক্কা বিজনেসম্যানের ভূমিকায় অবতীর্ণ হওয়ায় তাঁর নতুন পরিচয় হতে চলেছে বিনিয়োগকারীর। যুবরাজের প্রতিষ্ঠান ইউ উই ক্যান এবার ‌ওয়েলভার্সড‌ নামে একটি প্রতিষ্ঠানে বিনিয়োগ করবে। বিনোয়োগের অঙ্ক সরকারিভাবে এখনও অবশ্য জানা যায়নি। ইতিমধ্যেই তারা যুবরাজকে তিন বছরের জন্য নিজেদের ‌ব্র্যান্ড অ্যাম্বাসাডরও ঘোষণা করেছে। নতুন করে আরও বেশ কিছু স্টার্ট-আপ কেম্পানিকে সাহায্য করবে যুবরাজের প্রতিষ্ঠান।

প্রসঙ্গত মূলত স্বাস্থ্য, খাদ্য ও ক্রীড়ার সঙ্গে যুক্ত স্টার্ট-আপ কোম্পানিগুলোর শেয়ার কিনতে চান যুবি। সেই মতো পরিকল্পনাও তৈরি করছেন। যুবরাজ জানান 'পরের তিন থেকে ৬ মাসের মধ্যে ভারতের আরও অনেক স্টার্ট-আপে আমার প্রতিষ্ঠান ইনভেস্ট করবে। স্টার্ট-আপ ইন্ডিয়া মুভমেন্টের কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমরা ফোকাস করব প্রযুক্তি, ক্রীড়া, খাদ্য ও স্বাস্থ্যের সঙ্গে যুক্ত কম্পানিগুলোর উপর। ইউ উই ক্যান এই প্রতিষ্ঠানের মাধ্যমে সমাজকে সাহায্য করতে চাই। সব সময় চেষ্টা করি যাতে জনগণের পাশে যাতে থাকা যায়।'

বন্ধ করুন