বাংলা নিউজ > ময়দান > County Championship: কাউন্টিতে বোকার মত আউট হলেন পাক ব্যাটার, ভিডিয়ো ভাইরাল

County Championship: কাউন্টিতে বোকার মত আউট হলেন পাক ব্যাটার, ভিডিয়ো ভাইরাল

সেই বিতর্কিত রান আউট। ছবি- টুইটার 

কাউন্টি চ্যাম্পিয়নশিপে বোকার মতো আউট হলেন হায়দার আলি। প্যাডে বল লেগে ক্রিজের বাইরে চলে যান রান নিতে। ফের ক্রিজে ঢোকার আগেই রানআউট হয়ে যান তিনি।

চলছে কাউন্টি ক্রিকেট। দ্বিতীয় ডিভিশনের ম্যাচে মুখোমুখি হয়েছে ডার্বিশায়ার ও ডারহাম। এই ম্যাচে আশ্চর্যজনকভাবে আউট হলেন পাকিস্তানের ক্রিকেটার হায়দার আলি। তিনি ডার্বিশায়ারের হয়ে খেলছেন। ব্যক্তিগত ৩৮ রানের মাথায় আশ্চর্যজনক ভাবে প্যাভিলিয়ানে ফিরে যান আলি। প্রথমে এলবিডব্লিউ এর জন্য আবেদন করা হলেও স্টাম্প আউট হন তিনি।

প্রতিপক্ষের অধিনায়ক স্কট বোর্থউইকের একটি বল প্যাডে এসে লাগে হায়দারের। ফিল্ডাররা আবেদন করলে মাঠে থাকা আম্পায়ার তা দেননি। সেই সময় রান নিতে কিছুটা এগিয়ে যান পাকিস্তানের এই ক্রিকেটার। তিনি খেয়াল করেননি বল উইকেট কিপার এর হাতের নাগালেই ছিল। স্টাম ছেড়ে কয়েক পা এগোতেই নন-স্ট্রাইকার প্রান্তে ব্রুক গেস্টের দিকে তাকান তিনি। সেই সময় ব্রুক রান নিতে অস্বীকার করেন। হায়দার বুঝতে পারেন গেস্ট এই বিপদজনক সিঙ্গেল নেবেন না।

ডারহাম উইকেটরক্ষক অলি রবিনসন সেই সুযোগ নিয়ে বল সংগ্রহ করে উইকেট ভেঙে দেন। হায়দার তাঁর ব্যাট ক্রিজে অনেক দেরি করে ঢোকানের চেষ্টা করেন। কিন্তু তার উইকেট বাঁচাতে পারেননি। জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় টুইটারে হায়দার আলির আউটের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সেখানে স্পষ্টভাবে দেখা গিয়েছে তিনি কিভাবে আউট হয়েছে। ভিডিয়ো থেকে বোঝা গিয়েছে তিনি বুঝতেই পারেননি বল কোথায় গিয়েছে। ধারাভাষ্যকাররা নিজেদের মধ্যে আলোচনা করতে থাকেন এই বিষয় নিয়ে। তারাও মন্তব্য করেন কি করতে চাইছেন হায়দার। ক্রিজে অনেকটা সেট হয়ে যাওয়ার পর এইরকম বাজেভাবে ড্রেসিংরুমে ফিরে যাওয়ার জন্য আফসোস থেকে যাবে হায়দারের।

হায়দারের এইভাবে উইকেট ছেড়ে দিয়ে ফিরে আসার জন্য খুব একটা চাপের মুখে পড়তে হয়নি তার দল ডার্বিশায়ারকে। তারা ছয় উইকেট হারিয়ে ৩১৭ রানে দিন শেষ করে। হায়দার আউট হওয়ার সময় ব্রুক ১০৯ রানে ব্যাট করছিলেন। তার অসাধারণ ইনিংস অনেকটা সাহায্য করেছে ডার্বিশায়ারকে। তবে ক্রিকেটে এমন ঘটনা মোটেই নতুন কিছু নয়। এমনটা হামেশাই দেখা যায়। ফের একবার তা দেখা গেল কাউন্টিতে। শুধু তাই নয়, অনেকে আবার এই ঘটনাকে মজার ছলেই দেখছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিশ্বম্ভরী স্তুতির সঙ্গে নৃত্য পরিবেশন, অনন্ত-রাধিকা মঙ্গলকামনায় নাচলেন নীতা ‘আমার সামনেই ওরা…’, শোভন-সোহিনীর প্রেমে শিলমোহর ইমনের! ফাঁস করল কোথা থেকে শুরু ‘‌হিংসামুক্ত নির্বাচন নিশ্চিত করতে হবে’‌, একগুচ্ছ গাইডলাইন দিয়ে নির্দেশ কমিশনের‌ দোলাচল কাটবে কবে? ৪২ আসনেই প্রার্থী তালিকা নিয়ে প্রস্তুত কংগ্রেস-সিপিএম বিজেপিতে যোগ দিচ্ছি, অনুপ্রেরণা দিয়েছে তৃণমূল, ইস্তফা দিয়েই অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় ‘তালপাতার সেপাই’, নাম না করে অভিষেককে চ্যালেঞ্জ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের মাওবাদী যোগ মামলা থেকে রেহাই পেলেন প্রাক্তন অধ্যাপক জিএন সাইবাবা আগেরবার পারেনি, KKR-র প্রাক্তনীর টিপসে ডাইভ দিয়ে দুর্দান্ত ক্যাচ PSL-র বলবয়ের! ক্রিকেট ভক্তদের জন্য সুখবর! জেনে নিন কোথায়, কীভাবে ফ্রিতে দেখবেন T20 WC 2024 ‘আগে এমন অভিজ্ঞতা হয়নি’, আম্বানিদের অনুষ্ঠান থেকে ফিরে কেন এমন বললেন অমিতাভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.