বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ‘অজুহাত দেবেন না- 'ক্লান্ত' বুমরাহকে কড়া বার্তা সুনীল গাভাসকরের
 বুমরাহকে গাভাসকরের কড়া বার্তা
 বুমরাহকে গাভাসকরের কড়া বার্তা

‘অজুহাত দেবেন না- 'ক্লান্ত' বুমরাহকে কড়া বার্তা সুনীল গাভাসকরের

  • নিউজিল্যান্ড ম্যাচ হেরেই বুমরাহ জানিয়েছিলেন, টানা ৬ মাস বাড়ির বাইরে, জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকতে থাকতে ক্লান্ত হয়ে গিয়েছে। সেই কারণেই দলের এমন অবস্থা। যা মানতে চাইছেন না কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভসকর। বুমরাহর উত্তরের কড়া সমালোচনা করলেন ভারতের প্রাক্তন এই ক্রিকেটার। 

চলতি বিশ্বকাপে প্রথমে পাকিস্তান তারপরে নিউজিল্যান্ড, পরপর দুটো ম্যাচ হেরেই চাপে পড়ে গিয়েছে টিম ইন্ডিয়া। তারা কি আদৌ চলতি বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে পারবে, তা নিয়েই শুরু হয়েছে জল্পনা। এরমাঝেই ভারতীয় দলের পেস বোলার জসপ্রীত বুমরাহর উত্তর নিয়ে শুরু হয়েছে সমালোচনা। নিউজিল্যান্ড ম্যাচ হেরেই বুমরাহ জানিয়েছিলেন, টানা ৬ মাস বাড়ির বাইরে, জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকতে থাকতে ক্লান্ত হয়ে গিয়েছে। সেই কারণেই দলের এমন অবস্থা।

যা মানতে চাইছেন না কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভসকর। বুমরাহর উত্তরের কড়া সমালোচনা করলেন ভারতের প্রাক্তন এই ক্রিকেটার। এই বিষয়ে স্পোর্টস টুডে কথা বলার সময়, সুনীল গাভাসকর বলেন, ‘আচ্ছা দেখুন, আপনি যখন ভারতের হয়ে খেলছেন, তখন আপনাকে পিছনে ফিরে সব প্রাপ্তিকে দেখতে হবে। এটা তার মতোই সহজ। আপনার দেশের হয়ে খেলতে পারা এবং প্রতিনিধিত্ব করতে পারাটা একটা বড় সুযোগ এবং একটা বিরাট সম্মানের ব্যাপার। এখানে লক্ষ লক্ষ মানুষ রয়েছে যারা ভারতীয় ক্যাপ পেতে চায় এবং ভারতের রং..। কারোর বলা উচিত নয় যে এটা (বায়ো বাবলের ক্লান্তি) আছে। কোন অজুহাত দেওয়া উচিত নয়। আপনি সেখানে যান এবং আপনি নিজের সেরাটা দিন। এটা এতোটাই সহজ।’ 

সুনীল গাভাসকর বলেছেন যে ভারতীয় সমর্থকরা আশা করে না যে তাদের দল প্রতিটি খেলায় জিতবে। তবে তারা আশা করেন যে তাদের ক্রিকেটের নায়করা যেন মাঠে তাদের সেরাটা দেয়। প্রাক্তন ক্রিকেটার যোগ করেছেন, এখন খেলোয়াড়রা টুর্নামেন্টে তাদের পায়ের তলার মাটি খুঁজচ্ছে। তার মতে বিরাট কোহলিদের এখন ম্যাচ জেতা ছাড়া আর কিছুতে মনোনিবেশ করা উচিত নয়।

বন্ধ করুন