বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > জাতীয় দলের কাজ শেষ, মুস্তাক আলি খেলতে T20 WC থেকে ফিরে এল চার বোলার

জাতীয় দলের কাজ শেষ, মুস্তাক আলি খেলতে T20 WC থেকে ফিরে এল চার বোলার

ভেঙ্কটেশ আইয়ার।

এ বারের বিশ্বকাপে ভারত ফেভারিট হলেও, পাকিস্তান কিন্তু বড় ধাক্কা দিতে প্রস্তুত। যদিও বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের কাছে ভারত কখনও হারেনি। টি-টোয়েন্টি বিশ্বকাপে তো আবার ৫টি ম্যাচে দুই দল মুখোমুখি হয়েছে। পাঁচটিতেই জিতেছে ভারত।

রবিবার ভারত-পাকিস্তান মহারণ। টি-টোয়েন্টি বিশ্বকাপে সবচেয়ে উন্মাদনার ম্যাচ সম্ভবত ২৪ অক্টোবরই হতে চলেছে। সেই ম্যাচকে ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। ভারত এবং পাকিস্তান দুই দলই এই ম্যাচের হাত ধরে বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলতে নামছে। তবে এই ম্যাচের আগেই ভারতের চার বোলার জাতীয় দলের কাজ শেষ করে সৈয়দ মুস্তক আলি ট্রফি খেলার জন্য দেশে ফিরে এল।

এই চার বোলার হলেন করণ শর্মা, শাহবাজ আহমেদ, কৃষ্ণাপ্পা গৌতম এবং অল রাউন্ডার ভেঙ্কটেশ আইয়ার। এঁরা প্রত্যেকেই জাতীয় দলের সঙ্গে ছিলেন নেট বোলার হিসেবে। কিন্তু বিশ্বকাপ শুরুর আগেই এঁদের ভারতের ফেরৎ পাঠানোর আসল কারণ হল, যাতে ভেঙ্কটেশ আইয়াররা সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে অংশ নিতে পারে। ঘরোয়া এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে অংশ নেওয়াটা প্রতিভাবানা তরুণ বোলারদের ক্যারিয়ারে উন্নতির জন্যই প্লাস পয়েন্ট।

তবে চার ফাস্টবোলার আবেশ খান, উমরান মালিক, হর্ষল প্যাটেল, লুকম্যান মেরিওয়ালাদের রেখে দেওয়া হয়েছে। বিসিসিআই-এর এক সিনিয়র অফিসিয়াল পিটিআই-কে বলেছেন, ‘এই গরমের মধ্যে অপশনাল প্র্যাক্টিসের জন্য এত স্পিনার আমাদের লাগবে না।’

এ দিকে বিরাট কোহলিদের এখন মূল ফোকাস রবিবারের ম্যাচ। এই বিশ্বকাপে ভারত ফেভারিট হলেও, পাকিস্তান কিন্তু বড় ধাক্কা দিতে প্রস্তুত। যদিও বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের কাছে ভারত কখনও হারেনি। টি-টোয়েন্টি বিশ্বকাপে তো আবার ৫টি ম্যাচে দুই দল মুখোমুখি হয়েছে। পাঁচটিতেই জিতেছে ভারত। তবে এই পরিসংখ্যানটা এ বার বদলে দিতে বদ্ধপরিকর বাবর আজমরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভারতের এই রাজ্যে নাকি নেই একটিও সাপ! জানতেন কি এই তথ্যটি কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক বৃহস্পতির রাশি পরিবর্তন ৪ রাশির জীবনে আনছে অপরিসীম সুখ, বাড়বে আয় ও সম্মান সোমবারের কাজের চাপ কমাতে চান? একটু হাসুন তাহলে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের SSC মামলায় সব নিয়োগ বাতিল হাই কোর্টের, ২৫ হাজার ৭৫৩ জনকে ফেরাতে হবে বেতন 'ওকে হিরো বলেই মনে হয় না...' আবিরকে নিয়ে কেন এমন বললেন মিমি? যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি বিকল্প প্রার্থী দিয়েও কাজ হল না, সুরাটে আবারও কংগ্রেস প্রার্থীর মনোনয়ন খারিজ সংসদীয় নির্বাচনে মুইজ্জুর দলের বড় জয়, ভারতের থেকে আরও দূরে সরবে মলদ্বীপ?

Latest IPL News

কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.