বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > বিশ্বকাপ থেকে ছিটকে গিয়ে বিরাটের জন্য কেএল রাহুলের আবেগঘণ বার্তা
টিম ইন্ডিয়ার নতুন সহ-অধিনায়ক (ছবি:টুইটার)
টিম ইন্ডিয়ার নতুন সহ-অধিনায়ক (ছবি:টুইটার)

বিশ্বকাপ থেকে ছিটকে গিয়ে বিরাটের জন্য কেএল রাহুলের আবেগঘণ বার্তা

  • কেএল রাহুল টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বেরিয়ে যাওয়ার পরে বিরাট কোহলি এবং ভক্তদের জন্য আবেগপূর্ণ বার্তা লিখেছেন। নিউজিল্যান্ড সিরিজের আগে মন খারাপের বার্তা দিলেন ভারতের ওপেনিং ব্যাটার কেএল রাহুল।

কেএল রাহুল টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বেরিয়ে যাওয়ার পরে বিরাট কোহলি এবং ভক্তদের জন্য আবেগপূর্ণ বার্তা লিখেছেন। নিউজিল্যান্ড সিরিজের আগে মন খারাপের বার্তা দিলেন ভারতের ওপেনিং ব্যাটার কেএল রাহুল। চলতি আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছে তার দল, সেই হতাশা প্রকাশ করলেন কেএল রাহুল। নতুন এক সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য বিশেষ বার্তা লিখলেন রাহুল। 

সোমবার নমিবিয়ার বিরুদ্ধে নয় উইকেটের দুর্দান্ত জয়ের মাধ্যমে শোপিস ইভেন্টের সুপার 12 পর্ব শেষ করেছে ভারত। তবে সেমিফাইনালের যোগ্যতা অর্জন করতে পারেনি তারা। তবে এই ম্যাচে দারুণ ব্যাটিং করেছিলেন কেএল রাহুল। এদিনের ম্যাচের পরে কেএল রাহুল লেখেন, ‘আমাদের জন্য এটা আদর্শ বিশ্বকাপ নয়, তবে আমরা শিখেছি এবং এগিয়ে যাব। সমস্ত ভক্তদের ভালোবাসা এবং সমর্থনের জন্য তাদের কৃতজ্ঞতা জানাই। আমাদের ক্রিকেটার হিসাবে বেড়ে উঠতে সাহায্য করার জন্য আমাদের কোচদের ধন্যবাদ। বিরাট কোহলি, একজন নেতা যিনি উদাহরণ দিয়ে নেতৃত্ব দিয়েছেন এবং তিনি আমাদের জন্য যা করেছেন তার জন্য খুব জোরে চিৎকার করব।’

ভক্তদের জন্য আবেগপূর্ণ বার্তা লিখলেন কেএল রাহুল
ভক্তদের জন্য আবেগপূর্ণ বার্তা লিখলেন কেএল রাহুল

এদিকে কেএল রাহুলরা ১৭ নভেম্বর থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামবে। তিন ম্যাচের সিরিজের আগে ভারতীয় পুরুষদের টি ২০ দলের সহ-অধিনায়কের ভূমিকায় দেখা যাবে কেএল রাহুলকে। খেলার সংক্ষিপ্ততম ফর্ম্যাটে রোহিত শর্মাকে আনুষ্ঠানিকভাবে ভারতের নতুন অধিনায়ক হিসেবে নিয়োগ করা হয়েছে। এখন দেখার কি ভাবে ভারতীয় দল ঘুরে দাঁড়ায়।

বন্ধ করুন