বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > নির্ভরযোগ্য তারকাকে T20 বিশ্বকাপের স্কোয়াড থেকে ছেঁটে ফেলল আয়ারল্যান্ড
বিশ্বকাপের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করল আয়ারল্যান্ড। ছবি- আইসিসি।
বিশ্বকাপের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করল আয়ারল্যান্ড। ছবি- আইসিসি।

নির্ভরযোগ্য তারকাকে T20 বিশ্বকাপের স্কোয়াড থেকে ছেঁটে ফেলল আয়ারল্যান্ড

  • প্রাথমিক স্কোয়াড থেকে ৩ জন ক্রিকেটারকে বাদ দিয়ে ১৫ জনের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করে আয়ারল্যান্ড।

আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য প্রাথমিকভাবে ঘোষিত দলে চমক দিয়েছিল আয়ারল্যান্ড। এবার কাট-ছাঁটের পর আয়ারল্যান্ড বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করার পরেও বিস্ময়ের অবকাশ থেকে যায় বইকি।

১৮ জনের প্রাথমিক স্কোয়াডে নতুন মুখ হিসেবে জায়গা পেয়েছিলেন গ্রাহাম কেনেডি। চূড়ান্ত দল থেকে তাঁকে ছেঁটে ফেলে আইরিশ নির্বাচকরা। তবে ক্রিকেটপ্রেমীদের অবাক করছে নির্ভরযোগ্য ব্যারি ম্যাককার্থির মতো ক্রিকেটারের বাদ পড়া।

একা ব্যারিই নন, বাদ পড়েছেন শেন গেটকেও। ম্যাককার্থি ও গেটকেটের বিশ্বকাপের দলে থাকা কার্যত নিশ্চিত বলে মনে করা হচ্ছিল।

উল্লেখ্য, ১২ অক্টোবর পাপুয়া নিউ গিনির বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে আয়ারল্যান্ড। দু'টি অনুশীলন ম্যাচের পর আয়ারল্যান্ড ১৮ অক্টোবর বিশ্বকাপের প্রথম রাউন্ডের ম্যাচে মাঠে নামবে নেদারল্যান্ডসের বিরুদ্ধে। পরে ২০ ও ২২ অক্টোবর যথাক্রমে শ্রীলঙ্কা ও নমিবিয়ার বিরুদ্ধে মাঠে নামবেন আইরিশরা।

টি-২০ বিশ্বকাপের জন্য আয়ারল্যান্ডের চূড়ান্ত স্কোয়াড: অ্যান্ড্রু বলবির্নি (ক্যাপ্টেন), মার্ক আডায়ার, কার্টিস ক্যাম্পহার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, জোস লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রায়ান, কেভিন ও'ব্রায়েন,  নেইল রক, সিমি সিং, পল স্টার্লিং, হ্যারি টেকটর, লরক্যান টাকার, বেন হোয়াইট, ক্রেগ ইয়ং।

বন্ধ করুন