বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: অজি না কিউয়ি, মেগা ফাইনালের আগে খেতাব জয়ের ফেভারিট হিসেবে কাকে বাছলেন আক্রম?
বিশ্বকাপের ট্রফির সঙ্গে ফাইনালিস্ট দুই দলের অধিনায়ক (@ICC)।
বিশ্বকাপের ট্রফির সঙ্গে ফাইনালিস্ট দুই দলের অধিনায়ক (@ICC)।

T20 WC: অজি না কিউয়ি, মেগা ফাইনালের আগে খেতাব জয়ের ফেভারিট হিসেবে কাকে বাছলেন আক্রম?

  • অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড, দুই দেশেই নিজেদের প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ খেতাব জেতার জন্য় রবিবার মাঠে নামবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাকি আর এক ম্যাচ। খেতাবি লড়াইয়ে রবিবার (১৪ নভেম্বর) দুবাইয়ের ময়দানে নামছে দুই পড়শি দেশ অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড। দুই দলের মধ্যে খেতাব জয়ের জন্য কে এগিয়ে, কে পিছিয়ে, এই নিয়ে ম্যাচের আগে পর্যালোচনা তুঙ্গে। পাকিস্তান কিংবদন্তি ওয়াসিম আক্রমও খেতাবি লড়াইয়ে নিজের পছন্দের দল বেছে নিলেন।

পাকিস্তান, ভারত, ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ডের ভিড়ে নিউজিল্যান্ড বা অস্ট্রেলিয়াকে শুরুতে ফেভারিটদের মধ্যে রাখা না হলেও তারাই লড়বে খেতাবের জন্য। দুই দলের মধ্যে অস্ট্রেলিয়ার সাম্প্রতিক ফর্ম ভাল না হওয়ায়, তাদের ফেভারিটদের তালিকায় রাখা হয়নি বলেই দাবি আক্রমের। India Today- কে দেওয়া এক সাক্ষাৎকারে ওয়াসিম আক্রম জানান, ‘অস্ট্রেলিয়া সাম্প্রতিক সময়ে ওদের পারফরম্যান্স এবং টি-টোয়েন্টি ফর্মের জন্য ফেভারিটদের তালিকায় ছিলনা। ডেভিড ওয়ার্নার অস্ট্রেলিয়া দলের অন্যতম প্রধান সদস্য, বিশেষত টি-টোয়েন্টি ফর্ম্যাটে। ও খুবই আক্রমণাত্মক ব্যাটার এবং সঠিক সময়ে ভাল ফর্মে ফিরেছে।’

ওয়ার্নারের ফর্মের মতো চলতি বিশ্বকাপে বদলেছে অস্ট্রলিয়ার ভাগ্যও। সঠিক সময়ে নিজেদের সেরা ক্রিকেট খেলছে অজিরা। আক্রমও কিন্তু মনে করছেন ক্যাঙ্গারুদের দেশেই প্রথমবার টি-টোয়েন্টি খেতাব যাচ্ছে। ‘স্টিভ স্মিথ এখনও অবধি নিজের সেরা ফর্মে না থাকলেও এই অস্ট্রেলিয়াকে বেশ শক্তিশালী দেখাচ্ছে। ওদের ফাস্ট বোলিং আক্রমণও বেশ ভাল। বিশেষত সেমিফাইনালে জয়ের পর ওদের ভীষণই শক্তিশালী লাগছে। যদি আমাকে রবিবারের ফাইনালের জন্য ফেভারিট বাছতে হয়, তাহলে আমি অস্ট্রেলিয়াকে বাছব। ওরা সামান্য একটু এগিয়ে রয়েছে।’ মত আক্রমের।

বন্ধ করুন