বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: ইংল্যান্ড সফরে দলে সুযোগ না পাওয়া অশ্বিনের সাথে কী কথা বলতেন, রোহিতের জবাবে সবাই অবাক
বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে অশ্বিন ও সূর্যকুমার যাদবের সঙ্গে রোহিত। ছবি- এএনআই। (ANI)
বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে অশ্বিন ও সূর্যকুমার যাদবের সঙ্গে রোহিত। ছবি- এএনআই। (ANI)

T20 WC: ইংল্যান্ড সফরে দলে সুযোগ না পাওয়া অশ্বিনের সাথে কী কথা বলতেন, রোহিতের জবাবে সবাই অবাক

  • গোটা ইংল্যান্ড সফরে দলের সঙ্গে থাকলেও একটিও ম্যাচ খেলার সুযোগ পাননি অশ্বিন।

চার বছর চার মাস পরে আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচে টি-টোয়েন্টি ফর্ম্যাটে ভারতের হয়ে প্রত্যাবর্তন ঘটিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। আর ফিরে প্রথম ম্যাচেই বাজিমাত। নির্ধারিত চার ওভারে ১৪ রানের বিনিময়ে দুই উইকেট নেন ভারতের অফস্পিনার। অশ্বিন সম্পর্কে সাংবাদিক সম্মেলনে এক প্রশ্নের জবাবে রোহিত শর্মাকে প্রশ্ন করা হলে তাঁর জবাব শুনে হেসে গড়াগড়ি সকলে।

টি-টোয়েন্টি দল তো বটেই, ভারতের ইংল্যান্ডের পাঁচ টেস্ট ম্যাচের সফরে দলের সঙ্গে থাকলেও একটিও ম্যাচে সুযোগ পাননি অশ্বিন। বারংবার দলে তাঁর জায়গা না পাওয়া নিয়ে প্রশ্ন উঠলেও লাভের লাভ কিছুই হয়নি। শোনা যায় চলতি বিশ্বকাপে ভারতীয় দলে অশ্বিনের সুযোগ পাওয়ার পিছনে রোহিতের বড় ভূমিকা ছিল। সেই কথা মাথায় রেখেই হয়তো এক সাংবাদিক তাঁকে প্রশ্ন করেন ইংল্যান্ডে তাঁর আর অশ্বিনের মধ্যে কী ধরনের কথাবার্তা হয়।

জবাবে ভারতীয় সহ-অধিনায়ক উক্ত সাংবাদিককে মজার ছলে জানান, ‘গোটা ইংল্যান্ড সফর জুড়ে আমার আর অশ্বিনের মধ্যে শুধুমাত্র আমাদের বাচ্চাদের কোথায়, কোন পার্কে ঘোরাতে নিয়ে যাব, সেই নিয়েই কথাবার্তা হয়। সত্যি বলতে আমাদের মধ্যে ক্রিকেট নিয়ে কোনোরকম কোনো কথাই হয়নি।’ রোহিতের এই জবাবে সকলেই হেসে ওঠেন। অবশ্য এর পাশাপাশি অশ্বিনের উইকেট নেওয়ার দক্ষতাও নিয়েও ভীষণ তারিফ করেন রোহিত।  

বন্ধ করুন