বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > কোথায় গেল রহস্য? দীপাবলি ছেড়ে বরুণকে নিয়ে পড়লেন ভারতের সাপোর্ট স্টাফরা!

কোথায় গেল রহস্য? দীপাবলি ছেড়ে বরুণকে নিয়ে পড়লেন ভারতের সাপোর্ট স্টাফরা!

বরুণ চক্রবর্তী। (ছবি সৌজন্য সংগৃহীত)

তেমন ফর্মে নেই। চোটের জন্য আফগানিস্তান ম্যাচে খেলতে পারেননি।

তেমন ফর্মে নেই। চোটের জন্য আফগানিস্তান ম্যাচে খেলতে পারেননি। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে স্কটল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের আগে বরুণ চক্রবর্তীকে নিয়ে পড়ল ভারতীয় ক্রিকেট দল। কয়েকজন সাপোর্ট স্টাফের কড়া নজরে ছিলেন রহস্য স্পিনার। তবে তাঁদের মধ্যে কী আলোচনা হয়েছে, তা স্পষ্ট নয়।

প্রাথমিকভাবে বৃহস্পতিবার ঐচ্ছিক অনুশীলন রেখেছিল ভারত। দীপাবলিতে সেই অনুশীলনে নামেননি বিরাট কোহলিরা। তবে দুবাইয়ে বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসির অ্যাকাডেমিতে আসেন বরুণ। ফিজিয়ো নীতিন প্যাটেল এবং সহকারী কন্ডিশনিং কোচ সোহম দেশাইয়ের কড়া নজরে ফিটনেস ড্রিল করেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকা স্পিনার।

চোটের পাশাপাশি এবারের বিশ্বকাপের তেমন ছন্দে নেই বরুণ। প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে চার ওভারে ৩৩ রান দিয়েছিলেন। পাননি কোনও উইকেট। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধেও উইকেট পাননি। তবে খারাপ বোলিং করেননি। চার ওভারে দিয়েছিলেন ২৩ রান। যদিও প্রথম দু'ম্যাচে ভারত যা রান করেছিল, তাতে বোলারদের বেশি কিছু করার সুযোগ ছিল না। বিপক্ষের ব্যাটারদের উপর কোনও চাপই ছিল না। ফলে বরুণের রহস্য কোনও প্রভাব ফেলতে পারেনি।

তারইমধ্যে আফগানিস্তানের ম্যাচের আগে চোট পেয়ে যান বরুণ। পরিবর্তে খেলেছিলেন রবিচন্দ্রন অশ্বিন। যিনি দুর্দান্ত বোলিং করেছিলেন। চার ওভারে মাত্র ১৪ রান দিয়ে নিয়েছিলেন দু'উইকেট। ম্যাচের পর অশ্বিনকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিও। তিনি বলেছিলেন, ‘আমি অশ্বিনকে নিয়ে সবথেকে বেশি খুশি। ওকে ফিরে আসতে দেখে ভালো লাগছে। মাঝের ওভারগুলোয় ও রানের গতি নিয়ন্ত্রণ করতে পারে এবং সেই সঙ্গে উইকেটও নিতে পারে। অশ্বিনের ফিরে আসা সত্যিকারের ইতিবাচক দিক। ফিরে আসার জন্য ও কঠোর পরিশ্রম করেছে। আইপিএলেও ও একই রকম নিয়ন্ত্রণ ও ছন্দে বোলিং করেছে। ও একজন উইকেটশিকারী এবং বুদ্ধিমান বোলার।’ ফলে আদৌও স্কটল্যান্ডের বিরুদ্ধে বরুণ সুযোগ পাবেন কিনা, তা নিয়ে ধোঁয়াশা আছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কেরলে কুকুরের ঘর ভাড়া নিয়ে থাকছিলেন বাংলার পরিযায়ী শ্রমিক, উদ্ধার করল পুলিশ কারা এই সপ্তাহে সম্পত্তি সংক্রান্ত বিবাদে জড়াতে পারেন? দেখুন সাপ্তাহিক রাশিফল বাংলাদেশের ছাত্র আন্দোলনে সরকারি সম্পত্তি নষ্ট, জড়িতদের খোঁজে মিলবে পুরষ্কার মাত্র ১৫-১৬ বছরেই মা হন, মেয়ে রিয়া ও তাঁর পরিবারের সঙ্গে ছবি দিলেন পল্লবী উত্তাল বাংলাদেশ! ঢাকা থেকে দিনাজপুরে ফিরে কী বলছেন ডাক্তারি পড়ুয়া শাহবাজ? সইফের ছবি ব্যবহার করে হুমকি ভিডিয়ো জইশের, জঙ্গি সংগঠন নিয়ে সর্তক করল পুলিশ! সঞ্জু, রুতু, অভিষেকরা কি দলে জায়গা পাওয়ার যোগ্য নন? জবাব দিতে গিয়ে হোঁচট আগরকরের আইসক্রিম গোডাউনের ডিপ ফ্রিজে উদ্ধার মৃতদেহ, হাড়হিম ঘটনায় আলোড়ন মালদায় 4 ওভার শেষে Thailand Women-র স্কোর 15/0 শ্রাবণের সোমবার জপ করুন ভগবান শিবের এই মন্ত্রগুলি, কাঙ্ক্ষিত ইচ্ছা হবে পূরণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.