বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভিডিয়ো: মাঠে থেকে সাজঘর, পাকিস্তানকে হারিয়ে নাচে গানে মেতে উঠল টিম জিম্বাবোয়ে

ভিডিয়ো: মাঠে থেকে সাজঘর, পাকিস্তানকে হারিয়ে নাচে গানে মেতে উঠল টিম জিম্বাবোয়ে

পাকিস্তানকে হারিয়ে টিম জিম্বাবোয়ের সেলিব্রেশন (ছবি-পিটিআই)

এই হারের ফলে বাবর আজমদের কাছে সেমিফাইনালে যাওয়ার রাস্তাটা কঠিন হয়ে পড়েছে। এরফলে পাকিস্তান ক্রিকেটে শোকের ছায়া নেমে এসেছে। পাকিস্তান যখন একদিকে শোকের ডুবেছে অন্যদিকে তখন পাকিস্তানকে হারিয়ে সেলিব্রেশনে মেতেছে টিম জিম্বাবোয়ে।

২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপের ২৪তমম্যাচে পাকিস্তানকে হারিয়েছে জিম্বাবোয়ে। এরপরে জিম্বাবোয়ের সেলিব্রেশন দেখে পাকিস্তান সমর্থকদের মনে আঘাত লাগতেই পারে। আসলে এই ম্যাচে জিম্বাবোয়ের বিরুদ্ধে মাত্র ১ রানে পরাজিত হয়েছিল পাকিস্তান। এই হারের ফলে বাবর আজমদের কাছে সেমিফাইনালে যাওয়ার রাস্তাটা কঠিন হয়ে পড়েছে। এরফলে পাকিস্তান ক্রিকেটে শোকের ছায়া নেমে এসেছে। পাকিস্তান যখন একদিকে শোকের ডুবেছে অন্যদিকে তখন পাকিস্তানকে হারিয়ে সেলিব্রেশনে মেতেছে টিম জিম্বাবোয়ে।

এদিনের ম্যাচের পর বদলে যায় জিম্বাবোয়ের ড্রেসিংরুমের পরিবেশ। জিম্বাবোয়ের ড্রেসিংরুমের ভিডিয়ো দেখে হয়তো কাঁদবে পাকিস্তান ক্রিকেট টিম। আইসিসির তরফ থেকে জিম্বাবোয়ের ড্রেসিং রুমের একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে, যেখানে জিম্বাবোয়ের খেলোয়াড়দের ঐতিহাসিক জয় উদযাপন করতে দেখা যাচ্ছে। তবে এখানেই প্রথম নয়, এর আগেও জিম্বাবোয়ের ক্রিকেটারদের মাঠের মধ্যেই সেলিব্রেশন করতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন… পাকিস্তান হারতেই ফুঁসে উঠলেন মহম্মদ আমির, নির্বাচক ও PCB প্রধান রামিজ রাজাকে কুৎসিত আক্রমণ

সেলিব্রেশন করতে গিয়ে জিম্বাবোয়ে দলকে একসঙ্গে আনন্দে গান গাইতে দেখা যায় এবং সেই গানের তালে তাদের নাচতেও দেখা যায়। নেচে আনন্দ উদযাপন করে টিম জিম্বাবোয়ে। আইসিসির এই পোস্টে পাকিস্তানি ভক্তরা একটি কান্নার ইমোজি শেয়ার করেছেন। কেউ কেউ এমনও বলছে যে, এমন দিনটিও দেখতে হল।জিম্বাবোয়েও এই জয়ের ব্যাপারে নিশ্চিত ছিল না। তাদের কাছে এটা স্বপ্নের চেয়ে কম কিছু ছিল না। এই বিজয় নিয়ে সারাদেশে উদযাপন করা হচ্ছে। পার্থে খেলা এই হাই-ভোল্টেজ ম্যাচের কথা বলতে গেলে,প্রথমে ব্যাট করতে নেমে জিম্বাবোয়ে ২০ ওভারে ৮ উইকেটে ১৩০ রান করে। জিম্বাবোয়ের হয়ে সর্বোচ্চ ৩১ রান করেন শন উইলিয়ামস।

আরও পড়ুন… ইতালির সুপার মার্কেটে হামলা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন আর্সেনালের তারকা ফুটবলার পাবলো মারি

পাকিস্তানি বোলার মহম্মদ ওয়াসিম ২৪ রানে ৪ উইকেট নেন। ১৩১ রানের টার্গেট তাড়া করতে নেমে বাজে ব্যাটিংয়ের কারণে ১রানের ব্যবধানে ম্যাচ জেতা থেকে বঞ্চিত হয় পাকিস্তানের দল। পাকিস্তানের অধিনায়ক বাবর আজম,মহম্মদ রিজওয়ান, ইফতিকার আহমেদের মতো তারকা ব্যাটসম্যানরা বাজেভাবে আউট হয়ে যান ও দল চাপে পড়ে যায়।

জিম্বাবোয়ের তারকা খেলোয়াড় সিকান্দার রাজা ২৫ রানে ৩ উইকেট নেন। জয়ের জন্য শেষ বলে পাকিস্তানের দরকার ছিল ৩ রান। তারকা ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি মিড অনে শট খেলে ২ রানের জন্য ছুটে যান। দ্বিতীয় রান পূর্ণ করার আগেই উইকেটরক্ষকের হাতে রানআউট হন তিনি। এই রান আউটের পরে একে অপরের সঙ্গে জড়িয়ে সেলিব্রেশন করতে থাকে পুরো জিম্বাবোয়ে দল। এরপরে মাঠের মধ্যেই দীর্ঘক্ষণ চলে তাদের সেবিব্রেশন।

 

বন্ধ করুন