বাংলা নিউজ > ময়দান > PM Modi in IND vs AUS: বিরাট ও রোহিতের পাশে দাঁড়িয়ে ‘জন গণ মন’ গাইলেন মোদী, গমগম করল আমদাবাদের মাঠ

PM Modi in IND vs AUS: বিরাট ও রোহিতের পাশে দাঁড়িয়ে ‘জন গণ মন’ গাইলেন মোদী, গমগম করল আমদাবাদের মাঠ

আমদাবাদে কোহলি, রোহিত এবং মোদী। (ছবি সৌজন্যে টুইটার)

PM Modi in IND vs AUS: আজ আমদাবাদে ভারত-অস্ট্রেলিয়ার চতুর্থ টেস্ট হচ্ছে। সেই টেস্টের আগে মাঠে আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি অ্যালবানিজ।

রোহিত শর্মা, স্টিভ স্মিথদের মঞ্চে ‘সুপারহিট’ হলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার আমদাবাদে ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টের মধ্যে দু'দেশের ক্রিকেটীয় সম্পর্কের উদযাপন করা হয়। কাণায়-কাণায় পূর্ণ মাঠে ‘মোদী, মোদী’ স্লোগান উঠতে থাকে। তবে বৃহস্পতিবার যে জল্পনা শুরু হয়েছিল, তা বাস্তবে হয়নি। নিয়ম অনুযায়ী, টস করেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা এবং অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথ।

ভারত-অস্ট্রেলিয়ার চতুর্থ টেস্টে মোদী- টাটকা আপডেট

  • আমদাবাদের মাঠে বসে ভারত বনাম অস্ট্রেলিয়া চতুর্থ টেস্ট দেখছেন ভারত এবং অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী।
  • ভারত বনাম অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টের লাইভ আপডেট দেখুন হিন্দুস্তান টাইমস বাংলায় - ক্লিক করুন এখানে
  • আমদাবাদের মাঠে বিরাট কোহলি এবং রোহিত শর্মার পাশে দাঁড়িয়ে ‘জন গণ মন’ গাইলেন প্রধানমন্ত্রী মোদী। একইভাবে স্মিথদের সঙ্গে কাঁধে হাত দিয়ে অস্ট্রেলিয়ার জাতীয় সংগীত গেয়েছেন অ্যালবানিজ।
  • রোহিত এবং স্মিথের সঙ্গে আমদাবাদের মাঠে ঢুকছেন মোদী এবং অ্যালবানিজ। রোহিতের সঙ্গে হাসতে-হাসতে মাঠে আসছেন মোদী। ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে হাত মেলাচ্ছেন ভারতের প্রধানমন্ত্রী। একইভাবে অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের সঙ্গে প্রধানমন্ত্রীর আলাপ করিয়ে দিচ্ছেন স্মিথ।
  • মোদী এবং অ্যালবানিজকে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম ঘুরিয়ে দেখাচ্ছেন ভারতের প্রাক্তন তারকা তথা ধারাভাষ্যকার রবি শাস্ত্রী। যিনি ২০২০-২১ সালে অস্ট্রেলিয়ায় সেই ঐতিহাসিক টেস্ট সিরিজের সময় ভারতের কোচ ছিলেন।
  • কয়েন ‘ফ্লিপ’ করলেন ভারতের অধিনায়ক রোহিত। বুধবার একটি মহলে জল্পনা শুরু হয়েছিল যে মোদী কয়েন ‘ফ্লিপ’ করবেন। অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অফিসিয়াল ওয়েবসাইটে একটি সাক্ষাৎকারের প্রতিলিপিতে অ্যালবানিজকে উদ্ধৃত করে বলা হয়েছিল, ‘প্রচণ্ড চাপ আছে। কারণ আমি এবং প্রধানমন্ত্রী মোদী (ভারত-অস্ট্রেলিয়ার চতুর্থ টেস্টে) টস করব।’ যদিও সেটা হয়নি। যেমন হয়, সেভাবেই হল।
  • আমদাবাদে যে কয়েন দিয়ে টস করা হল, তা বিশেষ স্মারক কয়েন। ভারত এবং অস্ট্রেলিয়ার ক্রিকেটীয় সম্পর্কের ৭৫ বছরের পূর্তিতে সেই বিশেষ কয়েনে টস করা হবে।
  • আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম পরিদর্শন করছেন ভারতের প্রধানমন্ত্রী এবং অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী। একটি গাড়িতে চেপে স্টেডিয়াম পরিদর্শন করেন। সেইসময় স্টেডিয়ামে ‘মোদী, মোদী’ ধ্বনি উঠতে থাকে। পুরো গমগম করতে থাকে নরেন্দ্র মোদী স্টেডিয়াম।
  • মোদী এবং অ্যালবানিজ নন, টস করতে চলেছেন ভারতের অধিনায়ক রোহিত এবং অস্ট্রেলিয়া অধিনায়ক স্মিথ। ইতিমধ্যে পিচের কাছে চলে এসেছেন দুই দলের অধিনায়ক।
  • ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার হাতে ‘ক্যাপ’ তুলে দিলেন প্রধানমন্ত্রী মোদী। অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথের হাতে ‘ক্যাপ’ তুলে দিলেন সেদেশের প্রধানমন্ত্রী। রোহিত এবং স্মিথের হাতে টেস্ট ‘ক্যাপ’ তুলে দেওয়ার পর তাঁদের সঙ্গে হাত মেলান মোদী এবং অ্যালবানিজরা। তারপর চারজনে পাশাপাশি দাঁড়িয়ে হাত তুলে ধরেন।

  • অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি অ্যালবানিজকে অভ্যর্থনা জানালেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট রজার বিনি। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অভ্যর্থনা জানালেন ভারতীয় বোর্ডের সচিব জয় শাহ।
  • আমদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে চলে এলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি অ্যালবানিজ।
  • আমদাবাদের মাঠে চলে এলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সঙ্গে আছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি অ্যালবানিজ। যে মাঠে কিছুক্ষণ পরেই ভারত এবং অস্ট্রেলিয়ার চতুর্থ টেস্ট শুরু হতে চলেছে। যা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠার জন্য ভারতের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল 'কমলাকে হারানো আরও সহজ হবে', ভারতীয় বংশোদ্ভূতকে কটাক্ষে বিঁধলেন ট্রাম্প ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল Paris Olympics 2024: যুক্ত হল কোন কোন নতুন স্পোর্টস-ইভেন্ট! জেনে নেওয়া যাক তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল সারেগামাপায় তন্ময় বসুর প্রশংসা কৌশিকীর, পণ্ডিত অজয়-কন্যার আবদারে গাইলেন গান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.