বাংলা নিউজ > ময়দান > সব ফর্ম্যাটে সর্বকালের অন্যতম সেরায় পরিণত হবেন পন্ত, ভবিষ্যদ্বাণী করেলন সৌরভ
পন্ত ও সৌরভ। ছবি- বিসিসিআই।
পন্ত ও সৌরভ। ছবি- বিসিসিআই।

সব ফর্ম্যাটে সর্বকালের অন্যতম সেরায় পরিণত হবেন পন্ত, ভবিষ্যদ্বাণী করেলন সৌরভ

  • চাপের মুখে ঋষভের দুরন্ত শতরানে আপ্লুত BCCI সভাপতি।

মোতেরায় ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টের প্রথম ইনিংসে দুরন্ত শতরান করে ম্যাচের রাশ ভারতের হাতে এনে দেন ঋষভ পন্ত। নাহলে একসময় টিম ইন্ডিয়াকে রীতিমতো ব্যাকফুটে দেখাচ্ছিল।

চাপের মুখে যে রকম প্রভাবশালী ব্যাটিং করেন ভারতের তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান, তাতে আপ্লুত বিসিসিআই সভাপতি তথা টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। স্বাভাবিকভাবেই পন্তের শতরানের পর সোশ্যাল মিডিয়ায় তাঁর ভূয়সী প্রশংসা করলেন মহারাজ। সৌরভ ভবিষ্যদ্বাণী করেন, ঋষভ পন্ত সব ফর্ম্যাটেই সর্বকালের একজন অন্যতম সেরা ক্রিকেটারে পরিণত হবেন।

সৌরভ টুইট করেন, ‘ও ঠিক কতটা ভালো? অবিশ্বাস্য। চাপের মুখে কী অসাধারণ ইনিংস। এই প্রথম নয় (এমন ইনিংস) এবং নিশ্চিত এই শেষবারও নয়। সামনের বছরগুলোয় সব ফর্ম্যাটে সর্বকালের অন্যতম সেরা হয়ে উঠবে। এরকমই আগ্রাসী ভঙ্গিতে ব্যাটিং করে যেও। একারণেই ম্যাচ উইনার ও স্পেশাল হয়ে থাকবে।’

দ্বিতীয় দিনের লাঞ্চের ঠিক আগের বলে রাহানে আউট হন। লাঞ্চের বিরতির পর পন্ত যখন মাঠে নামেন, ভারত তখন ৮০ রানে ৪ উইকেট হারিয়ে বসেছে। সেখান থেকে রোহিত, অশ্বিন ও সুন্দরের সঙ্গে জুটি বেঁধে পন্তই ভারতকে ইংল্যান্ডের ইনিংসকে টপকে যেতে সাহায্য করেন। শেষমেশ ১৩টি চার ও ২টি ছক্কার সাহায্য ১১৮ বলে ১০১ রান করে আউট হন ঋষভ।

বন্ধ করুন