বাংলা নিউজ > ময়দান > ইশানের চোখ ধাঁধানো অভিষেকে অবাক নন জেসন, কারণ জানালেন ব্রিটিশ তারকা
হাফ-সেঞ্চুরির পর ইশান কিষাণ। ছবি- বিসিসিআই।
হাফ-সেঞ্চুরির পর ইশান কিষাণ। ছবি- বিসিসিআই।

ইশানের চোখ ধাঁধানো অভিষেকে অবাক নন জেসন, কারণ জানালেন ব্রিটিশ তারকা

  • কেরিয়ারের প্রথম আন্তর্জাতিক ম্যাচেই দুরন্ত হাফ-সেঞ্চুরি করেন ইশান।

শুভব্রত মুখার্জি

আমদাবাদে ভারতের হয়ে দ্বিতীয় টি-২০ ম্যাচে অভিষেকেই ব্যাট হাতে নজর কেড়েছেন মুম্বই ইন্ডিয়ান্স দলের উইকেটকিপার-ব্যাটসম্যান ইশান কিষাণ। ব্যাট হাতে তাঁর অসাধারণ পারফরম্যান্স তাঁকে জায়গা করে দিয়েছে খবরের শিরোনামে। যে ভঙ্গিমায় তাবড় তাবড় ইংল্যান্ডের বোলারদের বিরুদ্ধে তিনি ব্যাটিং করেছেন, তা এককথায় অনবদ্য। ইশানের অভিষেক ম্যাচেই করা ৩২ বলে ৫৬ রানের সাবলীল ইনিংস দীর্ঘদিন ধরে মনে থাকবে ক্রিকেটপ্রেমীদের।

ইশানের ইনিংস তাঁর দলীয় সতীর্থ বা বিশেষজ্ঞদের শুধু মুগ্ধ করেছে তা নয়, এই ইনিংসের ভূয়সী প্রশংসা করলেন তাঁর বিপক্ষ দল ইংল্যান্ডের ওপেনার জেসন রয়ও।

জেসন রয় জানালেন, মোতেরাতে ইশানের ইনিংস বা তাঁর সাথে বিরাটের অনবদ্য পার্টনারশিপ কোনওকিছুতে বিস্মিত নন তিনি। সিরিজ এই মুহূর্তে ১-১। তৃতীয় টি-২০ শুরুর আগে জেসন রয় জানালেন, ইশান একজন 'স্টার' ক্রিকেটার।

জেসন বলেন, 'ইশান নিঃসন্দেহে স্টার ক্রিকেটার। মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে বহুবার ও এইরকমভাবে ব্যাট করে ম্যাচ জিতিয়েছে। তাই আমদাবাদে ওর ওই রকম ব্যাটিং দেখে আমি একটুও অবাক হইনি। আমরা জানি ও কিরকম মারকুটে ব্যাটসম্যান। কয়েকটা বলে ও হয়ত ভুল শট খেলেছে। কিন্তু তা পুষিয়ে দিয়েছে বড় বড় ছয় মেরে।'

সিরিজ প্রসঙ্গে রয়ের বক্তব্য, 'এর আগেও আমরা কামব্যাক করেছি। দলের সকলে জানে কিভাবে তা করতে হয়। এই সিরিজেও এখনও সবকিছু শেষ হয়ে যায়নি। আশা রাখি এই সিরিজেও আমরা লড়াই করে ফিরে আসতে পারব।'

বন্ধ করুন