বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ম্যাচ জিততে ভারতকে কত রানের মধ্যে আটকানো দরকার? জানালেন মইন আলি

IND vs ENG: ম্যাচ জিততে ভারতকে কত রানের মধ্যে আটকানো দরকার? জানালেন মইন আলি

উইকেট নিয়ে মইন আলির উচ্ছ্বাস। ছবি-এএনআই।

চতুর্থ দিনের শেষে ভারত ১৫৪ রানে এগিয়ে, হাতে রয়েছে চার উইকেট।

চারদিনের টানটান উত্তেজনাপূর্ণ খেলার শেষে লর্ডসে ভারতে দ্বিতীয় দিনে ১৫৪ রানে এগিয়ে, হাতে রয়েছে চার উইকেট। বর্তমান পরিস্থিতিতে তিনটি ফলাফলই সম্ভব। এমন অবস্থায় ইংল্যান্ডকে ম্যাচ জিততে গেলে ভারতের কত রানের লিড নিতে সক্ষম হবে, এটাই এখন সবচেয়ে বড় প্রশ্ন।

ইংল্যান্ড অলরাউন্ডার মইন আলির মতে ভারতের লিডকে ২২০-২৩০ মধ্যে সীমাবদ্ধ রাখাই ইংলিশ দলের উদ্দেশ্য। তার বেশি রান তাড়া করে ম্যাচ জিততে জো রুটদের বেশ সমস্যায় পড়তে হবে বলেই মনে করছেন তিনি। দিনের শেষে মইন জানান, ‘আমাদের দুই দলই ভাল জায়গায় রেয়েছে এবং গোটা ম্যাচেই সকলে দারুণ ক্রিকেট উপভোগ করেছে। আমার মতে ২২০-২৩০ রান তাড়া করে ম্যাচ জেতা বেশ মুশকিল হবে। ক্রিকেটে কিছুই অসম্ভব নয়। তবে তার বেশি রান করা বেশ কঠিন হবে।’

চতুর্থ দিনের খেলা শেষে ভারতের হয়ে ক্রিজে ১৪ রানে অপরাজিত রয়েছেন ঋষভ পন্ত। ভারতের তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান নিজের আগ্রাসী ব্যাটিংয়ের মাধ্যমে যে কোন সময়ে দ্রুত রান করে ইংল্যান্ডের নাগালের বাইরে ম্যাচ বের করে নেওয়ার ক্ষমতা রাখেন। পন্তের ব্যাটিং দক্ষতার সঙ্গে ভালভাবেই অবগত ইংল্যান্ড দল। তবে মইনের মতে নতুন বল হাতে ইংল্যান্ড বোলাররাও ছেড়ে কথা বলবেন না।

‘আমরা পন্তের দক্ষতা সম্পর্কে অবগত। ও যে আমাদের জন্য় সমস্যার সৃষ্টি করতে পারে। তবে আমাদের সকলকেই কালকে (পঞ্চম দিনে) ভাল খেলতে। নতুন বলের সঠিক ব্যবহার খুবই গুরুত্বপূর্ণ হবে। তবে আমাদের দলেও জিমি (জেমস) অ্যান্ডারসন রয়েছেন।’ মত মইনের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পুণের রাস্তাতে মাদকে অচৈতন্য তরুণী, উদ্ধার করেন অভিনেতা রমেশ পরদেশী ফের শূন্য রানে আউট রাহানে, রঞ্জির কোয়ার্টার ফাইনালে শতরান হাতছাড়া পৃথ্বী শ-র ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘ভয়ে’ রাজ্যসভাতেই থাকছেন না! কর্ণাটক থেকে লোকসভা ভোটে লড়ার পথে জয়শংকর-সীতারামন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.