বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: মাঠেই উত্তপ্ত বাক্য বিনিময় বিরাট-বাটলারের, চুপ করিয়ে দিলেন কোহলি : ভিডিয়ো
মাঠেই উত্তপ্ত বাক্য বিনিময় বিরাট-বাটলারের। (ছবি সৌজন্য টুইটার ভিডিয়ো)
মাঠেই উত্তপ্ত বাক্য বিনিময় বিরাট-বাটলারের। (ছবি সৌজন্য টুইটার ভিডিয়ো)

Ind vs Eng: মাঠেই উত্তপ্ত বাক্য বিনিময় বিরাট-বাটলারের, চুপ করিয়ে দিলেন কোহলি : ভিডিয়ো

  • দেখে নিন ভিডিয়ো।

মাঠেই জস বাটলারের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়লেন বিরাট কোহলি। কেউ কাউকে জবাব দিতে ছাড়লেন না। তার জেরে উত্তাপ বেড়ে গেল ভারত বনাম ইংল্যান্ডের পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচের। 

রবিবার আমদাবাদে ভারতের ২২৪ রানের জবাবে দারুণ ছন্দে এগিয়ে যাচ্ছিল। ইংল্যান্ডকে টানছিলেন বাটলার এবং ডেভিড মালান। ১২.৪ ওভারেই ১৩০ রান তুলে ফেলে ইংল্যান্ড। মনে হচ্ছিল, সিরিজ ফয়সলাকারী ম্যাচে ইংরেজদের জয় হবে। কিন্তু পরের বলেই বাটলারকে আউট করে দেন ভুবনেশ্বর কুমার। ডিপে ক্যাচ ধরেন হার্দিক পান্ডিয়া। গুরুত্বপূর্ণ উইকেট পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন বিরাট। সেটাই সম্ভবত ভালোভাবে নেননি বাটলার। ড্রেসিংরুমে ফেরার পথে সম্ভবত ভারতীয় অধিনায়ককে উদ্দেশ করে কিছু বলেন। পালটা দেন বিরাটও। বাটলারের দিকে এগিয়ে যান। দু'জনকেই একে অপরের উদ্দেশ করে কিছু বলতে দেখা যায়। শেষপর্যন্ত ড্রেসিংরুমের পথ ধরেন বাটলার। পরে আম্পায়ার নীতিন মেননের সঙ্গেও বিরাটকে কথা বলতে দেখা যায়। সম্ভবত বাটলারের ঘটনা নিয়েই আম্পায়ারকে জানাচ্ছিলেন তিনি। আর সেই পুরো ঘটনার ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

উত্তপ্ত বাক্য বিনিময়ে ঠিক কী কথাবার্তার আদান-প্রদান হয়েছে, তা জানা না গেলেও ম্যাচের শেষে হাসিমুখেই মাঠ ছাড়েন বিরাট। কারণ ৩৬ রানে পঞ্চম ম্যাচ জিতে টি-টোয়েন্টি ট্রফি নিজেদের পকেটে পুরে নেয় টিম ইন্ডিয়া। সেইসঙ্গে সিরিজের সেরা নির্বাচিত হন বিরাট। অন্যদিকে, জয় দিয়ে সিরিজ শুরু করে এবং সিরিজে দু'বার এগিয়ে গিয়েও টি-টোয়েন্টি বিশ্বকাপের বছর হার স্বীকার করতে হয় ইংল্যান্ডকে।

বন্ধ করুন