বাংলা নিউজ > ময়দান > শ্রীলঙ্কার মাটিতে হরমনপ্রীতদের আসন্ন সিরিজের সূচি ঘোষণা করল লঙ্কান বোর্ড
শ্রীলঙ্কার মাটিতে হরমনপ্রীতদের আসন্ন সিরিজের সূচি ঘোষণা (AFP)

শ্রীলঙ্কার মাটিতে হরমনপ্রীতদের আসন্ন সিরিজের সূচি ঘোষণা করল লঙ্কান বোর্ড

  • পরবর্তী ম্যাচগুলো খেলা হবে ৪ জুলাই এবং ৭ জুলাই‌। টি-২০ সিরিজের সবকটি ম্যাচ খেলা হবে ডাম্বুলাতে। অপরদিকে ওয়ানডে সিরিজের সবকটি ম্যাচ খেলা হবে পাল্লিকিলেতে।

শুভব্রত মুখার্জি: চলতি মাসের শেষ দিকেই শ্রীলঙ্কা সফরে যাবে ভারতীয় সিনিয়র মহিলা দল। সদ্য অবসর নিয়েছেন ভারতীয় দলের অধিনায়িকা মিতালি রাজ। তার জায়গায় দায়িত্ব তুলে দেওয়া হয়েছে হরমনপ্রীতকে। আর হরমনপ্রীতের প্রথম চ্যালেঞ্জ শ্রীলঙ্কার বিরুদ্ধে তাদের দেশের মাটিতেই। সেই সিরিজের সূচি এবার ঘোষণা করা হয়েছে লঙ্কান বোর্ডের তরফে। উল্লেখ্য এই সফরে ভারতীয় দল তিনটি টি-২০ এবং তিনটি ওয়ানডে ম্যাচের সিরিজ খেলবে।

জুন মাসের ২৩, ২৫ এবং ২৭ তারিখ খেলা হবে তিনটি টি-২০ ম্যাচ। জুলাই মাসে খেলা হবে ওয়ানডে সিরিজ। ১ জুলাই খেলা হবে প্রথম ওয়ানডে ম্যাচ। পরবর্তী ম্যাচগুলো খেলা হবে ৪ জুলাই এবং ৭ জুলাই‌। টি-২০ সিরিজের সবকটি ম্যাচ খেলা হবে ডাম্বুলাতে। অপরদিকে ওয়ানডে সিরিজের সবকটি ম্যাচ খেলা হবে পাল্লিকিলেতে। জুন মাসের ১৮ তারিখেই শ্রীলঙ্কা পৌঁছবে ভারতীয় দল।

এরপর লঙ্কানভূমে বেশ কয়েকটি অনুশীলন সেশন করবেন হরমনপ্রীতরা। ভারত বনাম শ্রীলঙ্কার এই ওয়ানডে সিরিজ আইসিসির মহিলা চ্যাম্পিয়নশিপেরও অঙ্গ। উল্লেখ্য জুন মাসের ৮ তারিখেই এই সফরের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছিল। তারপরেই মিতালি রাজ অবসর ঘোষণা করার পরে অধিনায়িকার দায়িত্ব তুলে দেওয়া হয় হরমনপ্রীত কৌরের হাতে।

বন্ধ করুন