বাংলা নিউজ > ময়দান > হাঁটুর অস্ত্রোপচার সফল হয়েছে, দ্রুত মাঠে ফেরার অঙ্গীকার কুলদীপের
হাসপাতালের বিছানায় কুলদীপ।
হাসপাতালের বিছানায় কুলদীপ।

হাঁটুর অস্ত্রোপচার সফল হয়েছে, দ্রুত মাঠে ফেরার অঙ্গীকার কুলদীপের

  • ফিল্ডিং করতে গিয়েই নাকি কুলদীপের হাঁটুই ঘুরে গিয়েছিল। আর সেই চোটের কারণেই তাঁর ক্রিকেট কেরিয়ারে তীব্র সমস্যা তৈরি হয়েছে। শুধু আইপিএল থেকে ছিটকে যাওয়া নয়, জানা গিয়েছে, আসন্ন ঘরোয়া মরশুমের জন্যও তিনি অনিশ্চিত হয়ে পড়েছেন।

ডান হাঁটুর চোট এতটাই গুরুতর ছিল যে, সেই চোটের জায়গায় অস্ত্রোপচার করতে হল কুলদীপ যাদবকে। এবং সেই অস্ত্রোপচার সফল ভাবে হয়েছে বলে বুধবার দুপুরে নিজেই টুইটে এ কথা জানান কুলদীর। আইপিএলের দ্বিতীয় পর্বে সংযুক্ত আরব আমিরশাহীতে কলকাতা নাইট রাইডার্সের অনুশীলন চলাকালীন গুরুতর চোট পেয়েছিলেন কুলদীপ। যে কারণে আইপিএলের মাঝপথে তাঁকে দেশে ফিরে আসতে হয়। 

বুধবার হাসপাতালের বিছানায় শুয়ে নিজের ছবি দেওয়ার পাশাপাশি কুলদীপ লিখেছেন, ‘সফল ভাবে অস্ত্রোপচার হয়েছে। এ বার পুরো সুস্থ হয়ে উঠতে হবে। আর সেই সফরও শুরু হয়ে গেল। সকলে যে ভাবে আমার পাশে ছিলেন, সমর্থন করেছেন, তার জন্য ধন্যবাদ। এখন লক্ষ্য হল, রিহ্যাবে মন দেওয়া। এবং পুরো ফিট হয়ে ওঠা। যত তাড়াতাড়ি সম্ভব আমি মাঠে ফিরতে চাই।’

জানা গিয়েছিল, ফিল্ডিং করতে গিয়ে কুলদীপের হাঁটুই ঘুরে যায়। আর সেই চোটের কারণেই তাঁর ক্রিকেট কেরিয়ারে তীব্র সমস্যা তৈরি হয়েছে। শুধু আইপিএল থেকে ছিটকে যাওয়া নয়, জানা গিয়েছে, আসন্ন ঘরোয়া মরশুমের জন্যও তিনি অনিশ্চিত হয়ে পড়েছেন। হয়তো এই মরশুমের বেশীর ভাগ সময়টাই তাঁকে দলের বাইরে থাকতে হবে। মাঠে ফিরতে তাঁর আরও চার থেকে ছয় মাস সময় লেগে যাবে। যে কারণে ঘরোয়া মরশুমে তিনি অনিশ্চিত হয়ে পড়েছেন। এক সূত্রের তরফে জানানো হয়েছে, কুলদীপের মাঠে ফিরতে ফিরতেই রঞ্জি শেষ হয়ে যাবে।

বন্ধ করুন