বাংলা নিউজ > ময়দান > CWG 2022: বার্মিংহামে পদকজয়ী সংকেতের ছবি পোস্ট করে বার্তা কিংবদন্তি জন সিনার, উচ্ছ্বসিত ভক্তরা
সংকেতের ছবি পোস্ট করে বার্তা কিংবদন্তি জন সিনার

CWG 2022: বার্মিংহামে পদকজয়ী সংকেতের ছবি পোস্ট করে বার্তা কিংবদন্তি জন সিনার, উচ্ছ্বসিত ভক্তরা

  • সিনা সঙ্কেতের ছবি পোস্ট করলেও ক্যাপশনে কিছু লেখেননি। তিনি চলতি গেমসে সঙ্কেতের ইভেন্টের একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে ভার অর্থাৎ ওজন নিজের মাথার উপর উত্তোলন করে কমনওয়েলথ গেমসের মঞ্চে দাঁড়িয়ে রয়েছেন সংকেত।

শুভব্রত মুখার্জি: চলতি বার্মিংহাম কমনওয়েলথ গেমসে ইতিমধ্যেই ভারতীয় দল একাধিক পদকজয় সম্পন্ন করেছে। তবে চলতি আসরের প্রথম পদকটা ভারত পেয়েছে ভারোত্তোলক সংকেত সিং সরগারের হাত ধরে। ৫৫ কেজি বিভাগে রুপো জেতেন সঙ্কেত। সেই সঙ্কেতের একটি ছবি নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন ডব্লুডব্লুইর কিংবদন্তি জন সিনা। বলা ভালো ছবি পোস্ট করে কার্যত বার্তা বা শুভেচ্ছা বার্তাই তিনি জানিয়েছেন সংকেতকে। যা দেখে স্বাভাবিকভাবেই আপ্লুত সিনার ভারতীয় সমর্থকরা।

প্রসঙ্গত সিনা সঙ্কেতের ছবি পোস্ট করলেও ক্যাপশনে কিছু লেখেননি। তিনি চলতি গেমসে সঙ্কেতের ইভেন্টের একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে ভার অর্থাৎ ওজন নিজের মাথার উপর উত্তোলন করে কমনওয়েলথ গেমসের মঞ্চে দাঁড়িয়ে রয়েছেন সংকেত। হয়ত এর মধ্যে দিয়েই জন সিনা তার শুভেচ্ছা বার্তা পৌঁছে দিয়েছেন সঙ্কেতের কাছে। যা দেশে স্বাভাবিকভাবেই খুলি সিনার ভারতীয় সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় সিনাকে তারা ভূয়সি প্রশংসায় ভরিয়েছেন।

উল্লেখ্য এটাই প্রথম নয় এর আগেও সিনা ভারতীয় ক্রীড়িবিদদের ছবি পোস্ট করেছিলেন।তিনি একবার বিরাটের ছবি পোস্ট করেন। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। সিনার পোস্টের ইউনিক বিষয় হল তিনি পোস্ট করলেও কোনও পোস্টের ক্যাপশন লেখেন না। সমাজের বিভিন্ন ইস্যু নিয়ে তিনি বিভিন্ন সময়ে পোস্ট করে থাকেন। প্রসঙ্গত সঙ্কেত নিজের ইভেন্টে ২৪৮ কেজি তুলে রুপো জেতেন। যার মধ্যে ১১৩ কেজি তিনি স্ন্যাচ এবং ১৩৫ কেজি তিনি ক্লিন এবং জার্ক বিভাগে তোলেন। মহারাষ্ট্রের এই লিফ্টার আর্মে চোট না পেলে তার সোনা জয় নিশ্চিত ছিল।

বন্ধ করুন