বাংলা নিউজ > ময়দান > Ind Vs Sl: হ্যাটট্রিকের সুযোগ মিস, চাহালের পরপর দুই উইকেট নেওয়ার ভিডিয়ো ভাইরাল
উইকেট নেওয়ার পরে চাহালের সেলিব্রেশন।
উইকেট নেওয়ার পরে চাহালের সেলিব্রেশন।

Ind Vs Sl: হ্যাটট্রিকের সুযোগ মিস, চাহালের পরপর দুই উইকেট নেওয়ার ভিডিয়ো ভাইরাল

  • এ দিন টসে জিতে শ্রীলঙ্কা প্রথমে ব্যাট নিয়েছিল। ওপেনিং জুটি ৭৭ রান করে। কিন্তু তার পরেই ভারতীয় বোলারদের তাণ্ডবে একে একে উইকেট হারাতে থাকে শ্রীলঙ্কা। ৭৭ রানে ১ উইকেট থেকে ১৩৪ রানে ৪ উইকেট পড়ে যায় শ্রীলঙ্কার।

৭৭ রান হয়ে গিয়েছিল। কিন্তু কোনও উইকেট পড়ছিল না শ্রীলঙ্কার। দুই ওপেনার  অভিষ্কা ফার্নান্দো এবং মিনোদ ভানুকা ধীরে ধীরে রানের গতি বাড়াচ্ছিলেন। এই সময়ে ভারতের বড় ভরসা হয়ে ওঠেন যুজবেন্দ্র চাহাল। ১৪তম ওভারে বল করতে এসে পরপর দু'বলে তিনি ফেরান মিনোদ ভানুকা এবং তিনে ব্যাট করতে নামা ভানুকা রাজাপক্ষেকে। তবে অল্পের জন্যই হ্যাটট্রিক করার সুযোগ মিস করলেন যুজবেন্দ্র চাহাল।

মিনোদ ভানুকা ৪২ বলে ৩৬ রান করে আউট হন। উল্টোদিকে শূন্য রানে আউট হন রাজাপক্ষে। এই উইকেট না ফেলতে পারলে ভারত কিন্তু বড় সমস্যায় পড়ে যেতে পারত। দু'উইকেট নিয়ে শ্রীলঙ্কাকে পাল্টা কোণঠাঁসা করে দেন যুজবেন্দ্র চাহাল। এর পরেই অভিষ্কা ফার্নান্দোকে আউট করেন ভুবনেশ্বর কুমার। ৫০ করে আউট হন অভিষ্কা। এবং ধনঞ্জয় ডি'সিলভাও ৪৫ বলে ৩২ করে দীপক চাহারের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান।

এ দিন টসে জিতে শ্রীলঙ্কা প্রথমে ব্যাট নিয়েছিল। ওপেনিং জুটি ৭৭ রান করে। কিন্তু তার পরেই ভারতীয় বোলারদের তাণ্ডবে একে একে উইকেট হারাতে থাকে শ্রীলঙ্কা। ৭৭ রানে ১ উইকেট থেকে ১৩৪ রানে ৪ উইকেট পড়ে যায় শ্রীলঙ্কার। প্রথম ম্যাচেও টসে জিতে প্রথমে ব্যাটিং নিয়েছিল শ্রীলঙ্কা। সেই ম্যাচ তারা ৭ উইকেটে হেরে গিয়েছিল।

বন্ধ করুন