বাড়ি > ময়দান > IPL 2020: পাঁচ মাস পরে ব্যাট হাতে নিলেন কোহলি, শুরু করলেন আইপিএলের প্রস্তুতি
প্রস্তুতির ফাঁকে টিম ডিরেক্টর মাইক হেসনের সঙ্গে আলোচনায় কোহলি। ছবি- টুইটার।
প্রস্তুতির ফাঁকে টিম ডিরেক্টর মাইক হেসনের সঙ্গে আলোচনায় কোহলি। ছবি- টুইটার।

IPL 2020: পাঁচ মাস পরে ব্যাট হাতে নিলেন কোহলি, শুরু করলেন আইপিএলের প্রস্তুতি

  • অনুশীলনের ফাঁকে কোচ ও টিম ডিরেক্টরের সঙ্গে মিটিংও সারেন বিরাট।

গত মার্চে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হোম সিরিজের সময় শেষবার নেটে ব্যাট হাতে নিয়েছিলেন বিরাট কোহলি। যদিও বৃষ্টিতে একটি ম্যাচ ভেস্তে যাওয়ার পর করোনা মহামারির জন্য গোটা সিরিজই স্থগিত হয়ে যায়। তার পর থেক দীর্ঘ ৫ মাস ক্রিকেট থেকে দূরে ছিলেন ভারত অধিনায়ক। অবশেষে ব্যাট-বল থেকে নিভৃতবাসের মেয়াদ শেষ হল বিরাটের।

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে লকডাউন পর্বে কোহলির ফিটনেস ট্রেনিংয়ের ছবি চোখে পড়লেও ব্যাট হাতে নিতে দেখা যায়নি তাঁকে। পরিবারের সঙ্গে দীর্ঘ সময় বাড়িতে কাটিয়ে তরতাজা বিরাট পুরোদস্তুর ঢুকে পড়লেন আইপিএলের আবহে।

আমিরশাহিতে পৌঁছে ৬ দিনের কোয়ারান্টাইন পর্ব শেষ করেছে আরসিবি। শুক্রবারই তারা হোটেলের বাইরে পা দেওয়ার অনুমতি পায়। অযথা সময় নষ্ট না করে কোহলিরা প্র্যাকটিসে নেমে পড়েন শুক্রবারই। নেটে বেশ কিছুক্ষণ সময় কাটান আরসিবি দলনায়ক। সঙ্গে কোচ ও টিম ডিরেক্টরের সঙ্গে এক দফা বৈঠকও সারেন বিরাট।

আরসিবি প্র্যাকটিসে নেমে পড়লেও চেন্নাই সুপার কিংসকে পুনরায় কোয়ারান্টাইনে চলে যেতে হয়। সিএসকের বেশ কয়েকজন সদস্য করোনা পজিটিভ হয়েছেন। নাহলে গত শুক্রবার কোহলিদের সঙ্গে আমিরশাহিতে পৌঁছনো ধোনিরদেরও একই দিনে অনুশীলনে নামার কথা ছিল।

বন্ধ করুন