বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: একটি ম্যাচ দেখে কামিন্সকে বিচার করবেন না- সাড়ে পনেরো কোটির বোলারের পাশে কার্তিক
প্যাট কামিন্স ( ছবি-সৌজন্যে আইপিএল)
প্যাট কামিন্স ( ছবি-সৌজন্যে আইপিএল)

IPL 2020: একটি ম্যাচ দেখে কামিন্সকে বিচার করবেন না- সাড়ে পনেরো কোটির বোলারের পাশে কার্তিক

  • প্রথম ম্যাচে একেবারেই ব্যর্থ কেকেআরের তারকা বোলার। 

আবুধাবিতে প্রথম ম্যাচেই বেআব্রু কলকাতা নাইট রাইডার্স। মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে হারের প্রথা বজায় রেখে শোচনীয় ভাবে আত্মসমর্পণ করল দীনেশ কার্তিকের দল। কিন্তু সব চেয়ে বেশি হতাশ করেছেন অস্ট্রেলিয়ার তারকা বোলার প্যাট কামিন্স। 

গত নিলামে কামিন্সকে রেকর্ড সাড়ে পনেরো কোটি টাকা দিয়ে দলে নেয় কলকাতা। ফাস্ট বোলিংয়ে অনভিজ্ঞতাকে ঢাকার জন্যেই এত টাকা দিয়ে নেওয়া হয় এই ক্রিকেটারকে। প্রথম ম্যাচে যদিও হতাশ করলেন তিনি। ওয়াইড দিয়ে শুরু, ছন্দই পেলেন না তিনি। তাঁকে দিয়ে চার ওভার বল করাতে পারলেন না অধিনায়ক কার্তিক। ৩ ওভারে উইকেটহীন কামিন্স দেয় ৪৯ রান।

ম্যাচের শেষে অবশ্য কামিন্সের পাশে দাঁড়ালেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক। তিনি বলেন যে কামিন্স চ্যাম্পিয়ন বোলার ও জলদি ঘুরে দাঁড়াবেন। ইংল্যান্ড থেকে ফিরে কামিন্স কোয়ারেন্টাইনে ছিলেন ও ম্যাচ শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগেই তিনি খেলার ছাড়পত্র পান বলে জানান কার্তিক। 

অধিনায়ক বলেন যে এখনই বিচার করা উচিত নয় কামিন্সকে। ৩.৩৪-এ খেলার ছাড়পত্র পায় অজি  পেসার। কার্তিক বলেন যে তাঁরা খুব খুশি যে কামিন্স এসেছেন ও বিশ্বখ্যাত বোলার দ্রুত ঘুরে দাঁড়াবে, এই বিষয়ে তিনি আশাবাদী বলে জানান দীনেশ কার্তিক। 

প্রথম ম্যাচ ৪৯ রানে হেরেছে কেকেআর। আগামী ম্যাচগুলিতে ব্যাটিং অর্ডারে বদল হতে পারে সেই ইঙ্গিতও দিয়েছেন তিনি। 

 

বন্ধ করুন