বাড়ি > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: মজা করে বন্ধু কামিন্সকে বেকায়দায় ফেলতে মিথ্যা বললেন KKR তারকা ফার্গুসন
লোকি ফার্গুসন। ছবি- কেকেআর
লোকি ফার্গুসন। ছবি- কেকেআর

IPL 2020: মজা করে বন্ধু কামিন্সকে বেকায়দায় ফেলতে মিথ্যা বললেন KKR তারকা ফার্গুসন

  • আমিরশাহির গরমে রীতিমতো কাবু নাইট রাইডার্সের কিউয়ি তারকা।

মজা করে বন্ধুকে বেকায়দায় ফেলার প্রবণতা কম-বেশি সকলের মধ্যেই দেখা যায়। ঠিক সেরকমই একটি ছবি এবার চোখে  পড়ল আইপিএলে। যদিও এক্ষেত্রে বিষয়টা এমন যে, ‘আমিও ভুগছি, তুইও এসে দেখ কেমন লাগে।’

কলকাতা নাইট রাইডার্সের কিউয়ি পেসার লোকি ফার্গুসন এমনই একটি মজাদার ছবি তুলে ধরলেন অনুরাগীদের সামনে। কেকেআরের ওয়েব সাইটে দেওয়া সাক্ষাৎকারে ফার্গুসন জানালেন, তিনি ইচ্ছে করেই অজি পেসার প্যাট কামিন্সকে মিথ্যা কথা বলেছেন, যাতে তিনি ইংল্যান্ড সফর শেষ করে আমির আমিরশাহি এসে উপলব্ধি করতে পারেন আসল ছবিটা।

আইপিএলের বহু আগে থেকেই সেপ্টেম্বর-অক্টোবরে আমিরশাহির গরম নিয়ে বিস্তর আলোচনা চলছে। আইপিএল ফ্র্যাঞ্চাইরা গরমের জন্যই বেশিরভাগ সময়ে অনুশীলন চালাচ্ছে সন্ধ্যার পরে। স্বাভাবিকভাবেই আবু ধাবির গরমে কাবু ফার্গুসন নিজেও। তিনি চাইছেন, বন্ধু প্যাট কামিন্সও এসে টের পান, আমিরশাহিতে এই মুহূর্তে কী ভয়ঙ্কর রকমের গরম।

লোকি জানান, কামিন্স, যিনি এই মুহূর্তে জাতীয় দলের সঙ্গে ইংল্যান্ড সফরে রয়েছেন, তাঁর কাছে জানতে চেয়েছিলেন আমিরশাহিতে এখন গরম কেমন। যার উত্তরে তিনি মিথ্যা কথা বলেছেন অজি পেসারকে।

ফার্গুসনের কথায়, 'প্যাট কামিন্স আমাকে একদিন মেসেজ করে জানতে চায় এখানে গরম কেমন। আমি ওকে মিথ্যা কথা বলি যে, খুব একটা গরম নেই। আসুক ও। নিজেই বুঝুক কেমন গরম। আসলে এখানে ভীষণ গরম। নয় কি?'

বন্ধ করুন