বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: বিরুষ্কাকে নিয়ে অশালীন মন্তব্যের অভিযোগ গাভাসকরের বিরুদ্ধে, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ
অনুষ্কাকে কেক খাওয়াচ্ছেন বিরাট। ছবি- টুইটার।
অনুষ্কাকে কেক খাওয়াচ্ছেন বিরাট। ছবি- টুইটার।

IPL 2020: বিরুষ্কাকে নিয়ে অশালীন মন্তব্যের অভিযোগ গাভাসকরের বিরুদ্ধে, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ

  • ধারাভাষ্যকারের প্যানেল থেকে সানিকে ছেঁটে ফেলার দাবি উঠছে।

পঞ্জাব বনাম আরসিবি ম্যাচে ধারাভাষ্য দেওয়ার সময় বিরুষ্কাকে নিয়ে অশালীন মন্তব্যের অভিষোগ উঠছে গাভাসকরের বিরুদ্ধে। যার জেরে সোশ্যাল মিডিয়ায় গাভাসকরকে ধারাভাষ্যকারের প্যানেল থেকে বাদ দেওয়ার দাবি উঠতে শুরু করেছে।

সানির মন্তব্যে অশালীন ইঙ্গিত রয়েছে বলে নেটিজেনদের একাংশ দাবি করলেও আরেক দলকে অবশ্য প্রাক্তন অধিনায়কের পাশে দাড়াতে দেখা যাচ্ছে। তাঁদের মত, গাভাসকর মোটেও ভুল বা অশালীন কোনও মন্তব্য করেননি। ভুল ব্যাখ্যা করা হচ্ছে সানির মন্তব্যের।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

আসলে কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে ব্যাট হাতে কোহলির ব্যর্থ হওয়ার জন্য লকডাউনের দীর্ঘ সময়ে পর্যাপ্ত অনুশীলনের অভাবকেই দায়ি করেন গাভাসকর। তিনি বলেন, ‘যত প্র্যাকটিস করবে, তত ভালো খেলতে পারবে। এটা ও নিজেও (কোহলি) জানে। লকডাউনে তো বিরাট কেবল অনুষ্কার বলে প্র্যাকটিস করেছে।’

সহ-ধারাভাষ্যকারকে বিষয়টি নিয়ে বিস্তারিত আলোচনা করতেও দেখা যায়। তাঁকে বলতে শোনা যায় যে, অ্যাপার্টমেন্টের ছাদে কোহলি ও অনুষ্কাকে ক্রিকেট খেলতে দেখা গিয়েছে। পাশের অ্যাপার্টমেন্ট থেকে কেউ সেটার ভিডিও রেকর্ডিং করে।

বাস্তবিকই লকডাউনে কোহলি ও অনুষ্কাকে বাড়ির ছাদে ক্রিকেট খেলতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওয় দেখা গিয়েছে, কোহলিকে বল করছেন অনুষ্কা। তাই সানির মন্তব্য যে সেই নিরিখে যথাযথ, এটা প্রমাণিত হয়।

তবে শালীন হোক বা অশালীন, কমেন্ট্রি বক্সে গাভাসকরের এমন মন্তব্য নিয়ে ইতিমধ্যেই বিতর্ক সৃষ্টি হয়েছে। এখন দেখার যে, জল কোন দিকে গড়ায়।

বন্ধ করুন