বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > KKR vs SRH: দলে ফিরলেন ঋদ্ধিমান, IPL-এ অভিষেক নাগারকোটির
টসের সময় দুই অধিনায়ক ওয়ার্নার ও কার্তিক। ছবি- আইপিএল।
টসের সময় দুই অধিনায়ক ওয়ার্নার ও কার্তিক। ছবি- আইপিএল।

KKR vs SRH: দলে ফিরলেন ঋদ্ধিমান, IPL-এ অভিষেক নাগারকোটির

  • টস জিতে শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নারের।

সাহসী সিদ্ধান্ত বলতেই হয়। চলতি আইপিএলে বেশিরভাগ অধিনায়ককে যখন টস জিতে প্রতিপক্ষকে শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানাতে দেখা যাচ্ছে, ডেভিড ওয়ার্নার সেখানে ব্যতিক্রমী হয়ে দেখা দিলেন। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে টস জিতে তিনি প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন।

দু'বছর দলে থাকার পর কেকআরেরের হয়ে অবশেষে এই ম্যাচে আইপিএল অভিষেক হচ্ছে তরুণ পেসার কমলেশ নাগারকোটির। চোটের জন্য ক্রিকেট মাঠ থেকে দূরে থাকতে হলেও নাইট রাইডার্স নাগারকোটিকে স্কোয়াড থেকে ছেঁটে ফেলেনি তাঁর প্রতিভার কথা মাথায় রেখে। অবশেষে ফ্র্যাঞ্চাইজির আস্থার মর্যাদা দেওয়ার সুযোগ এসেছে তরুণ পেসারের সামনে। তিনি দলে ঢুকলেন সন্দীপ ওয়ারিয়রের জায়গায়।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

কেকআর তাদের প্লেয়িং ইলেভেন আরও একটি পরিবর্তন করেছে। নিখিল নায়েকের পরিবর্তে নাইটদের হয়ে মাঠে নামার সুযোগ পেলেন বরুণ চক্রবর্তী।

মিচেল মার্শ চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ায় সানরাইজার্সকে চার বিদেশির কোটায় বদল করতেই হতো। মার্শের জায়গায় দলে ঢুকলেন মহম্মদ নবি। বিজয় শঙ্করের পিঠে চোট থাকায় তাঁর বদলে খেলতে নামছেন ঋদ্ধিমান সাহা। যদিও সাহার ভূমিকা হবে বিশেষজ্ঞ ব্যাটসম্যানের। এছাড়া সন্দীর শর্মার জায়গায় হায়দরাবাদের প্লেয়িং ইলেভেন ঢুকলেন খলিল আহমেদ।

কেকেআরের প্লেয়িং ইলেভেন: শুভমন গিল, সুনীল নারিন, নীতিশ রানা, ইয়ন মর্গ্যান, দীনেশ কার্তিক (ক্যাপ্টেন ও উইকেটকিপার), আন্দ্রে রাসেল, বরুণ চক্রবর্তী, প্যাট কামিন্স, কুলদীপ যাদব, কমলেশ নাগারকোটি ও শিবম মাভি।

সানরাইজার্সের প্লেয়িং ইলেভেন: জনি বেয়ারস্টো (উইকেটকিপার), ডেভিড ওয়ার্নার (ক্যাপ্টেন), মণীশ পান্ডে, প্রিয়ম গর্গ, মহম্মদ নবি, ঋদ্ধিমান সাহা, অভিষেক শর্মা, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন ও খলিল আহমেদ।

বন্ধ করুন