বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > RRvsKKR: কলকাতার বিরুদ্ধে চলল না তেওয়াটিয়ার জাদু

কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে তাঁর ব্যাটে উঠেছিল মরু ঝড়। প্রথম দিকে ২০ টা বল অত্যন্ত ধীরগতিতে খেলার জন্য সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে ভেসে গেছিল ব্যঙ্গ বিদ্রুপে। অনেকে গরুর গাড়ির সঙ্গে তুলনা করেছিল তার ব্যাটিংকে। তারপর হঠাৎই সেখান থেকে নিজের ব্যাটিংয়ে যেন গিয়ার পরিবর্তন করে ফেলেন তেওয়াটিয়া। 

শেল্ডন কটরেলকে এক ওভারে ৬বলে ৫ টি ওভার বাউন্ডারি মারেন। একটি বলে ছয় না মারতে পারার জন্য তাকে ধন্যবাদ জানান একদা ছয় ছক্কার মালিক যুবরাজ সিং। সেদিন ৩১ বলে ৫৩ রান করে একেবারে সারা ম্যাচ রাজস্থানকে জিতিয়েছিলেন তেওয়াটিয়া।

সেই তেওয়াটিয়ার ব্যাটিং কেকেআরের বিরুদ্ধে একদম বর্ণহীন‌ । সাদামাটা বললেও মনে হয় অত্যুক্তি হবে না। কেকেআরের দেওয়া ১৭৪ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে আজ প্রথম থেকেই কেকেআরের তরুন তুর্কি বোলারদের সামনে কঠিন পরীক্ষার মুখে পড়েন রাজস্থানের ব্যাটাররা। ২০ ওভারে মাত্র ১৩৭ রান করতে সক্ষম হয় রাজস্থান।

 ব্যাট হাতে আজকে একেবারে বর্ণহীন তেওয়াটিয়ার যোগদান ১০ বলে ১৪ রান। বরুণ চক্রবর্তীর স্পিনের জাদুতে ঘায়েল হয়ে বোল্ড হন তিনি। ১৪ রানের ইনিংসটিতে মাত্র একটি ওভার বাউন্ডারি মারতে সক্ষম হন তিনি। এদিন তাঁর ব্যাট থেকে কোন বাউন্ডারি আসেনি‌ । এক কথায় বলা যায় এই ম্যাচে তেওয়াটিয়া ম্যাজিক উধাও।

বন্ধ করুন