বাংলা নিউজ > ময়দান > IPL 22: গোটা মরশুমে সবথেকে কম ছয় হাঁকিয়েও চ্যাম্পিয়ন হওয়ার নজির গুজরাটের

IPL 22: গোটা মরশুমে সবথেকে কম ছয় হাঁকিয়েও চ্যাম্পিয়ন হওয়ার নজির গুজরাটের

নজির গুজরাটের (PTI)

আইপিএলের ইতিহাসে গোটা মরশুমে সবথেকে কম ওভার বাউন্ডারি হাঁকিয়েও চ্যাম্পিয়ন হওয়ার নজির গড়ে ফেলেছেন তারা। অভিষেক মরশুমেই পান্ডিয়ার নেতৃত্বাধীন গুজরাট টাইটানস গ্রুপ লিগে শীর্ষে শেষ করে।

শুভব্রত মুখার্জি: টি-২০ খেলা সাধারণভাবে চার-ছয়ের খেলা। মাঠে হাজার হাজার দর্শক উপস্থিত হওয়ার অন্যতম বড় কারণ ব্যাটারদের ব্যাট থেকে চার-ছয়ের ফুলঝুরি এবং অবশ্যই এন্টারটেইনমেন্ট। আইপিএলের বিশ্বব্যাপী জনপ্রিয়তার অন্যতম বড় কারণ এটাই। আইপিএলে এর আগের ১৪ টি মরশুমে যা হয়নি গত রবিবার সেটাই করে দেখাল গুজরাট টাইটানস দল। অভিষেক মরশুমে তারা তো চ্যাম্পিয়ন হলই। পাশাপাশি তারা দেখিয়ে দিল কম ওভার বাউন্ডারি হাঁকিয়েও কীভাবে চ্যাম্পিয়ন হওয়া যায়।

প্রসঙ্গত গোটা মরশুমে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন গুজরাট টাইটানস দলের ব্যাটাররা হাঁকিয়েছেন মাত্র ৭৯টি ছয়। তারপরেও বলা বাহুল্য কার্যত হেসে খেলে চ্যাম্পিয়ন হয়েছে তারা। আইপিএলের ইতিহাসে গোটা মরশুমে সবথেকে কম ওভার বাউন্ডারি হাঁকিয়েও চ্যাম্পিয়ন হওয়ার নজির গড়ে ফেলেছেন তারা। অভিষেক মরশুমেই পান্ডিয়ার নেতৃত্বাধীন গুজরাট টাইটানস গ্রুপ লিগে শীর্ষে শেষ করে।

কোয়ালিফায়ারে তারা ইডেন গার্ডেনে রাজস্থান রয়্যালস দলকে হারিয়েই ফাইনালের টিকিট নিশ্চিত করে। ফাইনালে খুব সহজেই তারা হারায় রাজস্থান রয়্যালস দলকে। ১১ বল বাকি থাকতে হাতে ৭ উইকেট নিয়ে তারা এই জয় ছিনিয়ে নেয়। ফাইনালে প্রথমে ব্যাট করে ব্যাটিং ব্যর্থতার সম্মুখীন হয় রাজস্থান। হার্দিক পান্ডিয়া ১৭ রান দিয়ে ৩ উইকেট নিয়ে তাদেরকে ১৩০ রানে বেঁধে রাখতে সক্ষম হন। জবাবে গিলের অপরাজিত ৪৫ এবং হার্দিকের ৩৪ রানে ভর করে সহজেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় তারা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রক্তে ভেসে যাচ্ছিল বারান্দা, ঘর থেকে মিলল ২ বোনের খণ্ড বিখণ্ড দেহ, হাড়হিম ঘটনা! হিন্দুদের ধর্মান্তর করলে বাংলাদেশি সংস্থার টাকা দেওয়ার বিজ্ঞপ্তি ভুয়ো হাওড়া পর্যন্ত মেট্রো চালুর পর জলপথে কমেছে যাত্রী, নতুন রুটে চলবে ফেরি পরিষেবা শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল ‘সত্যজিৎ রায় বেঁচে থাকলে মমতাকে নিয়ে হীরক রানির দেশে ছবি বানাতেন’ তোপ শাহের ওড়িশায় লোকসভায় ১৫ টি ও বিধানসভায় ৭৫ আসন পাবে বিজেপি, দাবি অমিত শাহের Hardik Pandya Suspended: রোহিতদের জরিমানা, মরশুম শেষে নির্বাসিত হার্দিক পান্ডিয়া একমাস বেপাত্তা থেকে অবশেষে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা কা উল্টা চশমা’র গুরুচরণ! ভারতে ১০টি বিপন্ন প্রজাতি কোনগুলি? ‘‌কুড়মিরা আমাদের সঙ্গে আছে’‌, শিলদার সভা থেকে হঠাৎ দাবি করে বসলেন শুভেন্দু

Latest IPL News

শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.