বাংলা নিউজ > ময়দান > IPL Auction: বিশ্বের সেরা টি-২০ ব্যাটসম্যানকে দলে নিতে পারে KKR, ধারণা চোপড়ার
কেকেআর শিবির। (ছবি সৌজন্য আইপিএল)
কেকেআর শিবির। (ছবি সৌজন্য আইপিএল)

IPL Auction: বিশ্বের সেরা টি-২০ ব্যাটসম্যানকে দলে নিতে পারে KKR, ধারণা চোপড়ার

  • আন্দ্রে রাসেলের ব্যাকআপ হিসেবে একাধিক ক্রিকেটারের নাম প্রস্তাব করলেন প্রাক্তন তারকা।

শুভমন গিলের সঙ্গে ওপেন করার জন্য বিশ্বের এক নম্বর ব্যাটসম্যানকে দলে নিতে পারে কেকেআর, এমনটাই মনে করেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা আকাশ চোপড়া।

নিজের ইউটিউব চ্যানেলে আসন্ন আইপিএল নিলামে কেকেআরের সম্ভাব্য পরিকল্পনা নিয়ে চোপড়া বলেন, ‘শুভমন গিলের সঙ্গে টিম সেফার্তকে ওপেন করানোর বিকল্প রয়েছে কলকাতা নাইট রাইডার্সের সামনে। তবে ওরা ডেভিড মালানের দিকেও তাকাতে পারে। মর্গ্যান যেহেতু ক্যাপ্টেন, তাই মালানের প্রতি কলকাতার আগ্রহ দেখানো স্বাভাবিক। তা নাহলে ত্রিপাঠী ও নীতিশ রানাকেও ওপেন করানোর সুযোগ থাকছে।’

উল্লেখ্য, মালান এই মুহূর্তে আইসিসির এক নম্বর টি-২০ ব্যাটসম্যান। ৩৩ বছর বয়সী ব্রিটিশ তারকার এখনও আইপিএল খেলা হয়নি।

চোপড়া মনে করেছেন যে, কেকেআরের আন্দ্রে রাসেলের একজন ব্যাকআপ ক্রিকেটার দলে দেওয়া দরকার। কেননা, রাসেলের চোট পাওয়ার প্রবণতা কলকাতা শিবিরের ছবিটা মুহূর্তে বদলে দেয়।

আকাশের কথায়, ‘ওদের রাসেলের একজন ব্যাকআপ দরকার। এমন একজন ক্রিকেটার, যে ব্যাট-বল দু’টোই করতে পারবে। কারণ, রাসেল চোট পেলে কলকাতার পুরো ছবিটাই বদলে যায়। যদি ওরা পেসার-অলরাউন্ডারের কথা ভাবে, তবে ক্যামেরন গ্রিন বা মইজেস হেনরিকসের জন্য ঝাঁপাতে পারে।'

চোপড়া আরও বলেন যে, স্পিনার-অলরাউন্ডার দলে নিতে চাইলে কলকাতা মঈন আলি অথবা শাকিব আল হাসানের কথা বিবেচনা করতে পারে। শাকিব যেহেতু দীর্ঘদিন কেকেআরের হয়ে মাঠে নেমেছেন, তাই তাঁর মানিয়ে নিতেও বিশেষ অসুবিধা হবে না।

বন্ধ করুন